LIVE Update : আরজিকর কাণ্ডে এবার সন্দীপ ঘোষ সাসপেন্ড IMA-এর!

Wed, 28 Aug 2024-5:50 pm,

West Bengal News LIVE Update: বন্ধ সফল করতে রাস্তায় বিজেপি কর্মীরা, ট্রেন আটকে দিল কৃষ্ণনগর স্টেশনে ৭ টার ডাউন শিয়ালদহ লোকাল। দক্ষিণ শাখায় ওভার হেড তারে কলাপাতা ফেলার জেরে ট্রেন চলাচল বিঘ্নিত হলেও বাকি শিয়ালদহ স্টেশন মোটের ওপর স্বাভাবিক ছন্দে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • আরজি কর কাণ্ডে আরও বিপাকে সন্দীপ ঘোষ। প্রাক্তন অধ্যক্ষকে এবার সাসপেন্ড করল IMA। বাতিল করা হল সদস্যপদও।

  • 'রাতারাতি যদি নোটবন্দি করা যায়।  একদিনের নোটিসে যদি লকডাউন করা যায় তাহলে ধর্ষণ রুখতে কেন অর্ডিন্যান্স জারি করে কড়া আইন আনা যাবে না?', তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে কেন্দ্রকে বিঁধলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই দাবিতে দিল্লিতে বৃহত্তর আন্দোলন হবে বলে ঘোষণাও করলেন। 

  • Rupa Ganguly: গড়িয়াহাটে বিক্ষোভ দেখাচ্ছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। তাকে আটক করল পুলিস। অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের তরফ থেকে গো ব্যাক স্লোগান দেওয়া হয়।

  • Siliguri: শহর শিলিগুড়িতে বনধকে ঘিরে উত্তেজনা, এখনো অব্দি শহরের বিভিন্ন জায়গায় ৪টি সরকারি গাড়ি ভাঙচুর করা হয়েছে। কোথাও কোথায় জোর করে দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। কোথাও টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করা হয়েছে।  কোথায় বিধায়ক ও জেলা সভাপতি স্কুলবাস দাঁড় করিয়ে ছাত্রদেরা এই বনধ সমর্থন করার জন্য আবেদন করেন। পরবর্তীতে ছাত্ররা স্কুলবাস থেকে নেমে যে যার বাড়িতে চলে যায়। মহকুমার বিভিন্ন জায়গায় বনধ সমর্থনকারী বিজেপি কর্মী সমর্থকদের সাথে শাসক দলের বচসা, হাতাহাতি হয়। সবমিলিয়ে শহর এবং শহরতলীতে বন্ধ চলছে। দোকানপাট বন্ধ রয়েছে। অন্যান্য দিনের থেকে আজকে শহর এবং শহরাঞ্চলে যানবাহন চলাচলের সংখ্যা খুবই কম।

  • Raniganj: পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জে 60 নম্বর জাতীয় সড়ক অবরোধ ঘিরে তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষ।  ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধে বাধা তৃণমূলের। তা নিয়ে দু পক্ষের মধ্যে হাতাহাতি। এই ঘটনায় স্থানীয় এক সংবাদিক আহত। তার চোখের পাশে ক্ষত হয়েছে। তাকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করান হয়।

  • Siliguri: বিজেপির ডাকা ১২ ঘন্টা বন্ধ ঘিরে উত্তপ্ত শিলিগুড়ি মহাকুমার ঘোষপুকুর। এদিন সকাল থেকে বন্ধের সমর্থনে বিজেপির নেতাকর্মীরা ঘোষপুকুর মোড়ে গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে থাকেন। অপরদিকে বন্ধ ব্যর্থ করতে পথে নামে তৃণমূল কংগ্রেস। এরপরেই গাড়ি ছাড়াকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপির মধ্যে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

     

