কায়েস আনসারি: ফের এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে কার্সিয়াংয়ের ধোবি খোলা এলাকায়। ঘটনাটি ঘটেছে রাত ১০টার দিকে, যার ফলে একটি দোতলা কাঠের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর বাড়ির নীচের তলা থেকে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে গোটা বাড়িতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Jalpaiguri: ৫১৫ বছরের ঐতিহ্যবাহী দুর্গাপ্রতিমার বিসর্জন আজই! বৈকুণ্ঠপুর রাজবাড়িতে চলছে দশমীর অনুষ্ঠান...


স্থানীয়সূত্রে জানা যায়, ঘটনাটি ঘটে সিন রোড, এন এইচ ১১০ এর পাশে অবস্থিত শহরের একটি অন্যতম পুরনো বাড়িতে, সেই বাড়িটির কিছুটা অংশ কংক্রিটের এবং বাকি অংশ কাঠ দিয়ে তৈরি ছিল। বাড়িটি কাঠের হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে এবং পুরো বাড়িটিকে ধ্বংসস্তূপে পরিণত করে।


আরও পড়ুন: Agniveer| Jhargram: স্বপ্ন ছিল বাবাকে পাকা বাড়িতে রাখবে, দশমীতে ঘরে ফিরল অগ্নিবীরের কফিনবন্দি দেহ


চারটি দমকল ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছানোর পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে স্বস্তির বিষয় যে, আশেপাশের বাড়িগুলো কিছুটা দূরে ছিল, ফলে অন্য কোনও বাড়িতে আগুন লাগেনি। ঘটনাটি শহরের কেন্দ্রে হওয়ায়, দমকল বাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায়। ধোবি খোলার সেই অগ্নিকাণ্ডস্থল এবং ফায়ার স্টেশনের দূরত্ব মাত্র ১ কিলোমিটার হওয়ায় এটি সম্ভব হয়েছিল। 


আরও পড়ুন: NB Medical College: উত্তরবঙ্গ মেডিক্যালে অনশন পার ১৪৫ ঘণ্টা, সিসিইউতে ভর্তি জুনিয়র ডাক্তার অলোক


এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ফলে প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে এবং সেই কাঠের বাড়িটি পুরোপুরি ধ্বংস হয়ে গেছে। তবে এখনো পর্যন্ত কোনও প্রাণহানির খবর পাওয়া যায়নি।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)