নিজস্ব প্রতিবেদন: দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করতে হুগলি গিয়ে তারকেশ্বর মন্দিরে পুজো দিলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। শনিবার দুপুরে বাবার মাথায় জল ঢেলে বেরিয়ে তিনি বলেন, সবার ভাল হেক। তৃণমূল নেতাদের সুবুদ্ধি হোক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



শনিবার একাধিক দলীয় কর্মসূচিতে আরামবাগ গিয়েছিলেন কৈলাশ। তার ফাঁকেই শ্রাবণের শনিবার তারকেশ্বর মন্দিরে পুজো দেন তিনি। বেরিয়ে কৈলাশ বলেন, সবার মঙ্গল হোক। তৃণমূল নেতাদের সুবুদ্ধি হোক। 


তিনি আরও বলেন, 'পুলিশ তৃণমূলের হয়ে কাজ করছে। বিজেপির কার্যালয়ে আগুন লাগানো হচ্ছে। বেশিরভাগ জায়গায় বিজেপি কর্মীদের ঘরে আগুন লাগাচ্ছে তৃণমূল। পুলিশ তৃণমূলের গুন্ডাদের না ধরে উলটে বিজেপি কর্মীদের গ্রেপ্তার করেছে। এটা এখন পশ্চিমবঙ্গের সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এর জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই দায়ী।মমতা ব্যানার্জি তাঁর নেতাদের কাটমানি নেওয়ার জন্য সাত বছর সুযোগ দিয়েছিলেন। এখন নিজে সৎ আর বাকি সবাই চোর এরকম একটা ভাব করেছেন। গদি বাঁচানোর জন্য নিজের দলের কর্মীদের বদনাম করা লজ্জাজনক।


লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে কোমর বেঁধে নেমেছে বিজেপি। পশ্চিমবঙ্গ দখলের লক্ষ্যে প্রতিদিন প্রত্যন্ত এলাকায় পৌঁছে যাচ্ছেন বিজেপি নেতারা। সরাসরি নির্দেশ দিচ্ছেন তৃণমূল স্তরের কর্মীদের।