  • Suvendu Adhikari: খুব শীঘ্রই নবান্ন, লালবাজার ও কালীঘাটে অভিযান। কারা করবে কবে করবে সব জানিয়ে দেওয়া হবে। নন্দীগ্রামে বনধের সমর্থনে পদযাত্রা করে এমনই মন্তব্য করেন শুভেন্দু। তিনি এদিন বলেন, দফা এক দাবি এক মমতার পদত্যাগ। নন্দীগ্রামের স্টেট ব্যাংক সামনে থেকে জানকিনাথ মন্দির পর্যন্ত র‍্যালি করলেন শুভেন্দু। এদিন নন্দীগ্রাম দুই ব্লকের রেয়া পাড়াতে বনধের সমর্থনে বিজেপি কর্মীরা পথ অবরোধ করে। বনধ সমর্থকদের হটাতে বিজেপি কর্মীদের উপর পুলিসের লাঠিচার্জ। চারজন আহত হয়েছে বিজেপি কর্মী।

     

  • Sajal Ghosh: লেবুতলা পার্কে বিজেপি নেতা সজল ঘোষের বাড়ি ঘিরে রেখেছে পুলিস। তাকে যাতে তুলে নিয়ে যেতে না পার তার জন্য তার বাড়ির দরজায় এসে হাজির দূর্গা বাহিনী। পুলিস এখন তাকে বাড়ি থেকে আটক করে কিনা সেটাই দেখার। সংখ্যা বাড়ছে পুলিসের।

  • Bangla Bandh: বনধ ঘিরে ভাটপাড়ায় উত্তেজনা। তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তেজনা। চলল গুলি! পুলিসের সামনেই গুলি চলে বলে দাবি বিজেপি নেতা অর্জুন সিংয়ের। খুন করার চক্রান্ত করা হয়েছিল বলে অভিযোগ।

  • Darjeeling: বিজেপির দখলে থাকা দার্জিলিংয়ে বনধের কোনও প্রভাব নেই। যানবাহন চলছে, স্কুল কলেজে খোলা রয়েছে। জনজীবন স্বাভাবিক। তবে শিলিগুড়ি থেকে দার্জিলিং ও দার্জিলিং থেকে শিলিগুড়ি পর্যন্ত গাড়ি কম চলছে। দোকানপাট খোলা। বনধের প্রভাব নেই।

  • Siliguri: বিজেপির ডাকা ১২ ঘণ্টার বাংলা বন্ধে শহর শিলিগুড়ি ও মহকুমা বেশিরভাগ দোকানপাট বন্ধ রয়েছে। অন্যান্য দিনের তুলনায় রাস্তায় যানবাহন চলাচলের সংখ্যা এখন অব্দি কিছুটা কম। তবে বেলা বাড়লেই বিজেপির ডাকা বাংলা বন্ধ কতটা সফল তার আসল চিত্র বোঝা যাবে। কারণ শহর শিলিগুড়ির ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলি বেলা দশটার পরেই  খুলতে থাকে। এখনো রাস্তায় বিজেপির কোনো পিকেটিং বা মিছিল চোখে পড়েনি।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

    Hemtabad: রাস্তায় টায়ার জ্বালিয়ে হেমতাবাদে বনধ সমর্থনকারীদের পথ অবরোধ।  ঘটনাস্থলে পুলিশ বাহিনী এসে তুলে দিল পথ অবরোধ।  বনধ সমর্থনকারীদের সাথে ধস্তাধস্তি পুলিসের।

     

  • Digha: ১১৬ বি দিঘা-নন্দকুমার জাতীয় সড়কের কৃষ্ণনগরে পথ অবরোধ। ব্যাপক যানজট। জাতীয় সড়কে পথ অবরোধ বিজেপির।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

