নিজস্ব প্রতিবেদন: লোকসভা ভোটের পর থেকেই রাজনৈতিক সংঘর্ষে বারবার উত্তপ্ত হয়েছে কেশপুরের নাম। মিছিল, পাল্টা মিছিলে কার্যত অগ্নিগর্ভ এলাকা। বুধবার ফের একবার রাজনৈতির সংঘর্ষে উত্তপ্ত হল কেশপুর। এদিন সকাল থেকেই কেশপুরের ৪ নম্বর অঞ্চলের শেঁকাটি গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষ শুরু হয়। অভিযোগ, সকাল থেকেই লাগাতার বোমাবাজির পাশাপাশি চলতে থাকে গুলিও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'মানুষের ভোটে জিতে তারপর দলবদল, দুর্ভাগ্যজনক', কাউন্সিলরদের দলবদলে ক্ষোভপ্রকাশ বিচারপতির


বিজেপির কর্মী সমর্থকদের অভিযোগ, তাঁদের বাড়ি লক্ষ্য করে এদিন বোমা ছুঁড়তে থাকে তৃণমূল কর্মীরা। এমনকী চলে কয়েক রাউন্ডগুলিও। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে স্থানীয় পুলিসবাহিনী। পুলিসের বিরুদ্ধে লাঠি চার্জের অভিযোগ তোলে বিজেপি। পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী সমর্থকরা। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে গুলির খোলও। 


লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে রাজনৈতিক পালা বদলের সাক্ষী কেশপুর। ৯২ হাজার ভোটে লিড পেয়ে কেশপুর অনেকটাই গিয়েছে বিজেপির দখলে। অন্যদিকে কেশপুরে ক্ষমতা ধরে রাখতে মরিয়া চেষ্টা চালাচ্ছে শাসক দলও। রবিবার কেশপুর সদরে পুরনো দাপুটে নেতা মহম্মদ রফিকের নেতৃত্বে তৃণমূলের মিছিল হয়। সোমবার বিজেপির মিছিলে হামলার অভিয়োগ ওঠে। বুধবার ফের মিছিল করে বিজেপি। 



কয়েক রাউন্ড গুলিও চালানো হয় বলে অভিযোগ। পরিস্থিতি সামলাতে কেশপুর থানার পুলিশ এলে তাদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মীরা। 
অন্যদিকে কেশপুরের ১৩ নম্বর অঞ্চলের দোগাছিয়া গ্রামেও তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি সামলাতে গিয়ে পুলিশ লাঠিচার্জ করে বলেও অভিযোগ। গোটা ঘটনা জুড়ে থমথমে কেশপুর॥