নিজস্ব প্রতিবেদন : বিবাহ বহির্ভূত সম্পর্কে টিকিয়ে রাখতে প্রেমিকের সঙ্গে ছক কষে স্বামীকে খুনের অভিযোগ উঠল গৃহবধৃর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনার ধানুয়া গ্রামে। মৃতের নাম মানু শেখ। খুনের ঘটনায় অভিযুক্ত স্ত্রী মোমিনা বিবি ওরফে টুম্পা ও তাঁর প্রেমিক আতর আলি শেখকে গ্রেফতার করেছে মন্তেশ্বর থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


অভিযোগ, স্বামীর অনুপস্থিতিতে আতরের সঙ্গে পরকীয়ায় জড়ায় টুম্পা। স্ত্রীর পরকীয়ার কথা জানতে পারার পরই অশান্তি বাধে। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাধে। তারপরই প্রেমিক আতরকে সঙ্গে নিয়ে স্বামী মানু শেখকে খুনের ছক কষে টুম্পা। শনিবার রাতে স্বামী মানুর খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে দেয় টুম্পা। সেই খাবার খেয়ে অচৈতন্য হয়ে পড়ে মানু শেখ। তখন গলায় ওড়নার ফাঁস দিয়ে মানু শেখকে খুন করে টুম্পা ও আতর।


জানা গিয়েছে, নিহত মানু শেখ বেঙ্গালুরুতে টালির কাজ করতেন। খুব স্বাভাবিকভাবে কাজের জন্য তিনি দিনের পর দিন বাড়ির বাইরেই থাকতেন। সেই সুযোগে আতর আলির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ায় মোমিনা বিবি। মানু শেখের অজান্তে দীর্ঘ ৫ বছর ধরে আতর আলির সঙ্গে পরকীয়া চালিয়ে যায় টুম্পা। 


আরও পড়ুন, বাসের জানলা দিয়ে বমি করতে গিয়ে বিপত্তি, খুঁটির ধাক্কায় খুলি দুভাগ হয়ে ছিটকে পড়ল রাস্তায়


এবার শুক্রবার দিন বেঙ্গালুরু থেকে বাড়ি ফেরেন মানু । বাড়ি ফেরার পরই স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারেন। শুরু হয় অশান্তি। আর তারপরই পরকীয়ায় পথের কাঁটা সরাতে স্বামীকে খুনের পরিকল্পনা করে টুম্পা। ঘটনার কথা জানাজানি হতেই ২ অভিযুক্তকে গ্রেফতার করেছে মন্তেশ্বর থানার পুলিস। ওদিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়।