নিজস্ব প্রতিবেদন : লুকিয়ে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে (Bangladesh) যাওয়ার সময় এক গৃহবধূকে ধর্ষণের (Rape) অভিযোগ উঠল এক দালালের বিরুদ্ধে। অভিযুক্ত দালালকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বসিরহাটের (Basirhat) হিঙ্গলগঞ্জের গোবিন্দকাটি অঞ্চলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, বেআইনিভাবে হিঙ্গলগঞ্জ সীমান্তপারের চেষ্টা করছিলেন ওই গৃহবধূ। তার আগে তাঁকে এক দালাল ধর্ষণ (Rape) করে বলে অভিযোগ। অভিযুক্ত দালাল গৌরাঙ্গ বর্মনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। পুলিস ও স্থানীয় সূত্রে খবর, কলকাতার যাদবপুর (Jadavpur) এলাকার বাসিন্দা ওই গৃহবধূ। বাংলাদেশে (Bangladesh) তাঁর বাপেরবাড়ি যাওয়ার জন্য বসিরহাটের হিঙ্গলগঞ্জের যোগেশগঞ্জে যান তিনি। সেখানেই তাঁর সাথে পরিচয় হয় এক দালালের। যে কিনা বুধবার রাতে প্রাণনাশের হুমকি দিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে বলে অভিযোগ।


অভিযোগ, গোবিন্দকাটি এলাকায় একটি নির্জন মাঠে নিয়ে গিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ (Rape) করে অভিযুক্ত গৌরাঙ্গ বর্মন। এমনকি এই ঘটনার কথা কাউকে বললে বা তাকে পুলিসে ধরিয়ে দেওয়ার চেষ্টা করলে ওই গৃহবধূকে খুন করা হতে পারে বলে হুমকি দেয়। তারপরই এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতী। এই ঘটনার পর ভয়ে আতঙ্কে সারা রাত একটি বাগানের মধ্যে লুকিয়ে থাকেন ওই গৃহবধূ। তারপর সকালে গ্রামবাসীদের সব জানালে, তাঁরাই ওই মহিলাকে এক পঞ্চায়েত সদস্যের কাছে নিয়ে যান। 


এরপরই খবর দেওয়া হয় পুলিসে। ধর্ষণের ঘটনায় মহিলা লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযুক্ত দালাল গৌরাঙ্গ বর্মনকে গ্রেফতার করে পুলিস। আজ অভিযুক্তকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়। পাশাপাশি, অভিযোগকারী মহিলার জবানবন্দিও গ্রহণ করা হয়। ধৃত গৌরাঙ্গ বর্মনকে ৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।


 


আরও পড়ুন, Ramnagar Murder: 'বিদেশ যেতে ৫০ হাজার চাই,' না দেওয়ায় ২ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নৃশংসভাবে 'খুন' জামাইয়ের


Malda Accident: বাবার চোখ এড়িয়ে মালদা মেডিকেলের ৬ তলায়, রেলিং বেয়ে নামতে গিয়ে পড়ে মৃত্যু শিশুর


Burdwan Accident: 'বড়সড়' দুর্ঘটনা! রোগী নিয়ে অ্যাম্বুল্যান্স, যাত্রী সহ মারুতি পুকুরে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)