Bengal News LIVE Update: ভোটের দিন রাজ্যপালের কোচবিহার সফরে নিষেধাজ্ঞা কমিশনের!

Wed, 17 Apr 2024-6:06 pm,

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে পশ্চিমবঙ্গের রাজ্যপালকে নির্বাচন চলাকালীন কোথাও যাওয়া থেকে বিরত থাকতে বলেছে নির্বাচন কমিশন। রাজ্যপাল আগেই জানিয়েছিলেন তিনি প্রথম দফার নির্বাচনের দিন কোচবিহারে থাকবেন। রাজ্যপাল রাজভবন ছেড়ে অন্যত্র গেলে তা আদর্শ নির্বাচন বিধির পরিপন্থী হবে বলেই এই নির্দেশ।

  • তৃণমূল কংগ্রেসের বহু প্রতীক্ষিত ইস্তেহার প্রকাশ। ইস্তেহার প্রকাশ করছেন অমিত মিত্র।

  • যাদবপুর বিশ্ববিদ্যালয়ে রাম নবমী পালনের অনুমতি দিয়েও তা শেষ পর্যন্ত প্রত্য়াহার করল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

  • রাম নবমীতে অশান্তি নিয়ে সতর্ক থাকছে প্রশাসন। লালবাজারের নির্দেশ, কোথাও অস্ত্র নিয়ে মিছিল করা যাবে না। গোটা কলকাতায় সার্ভিল্যান্সের দায়িত্বে থাকবেন জয়েন্ট সিপি পদমর্যাদার একজন আধিকারিক। কোনওরকম অশান্তি রুখতে গোটা কলকাতা জুড়ে মোতায়েন করা হচ্ছে ৫ হাজার পুলিস। এছাড়াও তৈরি রাখা হয়েছে কমব্যাট ফোর্স ও RAF-কে। স্পর্শকাতর এলাকাগুলিতে ড্রোনের মাধ্যমে নজরদারি চালাবে কলকাতা পুলিস।

     

  • এদিকে রাম নবমী উপলক্ষ্যে কলকাতায় কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আজ রাম নবমী উপলক্ষ্যে মোট ২০০ মিছিল বের হবে। কলকাতা শহরে ৩টি বড়় মিছিল হওয়ার কথা রয়েছে। একটি মিছিল হবে হেস্টিংস এলাকা থেকে। দ্বিতীয় মিছিলটি হওয়ার কথা এন্টালি থেকে। এবং তৃতীয় মিছিলটি হওয়ার কথা কালিকাপুর থেকে।

  • দেশ জুড়ে আজ পালন করা হচ্ছে রাম নবমী। শ্রীরামের জন্মদিন আজ।  এবছরই অযোধ্যায় প্রতিষ্ঠা হয়েছে রামলালার। এবার সেখানে প্রসাদ হিসেবে দেওয়া হচ্ছে ১ লাখ ১১ হাজার ১১১ কিলোগ্রাম লাড্ডু।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link