মর্মান্তিক দুর্ঘটনা! বরযাত্রীর গাড়ির উপর উল্টে যায় পাথর বোঝাই ট্রাক, মৃত ১৪

ঘটনাস্থলে ইতিমধ্যে উপস্থিত পুলিস ও দমকল। 

Updated By: Jan 20, 2021, 09:17 AM IST
 মর্মান্তিক দুর্ঘটনা! বরযাত্রীর গাড়ির উপর উল্টে যায় পাথর বোঝাই ট্রাক, মৃত ১৪

নিজস্ব প্রতিবেদন:  ধূপগুড়ি জলঢাকা ব্রিজের কাছে পাথরবোঝাই লড়ির সঙ্গে টাটা ম্যাজিক ও মারুতি ভ্যানের ধাক্কা। ঘটনাস্থলে পাথর বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে মৃত্যু ১৪ জনের। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় অন্তত দশ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতদের মধ্যে রয়েছে ৪ জন শিশু। জানা গিয়েছে, বৌভাত থেকে ফেরার পথেই  এই দুর্ঘটনা ঘটেছে। তাঁরা ময়নাগুড়ির চূড়াভাণ্ডার, রানিরহাট মোড় এবং মালবাজারের ডামডিম এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। 

স্থানীয় সুত্রে, জানা গেছে মঙ্গলবার রাত ৯. ৩০ নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। বোল্ডার বোঝাই ট্রাক উলটে যায়। বোল্ডারের নিচে চাপা পড়ে আছে অল্টো গাড়ি আর টাটা ম্যাজিক। স্থানীয় বাসিন্দারা হাত দিয়েই বোল্ডার সরিয়ে গাড়ি থেকে আহত এবং মৃতদেহ দের বের করে আনেন ।

পুলিস জানিয়েছে, রাত ৯টা নাগাদ তিনটি ছোট গাড়ি করে ধূপগুড়ির ময়নাতলি এলাকায় বৌভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন বরপক্ষের আত্মীয়রা। কিন্তু তাদের রুট উল্টো ছিল। সঠিক পথ দিয়েই পাথরবোঝাই ডাম্পার ময়নাগুড়ির দিকে যাচ্ছিল। সামনা সামনি সংঘর্ষ হওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ডাম্পার। সেখানেই উলটে যায় বোল্ডারের গাড়ি আর তার নিচে চাপা পড়ে এই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটেছে। বোল্ডার বোঝাই ডাম্পারের নিচ থেকে ১৩ টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। 

ঘটনাস্থলে ইতিমধ্যে উপস্থিত পুলিস ও দমকল। খবর পেয়ে  ঘটনাস্থলে গিয়েছেন ধূপগুড়ির বিধায়ক মিতালী রায়।

Tags: