নিজস্ব প্রতিবেদন : শিলিগুড়িতে খুন গৃহবধূ। শনিবার ভরসন্ধ্যায় শিলিগুড়িতে স্বামীর হাতে খুন হয়ে গেলেন এক গৃহবধূ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে মৃতার নাম অনিতা দাস। শিলিগুড়ির দক্ষিণ শান্তিনগরের মাদানি বাজারের বাসিন্দা ছিলেন অনিতা। পরিবার সূত্রে জানা গিয়েছে, স্বামী-স্ত্রীর দাম্পত্য সম্পর্ক সুখের ছিল না। স্বামী তাপন দাস সন্দেহ করতেন, স্ত্রী অনিতা পরকীয়ায় জড়িত। তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নিত্য অশান্তি লেগে থাকত।


আরও পড়ুন, শ্বশুরবাড়ি এসে পড়শির সঙ্গে পরকীয়া জামাইয়ের! হাতেনাতে ধরা পড়ে সোজা বিয়ের পিঁড়িতে


এদিন সন্ধ্যাতেও ফের স্বামীর সঙ্গে বচসা বাঁধে অনিতার। পাড়া পড়শিরা জানিয়েছেন, অনেকক্ষণ ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির আওয়াজ কানে আসছিল তাঁদের। হঠাত্ই একটা চিতকার শুনতে পান তাঁরা। তারপরই সব চুপ। সন্দেহ হতেই তপন দাসের বাড়িতে ছুটে যান তাঁরা। গিয়ে দেখেন, ঘর ভেসে যাচ্ছে রক্তে। ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে অনিতা দাসের নিথর দেহ।


আরও পড়ুন, হোয়াটসঅ্যাপে প্রেমিকার কাছে একটাই 'কথা' জানতে চায়, উত্তর না পেতেই চরম পদক্ষেপ কলেজপড়ুয়ার


সঙ্গে সঙ্গেই শিলিগুড়ি এন জে পি থানায় খবর দেন স্থানীয়রা। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। অভিযোগ, কথা কাটাকাটির সময় হাতে থাকা বাটালি দিয়ে সজোরে স্ত্রীর মাথায় আঘাত করেন পেশায় কাঠমিস্ত্রি তপন দাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় অনিতা দাসের। এদিকে স্ত্রীকে খুনের পর থেকে পলাতক তপন দাস। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে শিলিগুড়ি এন জে পি থানার পুলিশ।