নিজস্ব প্রতিবেদন : একুশে বাংলার শাসনভার গ্রহণ করবে বিজেপি। তৃণমূল সরকার তো শুধুমাত্র ধর্মের ভিত্তিতে ৩০ শতাংশ মানুষের কাজ করছে, বাকি জনতার জন্য কোনও কাজ হয়নি। কিন্তু বিজেপি রাজ্যের ১০০ শতাংশ জনতার হয়ে কাজ করবে। সবার হয়ে কাজ করবে। ঝাড়গ্রামে এক অনুষ্ঠানে এসে এমনই প্রতিশ্রুতি দিলেন পশ্চিমবাংলার দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাশাপাশি এদিন জামিনে মুক্ত ছত্রধর মাহাতোকে মাওবাদী নেতা বলেও আখ্যা দেন বিজয়বর্গীয়। যদিও ছত্রধর মাহাতোর বিরুদ্ধে এনআইএ তদন্ত প্রসঙ্গে জানতে চাওয়া হলে বিষয়টি এড়িয়ে যান তিনি। পাল্টা অভিযোগের সুরে বলেন, "ছত্রধর মাহাতো যেখানে যেখানে বিজেপি আছে, তাঁদেরকে ভয় দেখিয়ে তৃণমূলে যোগদান করাচ্ছে। এটা কোনও রাজনীতি হতে পারে না।" তিনি অভিযোগ করেন, "গত ৮ তারিখ থেকে এ পর্যন্ত ১৫ জন বিজেপি নেতা, কর্মীকে হত্যা করা হয়েছে। খুনের পর গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানো হয়েছে। তৃণমূল এই কাজ করে যাচ্ছে। এসব কিছু বেশিদিন চলতে পারে না। ঝড়ে ক্ষতিগ্রস্তদের বাড়ি নির্মাণের জন্য ১০০০ কোটি টাকা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। কোথায় গেল সেই টাকা? কোভিড-১৯-এর জন্যও অনেক টাকাপয়সা দেওয়া হয়েছে। কোথায় গেল সেইসব টাকাপয়সা?" প্রশ্ন তোলেন কৈলাস বিজয়বর্গীয়। 


কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গেই এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুকুল রায়ও। তৃণমূল সরকারকে একহাত নিয়ে তিনি তোপ দাগেন, "জঙ্গলমহলের মানুষ আজও অত্যাচারিত হয়ে চলেছে। ঝাড়গ্রামে আজ পর্যন্ত কোনও উন্নয়ন হয়নি।"


আরও পড়ুন, প্রথম পক্ষের স্ত্রীকে কুপিয়ে খুন, দ্বিতীয় পক্ষের অন্তঃসত্ত্বা স্ত্রীকে মাথায় শিলের আঘাতে খুন, স্বামীর ফাঁসি চায় এলাকাবাসী