নিজস্ব প্রতিবেদন: খড়্গপুর শহরে রাস্তায় উল্টে গেল বিদেশি মদ ভর্তি টেম্পো গাড়ি। প্রত্যক্ষদর্শীরা বিন্দুমাত্র সময় নষ্ট না করে ছুটে আসে ঘটনাস্থলে। কিন্তু গাড়ির চালককের দিকে নজর দিয়ে সময় নষ্ট করলেন না তাঁরা। ঝাঁপিয়ে পড়ে, করোনা বিধিকে তোয়াক্কা  না করেই বোতল কুড়োতে লেগে পড়েন সুরা প্রেমীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, মঙ্গলবার (১ লা জুন) থেকে খুলে গিয়েছে মদের দোকান। 'সুখের নিঃশ্বাস' ফেলেছেন আপামর মদ প্রেমীরা! পৌঁছেও গিয়েছেন তাঁরা দোকানে। কার্যত, দোকানে দোকানে মদের জোগান দিতে গাড়ি ভর্তি সাপ্লাই দেওয়া হচ্ছে মদ। অতিরিক্ত মাল বোঝাই থাকার জন্যই এই দুর্ঘটনা ঘটে বলে মনে করছে স্থানীয় টাউন থানার পুলিস। 


আরও পড়ুন: করতে হবে বিয়ে, প্রেমিকের বাড়ির সামনে ধরনায় কলেজ ছাত্রী


মদ কুড়োতে ভিড় জমে যায় ঘটনাস্থলে। ট্রাফিক জ্যাম হয়ে যায় রাস্তা। পরিস্থিতি সামাল দিতে শেষে পুলিসকে হস্তক্ষেপ করতে হয়। পুলিস সুত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর শহরের খরিদা থেকে মালঞ্চের দিকে যাওয়ার সময় অতুলমনি স্কুলের কাছে ম্যাটাডোর ভর্তি বিদেশি মদের গাড়ি উল্টে যায়। ব্যাস! আর দেখে কে, দুর্ঘটনা নিয়ে মানুষ যত না চিন্তিত,তার থেকেও দীর্ঘদিন তৃষ্ণার্ত থাকা সুরা প্রেমীরা মদের বোতল কুড়োতেই ব্যস্ত হয়ে পড়েন।