করোনা আক্রান্তদের জন্য বড় সাহায্য, ১০০ টা অক্সিজেন কনসেনট্রেটর দিলেন অক্ষয়-টুইঙ্কল

 দেশের ক্রমবর্ধমান অক্সিজেনের চাহিদায় এবার সরাসরি সাহায্যে এগিয়ে এলেন অক্ষয়-টুইঙ্কল

Updated By: Apr 28, 2021, 08:47 PM IST
করোনা আক্রান্তদের জন্য বড় সাহায্য, ১০০ টা অক্সিজেন কনসেনট্রেটর দিলেন  অক্ষয়-টুইঙ্কল

নিজস্ব প্রতিবেদন- কোভিড আক্রান্তের সাহায্যের জন্য এবার হাত বাড়িয়ে দিলেন বলিউডের পাওয়ার কাপল অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না। কোভিড আক্রান্তদের জন্য ১০০টি অক্সিজেন কনসেনট্রেটরের ব্যবস্থা করলেন তারকা দম্পতি। দেশের ক্রমবর্ধমান অক্সিজেনের চাহিদায় এবার সরাসরি সাহায্যে এগিয়ে এলেন অক্ষয়-টুইঙ্কল। সোশ্যাল মিডিয়ায় টুইট করে টুইঙ্কল নিজেই জানালেন একথা।

 পাশাপাশি ইনস্টাগ্রামেও একই পোস্ট করে, তাঁদের উদ্যোগকে আরও বেশি আকারে ছড়িয়ে দিতে চেয়েছেন মিসেস ফানিবোনস। ফলোয়ারদের অনুরোধ করেছেন, নিজেদের সাধ্যমত এই দুর্দিনে মানুষকে সাহায্য করার, তাঁদের পাশে থাকার। টুইঙ্কল তাঁর ফ্যানেদের সঙ্গে এও শেয়ার করেছেন যে,  তাঁর পরিবারের বেশ কিছু সদস্য অসুস্থ ছিলেন। তাই বেশ কয়েক সপ্তাহ কঠিন পরিস্থিতির মধ্যে কাটিয়েছেন তাঁরা। পরিস্থিতি স্বাভাবিক হতেই তিনি ও অক্ষয় নেমে পড়েছেন কোভিড মোকাবিলায়।

 

বন্ধু গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংস্থাকে ইতিমধ্যেই ১ কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। প্রাক্তন ক্রিকেটার-রাজনীতিবিদ ঘোষণা করেছেন, সেই টাকায় অসহায়দের খাবার, ওষুধ এবং অক্সিজেন দেওয়া হবে। চলতি বছরের এপ্রিল মাসের গোড়ার দিকে অক্ষয় কুমার নিজেই কোভিড আক্রান্ত হয়েছিলেন। ‘রামসেতু’ ছবির শুটিং চলাকালীন আক্রান্ত হন অক্ষয়। প্রথমে বাড়িতে নিভৃতবাসে ছিলেন। পরে হাসপাতালে ভর্তি হন অভিনেতা।

আরও পড়ুন: 'জনহিতে' Covishield-র দাম ডোজ পিছু ₹১০০ কমাল Serum

সুস্থ হয়েই বড় সিদ্ধান্ত নিলেন দম্পতি। দেশের মানুষের পাশে শুধু নিজেরাই দাঁড়ালেন না, সোশ্যাল মিডিয়ায়  আরও আবেদন রাখলেন কীভাবে সকলে তাঁদের এই সাহায্যে পাশে দাঁড়াতে পারেন।