নিজস্ব প্রতিবেদন: প্রায় সত্তর বছরের বৃদ্ধ বাবাকে নির্মমভাবে খুন করল ছেলে। পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের দহ বরনান গ্রামের ওই ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-By-Poll: প্রতিদিন দিতে হবে ভোট-এলাকায় আইনশৃঙ্খলার রিপোর্ট, রাজ্যকে নির্দেশ কমিশনের      


প্রতিবেশীদের দাবি, আসরফ আলি খান(৭০) নামে ওই বৃদ্ধকে প্রথমে শ্বাসরোধ করা হয়। তারপর তার মাথায় ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করা হয়।


কেন এতবড় ঘটনা? প্রতিবেশীদের অভিযোগ, টাকা-পয়সা জমিজমা নিয়ে প্রায়ই ছেলেদের সঙ্গে অশান্তি লেগে থাকতো বাড়িতে। তা থেকেই এই ঘটনা। তবে ওই খুনে জড়িত আসরফের দুই ছেলে।


ঘটনার খবর পেয়ে আসরফের বাড়িতে গিয়ে মৃতদেহ উদ্ধার করে কোলাঘাট থানার পুলিস। গ্রামবাসীদের দাবি, কঠিন শাস্তি দেওয়া হোক অভিযুক্ত ছেলেদের।


আরও পড়ুন-Coal Case: '৮ ঘণ্টা ধরে ননস্টপ প্রশ্ন করা হয়েছে', ইডি দফতর থেকে বেরোলেন Abhishek


স্থানীয় সূত্রে খবর, আসরফ আলির দুই ছেলে কবির ও রাজিব আলি খান। এদের মধ্যে কবির মানসিক ভারসাম্যহীন। মৃতের স্ত্রী সুফিয়া বিবি দুই ছেলেকে আড়াল করার চেষ্টা করছেন বলে পাড়ার লোকজনের অভিযোগ।


এদিকে, সূত্রের খবর টাকা নিয়ে বাবার সঙ্গে বচসা শুরু হয় বলে পুলিসকে জানিয়েছে ছেলে কবির। সেই বচসা থেকেই বাবাকে গলা টিপে খুন করে। আসরফের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে কোলাগাট থানার পুলিস। পাশাপাশি, মৃতের স্ত্রী ও ২ ছেলেকে আটক করা হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)