নিজস্ব প্রতিবেদন : ফের বেআইনি অস্ত্র কারবারের পর্দাফাঁস হল কোচবিহারে। মূল পান্ডা সহ গ্রেফতার  ৩। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার ভোররাতে কোচবিহার ১ নম্বর ব্লকের ঘুঘুমারি এলাকায় অভিযান চালায় পুলিস। উদ্ধার হয় বিপুল পরিমাণ অস্ত্র। একইসঙ্গে ৩ জনকে গ্রেফতার করল কোচবিহার কোতোয়ালি থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোচবিহারের পুলিস সুপার সন্তোষ নিম্বলকর জানিয়েছেন, একটি গাড়িতে করে ৩ জন ব্যক্তি ৭ টা স্বয়ংক্রিয় পিস্তল, ৭টি দেশীয় রিভলভার, ৮টি অত্যাধুনিক ৭.৬৮ mm পিস্তল এবং ১৪০টি ৭.৬৮ এমএম পিস্তলের গুলি নিয়ে যাচ্ছিল। গোপন সূত্র খবর পেয়ে অভিযান চালিয়ে সবগুলি-ই উদ্ধার করা হয়েছে। বেআইনি অস্ত্র কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে সোলেমান মিঞা, রানা হক, আজিনুর হক নামক ৩ ব্যক্তিকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিস। 


জানা গিয়েছে, ধৃত ৩ জনই কোচবিহারের দিনহাটা মহকুমার বাসিন্দা। অস্ত্র পাচারের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। কী উদ্দেশ্যে এই বিপুল পরিমাণ অস্ত্র পাচার করা হচ্ছিল তা তদন্ত সাপেক্ষ বলে জানিয়েছেন কোচবিহার পুলিস সুপার। অভিযোগ, একুশের বিধানসভা নির্বাচনের আগে দিনহাটায় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র জমার করার চেষ্টা চলছে। উল্লেখ্য, কিছুদিন আগেও বেশকিছু অস্ত্র সহ ৩ জন কারবারিকে গ্রেফতার করেছিল পুলিস । এরপর ২ সপ্তাহের মধ্যে আবারও দিনহাটা যাওয়ার পথেই বিপুল পরিমাণে অস্ত্র উদ্ধার হল। বেআইনি এই সব অস্ত্র বিহারের মুঙ্গেরে থেকে আসছে বলে মনে করছেন পুলিস আধিকারিকরা ।


আরও পড়ুন, বাজারে আগুন, হাত দিলেই ছ্যাঁকা লাগছে! রবিবার থেকে সুফল বাংলায় সস্তায় মিলবে আলু