নিজস্ব প্রতিবেদন : পর পর তিন কন্যাসন্তান জন্ম দেওয়ায় শ্বাসরোধ করে স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর (SouthDinajpur) জেলার গঙ্গারামপুর (Gangarampur) থানার চালুন গ্রাম পঞ্চায়েতের প্রাণ সাগর এলাকায়। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে গঙ্গারামপুর থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মৃতার নাম রুনা লায়লা। জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে রুনার সাথে বিয়ে হয় প্রাণ সাগর এলাকার এক যুবকের সাথে। বিয়ের পর দম্পতির দুই কন্যাসন্তান হয়। এরপর ফের তৃতীয়বারের জন্য সন্তানসম্ভবা হয়ে পড়েন রুনা। অভিযোগ, তৃতীয়বার কন্যাসন্তান জন্ম দেওয়ার পর থেকেই পরিবারে অশান্তি শুরু হয়। অত্যাচার শুরু হয় রুনা লায়লার উপর। অভিযোগ, অশান্তি চলাকালীনই সোমবার রাতে রুনা লায়লাকে শ্বাসরোধ করে খুন (Murder) করে তাঁর স্বামী। 


খবর পেয়ে ঘটনাস্থলে আসে গঙ্গারামপুর থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাটের মর্গে পাঠায়। এই ঘটনায় শ্বশুরবাড়ির বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছে মৃতার পরিবার। গঙ্গারামপুর থানায় এই মর্মে লিখিত অভিযোগও দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে গঙ্গারামপুর থানার পুলিস।


আরও পড়ুন, বেপাত্তা চিকিৎসক, বিনা চিকিৎসায় মৃত্যু চার মাসের শিশুর


Bengal Chemical-এর কাছে বস্তিতে আগুন, বাইপাসে বন্ধ যান চলাচল