Bengal News LIVE Update: তৃণমূল কর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, তাঁর স্ত্রীকেই সাক্ষী করেছে পুলিস!

Fri, 01 Dec 2023-2:50 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES--


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • নিয়োগ দুর্নীতিতে ঝোড়ো অভিযানের মধ্যেই কয়লা তদন্তেও গতি। এবার মলয় ঘটকের আয়ব্যয়ে নজর CBIর। আইনমন্ত্রী ও তাঁর পরিবারের অ্যাকাউন্টসের তথ্য তলব। বেসরকারি ব্যাঙ্ককে নোটিস দিয়ে ১৩ ডিসেম্বরের মধ্যে  নথি জমার নির্দেশ

  • নদিয়ায় তৃণমূল কর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। গত অগাস্ট মাসে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। যার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তার স্ত্রীকেই সাক্ষী করেছে পুলিস।  বিস্মিত হাইকোর্টের বিচারপতি জয় সেনগুপ্ত।  এখনও নির্যাতিতার পোশাক বাজেয়াপ্ত করেনি পুলিস, প্রশ্ন বিচারপতির।  এটা তদন্তের নামে প্রতারণা, মন্তব্য বিচারপতি জয় সেনগুপ্তর।  এটা তদন্তের নামে প্রতারণা, মন্তব্য বিচারপতি জয় সেনগুপ্তর। আগামী ১৩ ডিসেম্বর মামলার পরবর্তী শুনানি। 

  • সুপ্রিম কোর্টে বকেয়া মহার্ঘ ভাতা মামলা।  মামলাকারীদের দ্রুত শুনানির আর্জি খারিজ শীর্ষ আদালতে।  

  • পিজিতে ডাক্তার দেখাতে এসে নিখোঁজ বৃদ্ধ। থানায় অভিযোগ জানানোর পরো দেখানো হচ্ছেনা হাসপাতালের সিসিটিভি। অসহায় পরিবার উদভ্রান্তের মতো ঘুরছে পিজিতে। মুর্শিদাবাদের বাসিন্দা কুদুর শেখ (৭০)কে নিয়ে গতকাল পিজির কার্ডিওলজিতে ডাক্তার দেখাতে এসেছিলেন তাঁর জামাই মুসরাখ শেখ। প্রাথমিকভাবে আউটডোরে দেখানোর পর ইসিজি করতে বলেন চিকিৎসক। ইসিজি ঘরে নিয়ে গেলে সেখান থেকে পরিবারের লোককে বের করে দেওয়া হয়। পরিবারের অভিযোগ, তারপর ঘণ্টাখানেক বাইরে অপেক্ষা করার পরও বৃদ্ধ না বেরোনোয় ভিতরে গিয়ে দেখে বৃদ্ধ নেই ভিতরে। তারপর থেকে খোঁজ করে চলেছে পরিবার। অভিযোগ জানানো হয়েছে থানায়। পরিবারের অভিযোগ, এখনও সিসিটিভি দেখাচ্ছে না হাসপাতাল

  • জ্যোতিপ্রিয় মল্লিকের জেল হেফাজতের আবেদন করার সঙ্গে সঙ্গে কাল ইডি আদালতে বলেছিল, জ্যোতিপ্রিয় মল্লিক প্রভাবশালী ব্যক্তি হাসপাতালে কারা আসছেন দেখা করতে তার উপরে কোনও নিয়ন্ত্রণ নেই। তাই পিজিতে সিসিটিভির নজরদারিতে যেন জ্যোতিপ্রিয় মল্লিকের চিকিৎসা চলে। আদালত ইডির দাবি মেনে নিয়ে জেল কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছিল যেখানে জ্যোতিপ্রিয় মল্লিকের চিকিৎসা চলছে, সেখানে সিসিটিভি বসাতে। এবং তার লিঙ্ক ইডিকেও দিতে যাতে ইডি নজরদারি চালাতে পারে। সেইমতো আজ জেলের তরফে টিম এসেছে পিজিতে ক্যামেরা বসাতে।

