নিজস্ব প্রতিবেদন: বাড়িতে হামলা করে বাড়ি ছাড়ায় হুমকি দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল ঝাড়গ্রাম থানার পুলিস। অভিযুক্ত ব্যক্তিকে আজ ঝাড়গ্রাম আদালতে তোলা হয়ে তাকে ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার সন্ধে নাগাদ ঝাড়গ্রাম শহরের গাইঘাটা এলাকার বাসিন্দা সনত মাহাতো নামে এক ব্যক্তির বাড়িতে, মনোজ দাস নামে এক 'জমি মাফিয়া' দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। সনত মাহাতোর দাবি, তাঁর বাডির দরজায় লাথি মারে মনোজ দাস ও তার সঙ্গে থাকা লোকজন। শুধু তাই নয়, তার মাথায় বন্দুক ঠেকিয়ে প্রাণে মারারও হুমকি দেওয়া হয়। খবর পেয়ে ছুটে আসেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় পুলিসে। পাড়ার লোকজনকে দেখে পালিয়ে যায় মনোজ ও তার লোকজন।


খবর পেয়ে ঝাড়্গ্রাম থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে সমস্ত বিষয় খতিয়ে দেখে এবং মনোজ দাস নামে ওই জমি মফিয়াকে গ্রেফতার করে। পুলিস সূত্রে খবর, ওই জমি মফিয়ার বাড়ি ঝাড়গ্রাম শহরের বাছুরডোবাতে। সে একজন ধান ব্যবসায়ীর সঙ্গে আগেও বেশ কয়েকবার জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝামেলা করেছে।


এই ঘটনার পরিপ্রেক্ষিতে ঝাড়্গ্রাম থানার পুলিস অভিযুক্ত দুষ্কৃতী মনোজ দাসকে গ্রেপ্তার করে। শনিবার তাকে ঝাড়গ্রাম আদালতে তোলা হয়।  ঝাড়গ্রাম আদালতের ভারপ্রাপ্ত বিচারক সমস্ত বিষয় শোনার পর অভিযুক্তকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। সেইসঙ্গে এই জমি সংক্রান্ত বিষয়ে আরো কারা জড়িত তা তদন্ত করার জন্য  ঝাড়্গ্রাম থানার পুলিসকে নির্দেশ দেন বিচারক। 


সনত মাহাতো জানান, তাদের বাড়ি থেকে উচ্ছেদ করে ওই বাড়িটি দখল করার জন্য 'জমি মাফিয়া' মনোজ দাস দুষ্কৃতীদের  সঙ্গে নিয়ে তার বাড়িতে চড়াও হয়েছিল। তিনি নিরাপত্তা অভাব বোধ করছেন । তার নিরাপত্তার বিষয় নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য তিনি ঝাড়গ্রাম থানার পুলিশের কাছে আবেদন জানিয়েছেন । 


আরও পড়ুন-পেট্রোল-ডিজেলের পর রান্নার গ্যাসেও বড় ছাড়, ঘোষণা কেন্দ্রের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)