NB Medical College: উত্তরবঙ্গ মেডিক্যালে অনশন পার ১৪৫ ঘণ্টা, সিসিইউতে ভর্তি জুনিয়র ডাক্তার অলোক

NB Medical College:উত্তরবঙ্গ মেডিকেল কলেজে অনশনরত চিকিৎসকের স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে নিয়মত। চিকিৎসকরা আশঙ্কা করছেন যদি এই এরা একইভাবে অনশন চালিয়ে যায় তাহলে তাদের স্বাস্থ্যের অবনতি হবে।

Updated By: Oct 12, 2024, 02:55 PM IST
NB Medical College: উত্তরবঙ্গ মেডিক্যালে অনশন পার ১৪৫ ঘণ্টা, সিসিইউতে ভর্তি জুনিয়র ডাক্তার অলোক

নারায়ণ সিংহ রায়: উত্তরবঙ্গ মেডিকেল কলেজে ১৪৫ ঘন্টা পার হল অনশন কর্মসূচি। অভয়ার বিচার-সহ ১০ দফা দাবিতে কলকাতার পাশাপাশি উত্তরবঙ্গ মেডিকেল কলেজেও শুরু হয়েছে চিকিৎসকদের অনশন কর্মসূচি। ১৪৫ ঘন্টা ধরে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে অনশনরত রয়েছেন দুজন জুনিয়র চিকিৎসক।

আরও পড়ুন-পুজোর একেবারে শেষ পর্বের আবহাওয়া নিয়ে এসে গেল বড় আপডেট, আর ৪৮ ঘণ্টার মধ্যেই...

টানা অনশন করে অলক ভর্মা নামে এক জুনিয়র চিকিৎসক অসুস্থ হয়ে পড়েছেন। ইতিমধ্যেই তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে সিসিইউতে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। এদিকে দফায় দফায় রিলে অনশনের মাধ্যমে তাদের সঙ্গে কর্মসূচিতে যোগ দিয়েছেন আরও চিকিৎসক। অলোকের সঙ্গে অনশনে বসেছেন শৌভিক বন্দ্যোপাধ্যায়। তিনি এখনও সুস্থ রয়েছেন।

উত্তরবঙ্গ মেডিকেল কলেজে অনশনরত চিকিৎসকের স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে নিয়মত। চিকিৎসকরা আশঙ্কা করছেন যদি এই এরা একইভাবে অনশন চালিয়ে যায় তাহলে তাদের স্বাস্থ্যের অবনতি হবে। পাশাপাশি এই দুই চিকিৎসককে সহমর্মিতা জানিয়ে সকাল থেকেই অন্যান্য চিকিৎসকরা অনশন মঞ্চে উপস্থিত রয়েছেন।

উল্লেখ্য, ধর্মতলায় অনশন করে ইতিমধ্যেই অসুস্থ হয়ে পড়েছেন জুনিয়র ডাক্তার অনিকেত মাহাতো। তাঁকে ভর্তি করা হয়েছে আরজি করে। তিনি আপাতত সুস্থ রয়েছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.