    Rampurhat: রামপুরহাট স্টেশনে, রামপুরহাট বর্ধমান প্যাসেঞ্জার ট্রেন আটকে দিল বিজেপি।। ট্রেনের সামনে বসে বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি নেতা কর্মীরা।। বন্ধের সমর্থনে সকাল থেকে রামপুর শহরে মিছিল করছিল বিজেপি নেতৃত্ব। এরপরেই তারা স্টেশনে এই রেল অবরোধ করেন।

    Siliguri: বিজেপির ডাকা ১২ ঘণ্টার বাংলা বন্ধে শহর শিলিগুড়ি ও মহকুমা বেশিরভাগ দোকানপাট বন্ধ রয়েছে। অন্যান্য দিনের তুলনায় রাস্তায় যানবাহন চলাচলের সংখ্যা এখন অব্দি কিছুটা কম। তবে বেলা বাড়লেই বিজেপির ডাকা বাংলা বন্ধ কতটা সফল তার আসল চিত্র বোঝা যাবে। কারণ শহর শিলিগুড়ির ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলি বেলা দশটার পরেই  খুলতে থাকে। এখনো রাস্তায় বিজেপির কোনো পিকেটিং বা মিছিল চোখে পড়েনি।

     

  • Digha: ১১৬ বি দিঘা-নন্দকুমার জাতীয় সড়কের কৃষ্ণনগরে পথ অবরোধ। ব্যাপক যানজট। জাতীয় সড়কে পথ অবরোধ বিজেপির।

     

  • Alipurduar: আলিপুরদুয়ার ফ্লাইওভারের সামনে থেকে বিজেপির মহিলা মোর্চার জেলা সভানেত্রী এঞ্জেলা কর্মকার সহ বেশ কয়েকজন মহিলা বিজেপি কর্মীকে গ্রেপ্তার করল পুলিস।

    Purulia: রেল লাইনের উপর দাঁড়িয়ে রেল অবরোধ বিজেপি নেতৃত্বের । পুরুলিয়া রেল স্টেশন সংলগ্ন পুরুলিয়া - আদ্রা শাখার রেল লাইনে দাঁড়িয়ে রেল অবরোধ । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রেল পুলিস ও পুরুলিয়া সদর থানার পুলিস ।

  • Park Circus: পার্ক সার্কাসে পুলিস মোতায়েন রয়েছে। যানবাহন চলছে স্বাভাবিক ভাবে। তবে অন্যান দিনের তুলনায় মানুষজনের সংখ্যা কম।

  • Phoolbagan: ফুলবাগান মোড়ে রাস্তা অবেরোধ করলেন বিজেপি কর্মীরা।

  • Sonarpur: সোনারপুরে বিজেপির ট্রেন অবরোধ করতে গেলে অবরোধ তুললো পুলিস। পুলিসলের সঙ্গে বচসা ধস্তাধস্তি। ঘটনায় গ্রেফতার প্রায় ১৫ বিজেপি নেতা কর্মীরা। পরে সোনারপুর থানায় ও পুলিশের সঙ্গে হাতাহাতি। ঘটনায় ব্যাপক উত্তেজনা

  • Bongaon: বিধায়ক অশোক কীর্তানিয়ার উপস্থিতিতে বনগাঁয় রেল অবরোধ বিজেপির।

     

  • Baruipur: বিজেপির ডাকা বারো ঘন্টার বাংলা বনধের সমর্থনে বিজেপির সমর্থকরা বারুইপুর রেল ওভার ব্রিজের কাছে কুলপি রোডের উপর রাস্তা অবরোধ শুরু করল।

     

  • Purulia: বিজেপির ডাকা ১২ ঘণ্টার বাংলা বনধের মিশ্র প্রভাব পড়ল পুরুলিয়া জেলায়। সকালের দিকে সরকারি বাস রাস্তায় নামলেও বিভিন্ন রুটে বেসরকারি বাস চলাচল বন্ধ । সকালের দিকে পুরুলিয়া শহরের দোকানপাট আংশিক খোলা রয়েছে । শুধুমাত্র সদর শহর নয়, জেলার বিভিন্ন প্রান্তে এদিন বনধের আংশিক প্রভাব পড়েছে।

