নিজস্ব প্রতিবেদন : জলপাইগুড়ির ধূপগুড়িতে পথ দুর্ঘটনায় (Jalpaiguri Accident) মৃতদের পরিবারের জন্য আর্থিক সাহায্য ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। পথ দুর্ঘটনায় ১৪ জনের মৃত্যুর ঘটনায় টুইট করে গভীর শোকপ্রকাশ করেন মোদী। একইসঙ্গে তিনি জানান, প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে মৃতদের নিকটাত্মীয়কে ২ লাখ টাকা করে আর্থিক সাহায্য দেওয়া হবে। একইসঙ্গে যাঁরা দুর্ঘটনায় জখম হয়েছেন, তাঁদেরকে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


মঙ্গলবার রাতে জলপাইগুড়ির ধুপগুড়িতে (Dhupguri) জলঢাকা সেতুর কাছে বরযাত্রীদের গাড়ির উপর উল্টে যায় পাথরবোঝাই ট্রাক। যার জেরে প্রাণ হারিয়েছেন ১৪ জন। মৃতদের মধ্যে ৪ শিশুও রয়েছে। এদিন সকালে ধূপগুড়ির ময়নাতলি এলাকায় দুর্ঘটনাস্থল (Jalpaiguri Accident) পরিদর্শনে আসেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।  মৃত ও আহতদের পরিবারের পাশে থাকার বার্তা দেন তিনি। ঘটনার বিস্তারিত রিপোর্ট মুখ্যমন্ত্রীকে পাঠানো হচ্ছে বলেও জানান রবীন্দ্রনাথ ঘোষ। প্রসঙ্গত, ইতিমধ্যেই টুইট করে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)। 



রবীন্দ্রনাথ ঘোষ আরও বলেন, "প্রাথমিকভাবে জানা গিয়েছে যে লরিটি খুব খারাপ অবস্থায় ছিল। দুর্ঘটনাগ্রস্ত লরিটিকে দেখে মনে হচ্ছে সেটি ওভারলোডেডও ছিল। যার ফলেই এই দুর্ঘটনা ঘটেছে। সমগ্র বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।" ধূপগুড়ির ময়নাতলি এলাকায় বুধবার রাতের এই মর্মান্তিক দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১১ জন। তাঁরা জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে বর্তমানে চিকিত্সাধীন রয়েছেন।


আরও পড়ুন,  মর্মান্তিক দুর্ঘটনা! বরযাত্রীর গাড়ির উপর উল্টে যায় পাথর বোঝাই ট্রাক, মৃত ১৪