নিজস্ব প্রতিবেদন: গোটা পরিবারটাই শেষ। কাটোয়ার পানুহাটে স্বামী, স্ত্রী ও শিশু সন্তানের মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। সন্দেহের বশে স্ত্রী-কন্যাকে খুন করে আত্মহত্য়া? পুলিসের প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান করা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কাটোয়ার পানুহাট পোস্ট অফিসের পাশের গলিতে স্ত্রী ও বোবা মেয়েকে নিয়ে থাকতেন শেখ নইম(৩৫)। পেশায় গাড়ির চালক। কাজের প্রয়োজনে তাকে প্রায়ই বাড়ির বাইরে থাকতে হতো। বাড়িতে মেয়ে পিঙ্কিকে নিয়েই থাকতেন নইমের স্ত্রী শেফালী। পিঙ্কি খাতুন কাটোয়া রাজমহিষী দেবী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।


সোমবার সকালে শেফালী দরজা না খোলায় তাকে ডাকাডাকি করে পরিবারের অন্যান্য সদস্যরা। কোনও সাড়া না পেয়ে দরজা ভেঙে ফেলে প্রতিবেশীরা। ঘরে ঢুকেই আঁত্কে ওঠেন তাঁরা। দেখেন বিছনার উপরে পড়ে রয়েছে পিঙ্কির মৃতদেহ, মেঝেতে শেফালীর নিথর দেহ। তার গলায় গামছার ফাঁস লাগানো। আর সিলিংয়ের সঙ্গে ফাঁস দিয়ে ঝুলছে নইমের দেহ।


এদিকে, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে কাটোয়া থানার পুলিস। পুলিসের প্রাথমিক অনুমান মেয়ে ও স্ত্রীকে খুন করে আত্মঘাতী হয়েছে নইম। পরিবারের অন্যান্য সদস্যদের দাবি, সবকিছু ঠিকঠাকই চলছিল। স্ত্রীর সঙ্গে নইমের কোনও সমস্যা চোখে পড়েনি। এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।


আরও পড়ুন-By-election West Bengal: বালিগঞ্জে বাবুল, আসানসোলে শত্রুঘ্ন; সোমবার মনোনয়ন জমা তৃণমূল প্রার্থীদের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)