  • Katwa: বিজেপির ১২ ঘন্টা ডাকা বনধ সফল করতে ব্যান্ডেল কাটোয়া শাখার কালনার ভান্ডারটিগুরি স্টেশনে রেল অবরোধ বিজেপি কর্মী সমর্থকদের। ঘটনাস্থলে রেল পুলিশ,ট্রেনটি ব্যান্ডেল থেকে কাটোয়া যাচ্ছিল।

  • Sealdah: নামখানা এবং ডায়মন্ড হারবার শাখায় অবরোধের জন্য ট্রেন বন্ধ হল বলে ঘোষণা করা হচ্ছে শিয়ালদহ দক্ষিণ শাখায় পাবলিক অ্যাড্রেস সিস্টেমে।

  • Diamond Harbour: সকালে ডায়মন্ডহারবারে বনধের তেমন প্রভাব লক্ষ্য় করা গেল না। সরকারি বেসরকারি যানবাহন চলছে। কলকাতা থেকে ডায়মন্ডহারবার পর্যন্ত সড়কে বাস চলাচল স্বাভাবিক। টোটো-অটো চলছে স্বাভাবিক ছন্দে।

  • Cooch Behar: কোচবিহারে সেন্ট্রাল বাস স্ট্যান্ডে বাস আটকে দেন বিজেপি নেতা নিখিল দে ও মালতী রাভা রায়। পুলিস গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়। কোচবিহারের অন্য একটি বাসস্ট্যান্ডে মাথাভাঙাগামী বাস আটকে দেয় বিজেপি কর্মীরা। সকাল সাতটায় বনধে তেমেন প্রভাব পড়তে দেখা গেল না।

  • krishnanagar:বন্ধ সফল করতে রাস্তায় বিজেপি কর্মীরা, ট্রেন আটকে দিল কৃষ্ণনগর স্টেশনে ৭ টার ডাউন শিয়ালদহ লোকাল। দক্ষিণ শাখায় ওভার হেড তারে কলাপাতা ফেলার জেরে ট্রেন চলাচল বিঘ্নিত হলেও বাকি শিয়ালদহ স্টেশন মোটের ওপর স্বাভাবিক ছন্দে। বাইরে পর্যাপ্ত ট্যাক্সি এবং অ্যাপ ক্যাব রয়েছে। পরিবহন মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তী গতকাল জানিয়ে দিয়েছিলেন আজ শহরের রাস্তায় পর্যাপ্ত সরকারি বাস নামবে। সেইমতো আজ শিয়ালদহ মেট্রো স্টেশনের সামনে প্রচুর সরকারি বাস দাঁড়িয়ে আছে। শিয়ালদহ স্টেশনের অন্যান্য শাখায় মোটের ওপর লোকাল ট্রেন পরিষেবা স্বাভাবিক আছে এখনও পর্যন্ত।

  • Katwa: কাটোয়ায় রেল অববোধ করল বিজেপি।

  • Shyambazar: শ্যামবাজার মোড়ে গাড়ি চলাচল স্বাভাবিক। কেউ কোনও বাধার সৃষ্টি করেনি।

  • Cooch Behar: কোচবিহারে রাস্তায় বসে পড়লেন বিজেপি নেতারা। তাদের রাস্তা থেকে তুলে দেওয়ার চেষ্টা করছে পুলিস।

  • Agnimitra Paul: নেতাজিভবন মেট্রো স্টেশনের কাছে রাস্তায় নেমে গাড়ি থামিয়ে বনধ সফল করার আহ্বান জানালেন অগ্নিমিত্রা পাল।  কখনও গার্ড রেল দিয়ে রাস্তা আটকানোর চেষ্টা করলেন। শেষপর্যন্ত রাস্তায় বসে বড়লেন তিনি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link