প্রদ্যুত্ দাস: কয়েক দিন ধরে প্রবল ঠান্ডা পড়েছে উত্তরবঙ্গে। সঙ্গে প্রবল কুয়াশা। মঙ্গলবার সাতসকালে বেরিয়ে প্রাণ হারালেন এক পুলিস কর্মী। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে কুয়াশার মধ্যে গাড়ি চালাতে গিয়ে ডিভাইডারে ধাক্ক মেরেই মৃত্যু হয়েছে পুলিসের ওই এসআইয়ের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কুয়োয় পড়ে ২ সন্তান; উপর থেকে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে শিক্ষকের দেহ, চাঞ্চল্য এলাকায়


মঙ্গলবার সাতসকালে ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে জলপাইগুড়িতে। এদিন সকালে পুলিস কোয়ার্টার থেকে বাইক নিয়ে বেরিয়ে যাচ্ছিলেন পুলিস লাইনে। সেখানে যাওয়ার পথে ঘন কুয়াশায় এসআই করুণা কান্ত রায়ের বাইক গিয়ে ধাক্কা মারে ডিভাইডারে।  গুরুতর জখম অবস্থায় সেখানেই তিনি পড়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে ধরাধরি করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে নিয়ে এলে তাঁকে  মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। করুাবাবুর বাড়ি জলপাইগুড়ি জেলার রাজগঞ্জে। পুলিসের মমিটারিং সেলের ওসি ছিলেন তিনি।


খবর পেয়েই হাসপাতালে ছুটে আসেন পুলিস কর্মী ও করুণাবাবুর পরিবারের আত্মীয়রা। পরিবারের মানুষজনের দাবি, অন্য কোথাও চিকি্তিসার জন্য নিয়ে যাওয়ার মতো পরিস্থিতি ছিল না। ঘটনাস্থলেই করুণার মৃত্যু হয়েছিল।


নিহত সাব ইন্সপেক্টরের শ্যালক হরেন রায় বলেন, বোনের খবর পেয়ে ছুটে আসি। পথেই ভাইয়ের ফোন পাই হাসপাতালে আসতে হবে। এসে দেখি সব শেষ। কী করে এমন দুর্ঘটনা ঘটল বুঝতে পারছি না। ২৬ জানুয়ারির প্রাকটিসের জন্য যাচ্ছিল। কোয়ার্টার থেকে পুলিস লাইনে যাচ্ছিল। ঘটনাস্থলেই মৃত্যু হয় করুনার। হাসপাতালে আনা হলে ওকে মৃত বলে ঘোষণা করা হয়।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)