পিয়ালি মিত্র: কৃষ্ণনগরের তরুণী মৃত্যুর ঘটনায় নাটকীয় মোড়। তরুণীর দেহের ময়নাতদন্তে চাঞ্চল্যকর মোড়। প্রাথমিক রিপোর্টে আত্মহত্যার ইঙ্গিত। সূত্রের খবর, ময়নাতদন্তে তরুণীকে ধর্ষণের কোনও প্রমাণ পাওয়া যায়নি। জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে কৃষ্ণনগরের তরুণীর। তরুণীর দেহের নব্বই শতাংশ-ই পুড়ে যায়। আর তাতেই মৃত্যু হয় ওই তরুণীর। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে তেমনটাই ইঙ্গিত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কল্যাণীর JNM হাসপাতালে নির্যাতিতার ময়নাতদন্ত হয়। ময়নাতদন্তের পুরো রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ আরও স্প জানা যাবে বলে জানিয়েছেন কৃষ্ণনগর পুলিস জেলার এসপি অমরনাথ কে। পাশাপাশি তিনি এও জানিয়েছেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে গণধর্ষণের মামলাও রুজু করা হয়েছে। সিট তদন্ত করছে। সমস্ত সম্ভাব্য কারণ খতিয়ে দেখা হচ্ছে। 


আরজি কর কাণ্ডের রেশ এখনও অব্যাহত। তারই মাঝে কৃষ্ণনগরে এক তরুণীর অর্ধনগ্ন, অর্ধদগ্ধ দেহ উদ্ধারকে ঘিরে শোরগোল ছড়িয়েছে। বিষয়টি যে যথেষ্ট গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে তা স্পষ্ট করেন এডিজি দক্ষিণবঙ্গ সুপ্রতিম সরকার। তিনি-ই জানান, ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ইতিমধ্যে কৃষ্ণনগরের পুলিস সুপারের নেতৃত্বে সিট গঠন করা হয়েছে। 


বুধবার সকালে কৃষ্ণনগরে এক তরুণীর অর্ধনগ্ন, অর্ধদগ্ধ দেহ উদ্ধার হয়। দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণের পর খুন করা হয়েছে বলে অভিযোগ মৃতার পরিবারের। ইতিমধ্যে পরিবারের অভিযোগের ভিত্তিতে মৃত তরুণীর প্রেমিক রাহুল বোসকে গ্রেফতার করেছে পুলিস। এক তরুণী-সহ আরও ২ জনকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। 


আরও পড়ুন, Siliguri District Hospital: উধাও সদ্যোজাত, জঞ্জালের সঙ্গেই ফেলে দেওয়া হল সরকারি হাসপাতালে!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)