হোয়াটসঅ্যাপে প্রেমিকার কাছে একটাই 'কথা' জানতে চায়, উত্তর না পেতেই চরম পদক্ষেপ

প্রেমিকাকে শেষ মোবাইল বার্তায় পাপাই লিখেছে, "চিরদিনের মতো খুশি থেক। বাই। আই লাভ ইউ।"

Updated By: Nov 3, 2018, 03:37 PM IST
হোয়াটসঅ্যাপে প্রেমিকার কাছে একটাই 'কথা' জানতে চায়, উত্তর না পেতেই চরম পদক্ষেপ
আবির রায়

নিজস্ব প্রতিবেদন : 'খুশি থেকো, আই লাভ ইউ, বাই।' হোয়াটসঅ্যাপে কিশোরী প্রেমিকাকে ঠিক এই কটা লাইন-ই লিখেছিল কলেজ পড়ুয়া প্রেমিক। আর তারপরই সম্পর্কে টানাপোড়েনের জেরে বেছে নিল আত্মহত্যার চরম পথ। শনিবার সকালে নিজের ঘর থেকেই উদ্ধার হল ইঞ্জিনিয়ারিং পাঠরত দ্বিতীয় বর্ষের ছাত্রের ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনায়।

কালনার পূর্বস্থলীর পারুলিয়ার বাসিন্দা আবির রায়। ডাক নাম পাপাই। মগড়া ইঞ্জিনিয়ারিং কলেজে দ্বিতীয় বর্ষে পড়ুয়া ছিল আবির রায়। বন্ধু মহলে খোঁজ খবর নিয়ে জানা গেছে, বছর খানেক আগে স্থানীয় এক কিশোরীর সঙ্গে  সম্পর্কে জড়িয়ে পড়ে আবির ওরফে পাপাই। ওই কিশোরীও কালনার-ই বাসিন্দা। কালনার-ই একটি স্কুলে দশম শ্রেণির ছাত্রী ওই কিশোরী। বেশ কিছুদিন দুজনের মধ্যে ভালোই সম্পর্ক ছিল।

আরও পড়ুন, বিবাহিত 'দিদি'র সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক 'ভাই'-এর! তারপরের ঘটনা ডেকে আনল যুবকের মর্মান্তিক পরিণতি

কিন্তু, সম্প্রতি যুগলের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। প্রেমিকার সঙ্গে মান-অভিমানের কথা বন্ধুদের সঙ্গে শেয়ার করেছিল ওই কলেজ পড়ুয়া। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টেও সম্পর্কে ফাটল ধরার ইঙ্গিত পেয়েছিল বন্ধুরা।  জানা গিয়েছে, প্রায়শই যুগলের মধ্যে কথা কাটাকাটি হত। ফোনে বচসা হত। সম্পর্কে টানাপোড়েনের জেরে বেশিরভাগ সময়ই মনমরা হয়ে থাকত পাপাই।

শেষমেশ শনিবার গলায় ফাঁস দিয়ে নিজের ঘরেই আত্মঘাতী হয় ইঞ্জিনিয়ারিং পাঠরত দ্বিতীয় বর্ষের ওই ছাত্র। আত্মহত্যার আগে হোয়াটসঅ্যাপে শেষবারের মতো একবার প্রেমিকার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে সে। প্রেমিকাকে শেষ মোবাইল বার্তায় পাপাই লিখেছে, "চিরদিনের মতো খুশি থেক। বাই। আই লাভ ইউ।" তার এই সিদ্ধান্তে তার প্রেমিকা খুশি কিনা, হোয়াটসঅ্যাপে তাও জানতে চায় ওই ইঞ্জিনিয়ারিং ছাত্র।

সম্ভবত, প্রেমিকার কাছ থেকে কোনও উত্তর না পাওয়ার পরই ফেসবুকে শেষবারের মতো আপডেট দেয় সে। সেখানেও পাপাই লেখে, ফেসবুকে এটাই সে শেষবারের মতো অনলাইন। শেষ পোস্ট। শেষ স্ট্যাটাস। আর তারপরই বেছে নেয় চরম পথ।

এই ঘটনায় প্রেমিকার বিরুদ্ধে পূর্বস্থলী থানায় অভিযোগ দায়ের করেছে মৃত ছাত্রের বাবা। ঘটনার তদন্ত শুরু করেছে পূর্বস্থলী থানার পুলিস। দেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

.