Bengal News LIVE Update: লোকসভা ভোটের আগে ৪ বিজেপি নেতাকে কেন্দ্রীয় নিরাপত্তা

Wed, 03 Apr 2024-10:42 am,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকে তরফে দেওয়া হল কেন্দ্রীয় নিরাপত্তা। অভিজিৎ গাঙ্গুলিকে “Y” , অর্জুন সিংকে “Z” এবং বাকি দুজনকে “X” ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়েছে।

  • লোকসভা ভোটের আগে ৪ বিজেপি নেতাকে কেন্দ্রীয় নিরাপত্তা। কেন্দ্রীয় নিরাপত্তা পাচ্ছেন অভিজিৎ গাঙ্গুলি, অর্জুন সিং, অভিজিৎ বর্মন ও তাপস দাস।

  • রিখটার স্কেলে ৭.৪ মাত্রার ভূমিকম্পে কাঁপল তাইওয়ান। এখনওপর্যন্ত ১ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। জারি হয়েছে সুনামি সতর্কতা।

  • জেলে ওজন কমলো দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। গত ২১ মার্চ তিনি গ্রেফতার হন। তারপর থেকে এখনওপর্যন্তা তাঁর সাড়ে চার কেজি ওজন কমেছে বলে সূত্রের খবর।

     

  • লোকসভা ভোটে একলা চলার পথেই আইএসএফ। অন্যদিকে, নওশাদ সিদ্দিকির আশা ছেড়ে কংগ্রেসের সঙ্গে আলোচানায় সিপিএম। বাংলায় ইন্ডিয়া ব্লকের জোট হয়নি। অনেক আগেই একরফা ৪২ আসনে প্রার্থী ঘোষণা করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। তার পরেও বাম-কংগ্রেস-আইএসএফের আসনরফা নিয়ে কথা চলছিল। তাও এখন বিশবাঁও জলে। আসনরফা নিয়ে আলোচনার মধ্যেই পৃথকভাবে প্রার্থী ঘোষণা করেছে ৩ শিবির।

     

  • টাংরা থানা এলাকার ৫৩ নম্বর কৃষ্টোফার রোড পূর্বাঞ্চল স্কুলের পাশ থেকে গতকাল রাতে এক যুবকের দেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে মৃতের নাম রাজু অধিকারী। বয়স আনুমানিক ৪০ বছর। গত রবিবার দুপুরের পর থেকে রাজুর দেখা পাচ্ছিলেন না এলাকাবাসী। তারা তখনই পুলিশের কাছে একটি মিসিং ডায়রিকরেন। গতকাল সন্ধ্যার পর থেকেই স্কুলের পাশে তীব্র দুর্গন্ধ ছড়ায়। পুলিশ এসে রাজুর দেহ উদ্ধার করে। পেশায় ইংরেজির গৃহ রাজু আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক অনুমান। তা সত্বেও পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু রুজু করে তদন্ত শুরু করেছে। এর নেপথ্যে কোনো ফাউল প্লে আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।-তথ্য-অয়ন ঘোষাল

     

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link