নিজস্ব প্রতিবেদন: প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ নিমেষে কেড়ে নিচ্ছে প্রাণ। চারিদিকে বেড না পাওয়ার হাহাকার, অক্সিজেন না পেয়ে অসুস্থতা বাড়ছে মানুষের। রাজ্যের বুলেটিন দেখলে চোখ কপালে উঠছে প্রতিদিন। গত চব্বিশ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ২০৭ মানুষ। একদিনে মৃত্যু হয়েছে ৭৭ জনের। সবমিলিয়ে মোট মৃতের সংখ্যা গিয়ে দাঁড়াল ১১ হাজার ১৫৯ জন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: করোনা আক্রান্তদের জন্য বড় সাহায্য, ১০০ টা অক্সিজেন কনসেনট্রেটর দিলেন অক্ষয়-টুইঙ্কল


বুধবার টেস্ট হয়েছে ৫৪ হাজার ৯৩৬ জনের। গত ২৪ ঘণ্টায় কলকাতায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮২১ জন। কলকাতাতেই প্রাণ হারিয়েছেন ২২জন। কলকাতার পরেই উত্তর ২৪ পরগণায় সবচেয়ে বেশি করোনা আক্রান্ত হচ্ছেন মানুষ। ৩৭৭৮ জন আক্রান্ত হয়েছেন গত ২৪ ঘণ্টায়। মৃত্যু হয়েছে ১৬ জনের।


আরও পড়ুন:৩৯-এ পা Koel Mallick-র, টলি ক্যুইনের জন্মদিনে শুভেচ্ছার বন্যা


এদিকে রাজ্যে ভ্যাকসিন (Covid Vaccine) নিয়েও সমস্যা চলছে। নবান্ন জানাল, টিকা পাঠাচ্ছে না কেন্দ্রীয় সরকার। হঠাৎ করে বহু মানুষ একসঙ্গে টিকা নিতে যাচ্ছেন বলে সমস্যা হচ্ছে। এক মাস আগেও তেমন কেউ আগ্রহ দেখাচ্ছিলেন না। তবে কোভিড গ্রাফ উর্ধমুখী হওয়ায় টিকা নিতে ছুটছেন সকলেই। অন্যদিকে কোভিড নেগেটিভ রিপোর্ট অথবা কোভিডের দুটি টিকা নেওয়ার শংসাপত্র না থাকলে গণনাকেন্দ্রে ঢুকতে পারবেন না প্রার্থীরা। বুধবার এই নির্দেশ দিল নির্বাচন কমিশন। ইতিমধ্যেই ৪টি রাজ্য-সহ একটি কেন্দ্রশাসিত অঞ্চলে বিজয় মিছিল নিষিদ্ধ করা হয়েছে। গণনাকেন্দ্রের বাইরে জমায়েতেও 'না' করল নির্বাচন কমিশন।