নিজস্ব প্রতিবেদন : পরকীয়ায় জড়িয়ে স্ত্রী। স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক মানতে না পেরে ক্ষোভের বশে অ্যাসিড হামলার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি ঘটেছে নদীয়া জেলার রানাঘাট থানার রথতলা নবারুণ সংঘ ক্লাব সংলগ্ন এলাকায়। অ্য়াসিড হামলায় গুরুতর জখম স্ত্রী। ঝলসে গিয়েছে তাঁর মুখ ও হাত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারার পরই দম্পতির মধ্যে অশান্তি চরমে পৌঁছয়। মাস তিনেক হল দু'জনের মধ্যে বিবাহবিচ্ছেদের মামলাও চলছিল। অভিযোগ, এরমধ্যেই আজ সকালে আক্রোশ বশত স্ত্রীর উপর অ্যাসিড হামলা করে স্বামী। এই ঘটনার পরই স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত স্বামীকে ধরে বেধড়ক মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিস আক্রান্ত গৃহবধূকে উদ্ধার করে রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি করে। অন্যদিকে গ্রেফতার করে অভিযুক্ত স্বামী সফিউদ্দিন মন্ডলকে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। কীভাবে খোলা বাজার থেকে অ্যাসিড কিনল ধৃত স্বামী, তা খতিয়ে দেখছে পুলিস।


পুলিস সূত্রে খবর, জেরায় অভিযুক্ত স্বামীর দাবি করেছে যে, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। যে কারণে প্রায় তিন মাস ধরে স্ত্রী বাপের বাড়িতে রয়েছে। একাধিকবার স্ত্রীকে বাড়িতে ফিরে আসতে বললেও, বাড়ি ফেরেননি। এদিন রানাঘাট মহকুমা আদালত থেকে স্ত্রীকে বুঝিয়ে-সুঝিয়ে বাড়ি নিয়ে যাচ্ছিল অভিযুক্ত স্বামী সফিউদ্দিন মন্ডল। কিন্তু মাঝ রাস্তা থেকে শাশুড়ি স্ত্রীকে নিয়ে চলে যাওয়ার চেষ্টা করেন বলে দাবি অভিযুক্তের। আর সেই কারণেই রাগের মাথায় সে স্ত্রীর মুখে ও হাতে অ্যাসিড ছুঁড়ে মারে বলে দাবি করেছে। 


যদিও বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা অস্বীকার করেছেন অ্যাসিড আক্রান্ত স্ত্রী। দাবি করেছেন, তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যে। পাল্টা তাঁর অভিযোগ, বিয়ের পর থেকেই বেকার স্বামী। এর আগেও তাঁর উপর অ্যাসিড হামলা করতে গিয়েছিল। আর সেই কারণেই তিনি বাপেরবাড়ি চলে যান। এদিনও আদালত থেকে জোর করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল। বাধা দিতেই হঠাৎ করে তাঁর মুখে ও শরীরে অ্যাসিড ছুঁড়ে মারে। জানা গিয়েছে, বছর ছয়েক আগে দেখাশোনা করে ধানতলা থানার শিমুলতলার বাসিন্দা পেশায় কৃষক সফিউদ্দিন মণ্ডলের সঙ্গে বিয়ে হয় তাহেরপুর থানার বাদকুল্লা টাকশালের বাসিন্দা ওই মহিলার। দম্পতির ৫ বছরের একটি পুত্রসন্তানও রয়েছে। 


আরও পড়ুন, Malbazar Train Accident: নিজের জীবন দিয়ে ছুটে আসা ট্রেনকে 'বাঁচালেন' মালবাজারের যুবক


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App