নকীব উদ্দিন গাজী: এক পড়ুয়াকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল বর্ধমান মেডিক্যাল কলেজের চিকিত্সক বিরূপাক্ষ বিশ্বাসের বিরুদ্ধে।  সেই হুমকির একটি অডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। মেডিক্যাল কলেজে তিনি রীতিমতো দাদাগিরি করতেন বলে অভিযোগ। ওইসব অভিযোগ ও ফোনে হুমকির কথা অস্বীকার করেছেন বিরূপাক্ষ। সেই বিরুপাক্ষকে কাকদ্বীপে বদলি করেছে স্বাস্থ্য দফতর। তারপরেই শুরু হয়েছে গোলমাল। প্রসঙ্গত, ওই  অডিয়োর সত্যাতা যাচাই করেছি জি ২৪ ঘণ্টা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিপাকে হিমন্ত? ২২০০ কোটির বিরাট দুর্নীতি ফাঁস অসমে


এদিকে, আরজি কর নিয়ে গোলমাল নিয়ে আরজি করের সেমিনার হলের একটি ভিডিয়ো ভাইরাল হয়ে সোস্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা দিয়েছে বাইরের লোক ঢুকে গিয়েছে। সেই জটলার মধ্যে বিরূপাক্ষকেও দেখা গিয়েছিল বলে কোনও কোনও মহলের দাবি।


বদলির ওই নির্দেশের পরই  ডায়মন্ড হারবার মুখ্য স্বাস্থ্য জেলা আধিকারিকের দফতেরর সামনে  অবস্থান-বিক্ষোভে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ ও হাসপাতালের ডাক্তারি পড়ুয়ারা। আন্দোলনকারী ডাক্তারি পড়ুয়াদের অভিযোগ, বর্ধমান মেডিকেল কলেজের উচ্ছিষ্ট আমরা ডায়মন্ড হারবারে নেবনা। থ্রেট কালচার চালিয়েছে বিরূপাক্ষ বিশ্বাস। এমন লোককে ডায়মন্ড হারবার স্বাস্থ্য জেলায় কাজ করতে দেব না।
 
বিরুপাক্ষ বিশ্বাস কাজে যোগদান দিতে হলে তাকে ডায়মন্ড হারবার মুখ্য স্বাস্থ্য জেলা আধিকারিক এর দপ্তরে আসতে হবে। যদি তিনি এখানে আসেন তাহলে তাকে ঢুকতে দেওয়া হবে না তাই জেলা স্বাস্থ্য আধিকারিক এর দপ্তরের সামনে অবস্থান-বিক্ষোভ ডাক্তারি পড়ুয়াদের। অবিলম্বে বিরূপাক্ষ বিশ্বাসের বদলি নির্দেশ প্রত্যাহার করতে হবে ডায়মন্ড হারবার স্বাস্থ্য জেলা থেকে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)