নিজস্ব প্রতিবেদন: পাড়ার সমবয়সীদের সঙ্গে পায়রা ধরতে বেরিয়ে ছিল ইমদাদুল(৫)। তার পর থেকে আর কোনও খোঁজ মিলছিল না। শেষপর্যন্ত শিশুটির দেহ উদ্ধার হল ভরা পুকুর থেকে। মর্মান্তিক এই ঘটনা ঘটছে জয়নগরের বুইচবাটিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-BJP শীর্ষ নেতৃত্বের জরুরি তলব, বুধবার ফের দিল্লি যাচ্ছেন Suvendu


গতকাল সকালে বাড়ি থেকে পাড়ার ছেলেদের সঙ্গে পায়রা ধরতে বের হয় বছর পাঁচেকের ইমদাদুল লস্কর। বাবা সইদুলের মতোই তার ছিল পাখি ধরার নেশা। সেই পায়রার পেছনে ছুটতে ছুটতেই সে গ্রামেরই একটি পুকুরে পড়ে যায়। দুর্ভাগ্যের বিষয় হল, তার সঙ্গীরা তা দেখলেও ভয়ে তারা বাড়িতে কেউ তা বলেনি।


এদিকে, ইমদাদুল বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়ে তার পরিবারl গ্রামবাসীরাও এলাকায় খোঁজার চেষ্টা করে না পেয়ে আশেপাশের এলাকায় মাইক নিয়ে প্রচার শুরু করে। ছবি দিয়ে পোস্টারও মারা হয় এলাকায়l স্থানীয় জয়নগরের(Jaynagar) বকুলতলা থানায়ও খবর দেওয়া হয়l


আরও পড়ুন-‘এখন উগ্রপন্থীদের নিশ্চিন্ত আস্তানা এ রাজ্য’, কালিয়াচক কাণ্ডে বিস্ফোরক Dilip Ghosh


এরপর পুলিস ও গ্রামবাসীরা মিলে ওই এলাকায় গিয়ে নিখোঁজ শিশুর সঙ্গীদের নিয়ে গিয়ে খোঁজাখুঁজি শুরু করেl সেই খোঁজাখুঁজিতেই আজ পুকুর থেকে উদ্ধার হয় শিশুটির মৃতদেহ। পুলিস দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেl


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)