  • অনির্দিষ্টকালের জন্য বন্ধ বাবাসাহেব আম্বেদকার এডুকেশন ইউনিভার্সিটি। ২৩৫টি বিএড কলেজের অনুমোদন বাতিল করা ঘিরে সংঘাত।বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের কলেজগুলির সংঘাত চরমে।বেআইনিভাবে অনুমোদন বাতিল, অভিযোগ কলেজগুলির।  বিশ্ববিদ্যালয়ের দাবি, কলেজগুলি নিয়ম মানছে না।  অভিযোগ, কর্তৃপক্ষের বিরুদ্ধে হুমকির ভিডিও ভাইরাল। বাতিল হওয়া কলেজগুলি থেকে হুমকির ভিডিও পাওয়ার অভিযোগ।  তাই সুরক্ষার খাতিরে বিশ্ববিদ্যালয় বন্ধের সিদ্ধান্ত কর্তৃপক্ষের।  

     

  • ক্লাইমেট কনফারেন্সে যোগ দিতে দুবাইতে প্রধানমন্ত্রী। সিওপি-টুয়েন্টি এইট নামে ওই কনফারেন্সে যোগ দিতে গতকালই প্রধানমন্ত্রী দুবাইতে পা রেখেছেন। ওয়ার্ল্ড ক্লাইমেট অ্যাকশন সামিটের ওপেনিং সেশনে ভাষণ দেবেন তিনি। কনফারেন্সে যোগ দেওয়ার ফাঁকে বৈঠক সারবেন অন্যান্য রাষ্ট্র প্রধানের সঙ্গে। একাধিক বিদেশি শিল্পপতির সঙ্গেও তাঁর বৈঠকের কথা।

  • বাংলায় হাতে হাতে বন্দুক, এবার গুলি ক্যানিংয়ে। বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে টার্গেট মহিলা। কাঠগড়ায় স্থানীয় তৃণমূল কর্মী ভোলা প্রসাদ।  রাতে বচসার জেরেই মহিলাকে গুলি, দাবি প্রতিবেশীদের। হাসপাতালে ভর্তি গুলিবিদ্ধ মহিলা, পাকড়াও অভিযুক্ত।  

     

  • রেশন থেকে পোষণ। দুর্নীতির শোরগোলের মধ্যেই ফের শিশুশিক্ষাকেন্দ্রের চালচুরি।মেদিনীপুরে বমাল পাকড়াও টোটো। শিক্ষিকার নির্দেশেই পঞ্চায়েত অফিস থেকে  হাতসাফাই। কবুল চালকের। মুখে কুলুপ দিদিমণির।  তদন্তে পুলিস।  

  • শুধুই বিধায়ক নন। কাল CBI  তল্লাসিতে রেডারে দুই কাউন্সিলরও। পাটুলির বাপ্পাদিত্যের বাড়িতে হানা।  স্ক্যানারে  বিধাননগরের দেবরাজও। ব্যাঙ্ক স্টেটমেন্ট ,IT নথি বাজেয়াপ্ত। কোচবিহারের কলেজেও নজর এজেন্সির।  

  • ফের  শাসক বিধায়কের টাকার পাহাড়। পার্থর পর স্ক্যানারে  ডোমকলের জাফিকুল ইসলাম। ম্যারাথন CBI তল্লাশিতে বাজেয়াপ্ত ২৮ লাখ। সঙ্গে  গয়নাগাটি। হেভিওয়েট যোগেই বাংলো বাড়ি। সঙ্গে কলেজের পর কলেজ। শোরগোল বিরোধীদের।    

  • বুধের পর বৃহস্পতি। বিধানসভা চত্বরে  ফের চোর চোর। থালা বাসন বাঁশি নিয়ে স্লোগান যুদ্ধ তৃণমূল বিজেপির। নজিরবিহীন হট্টগোলে আইনসভা চত্বরে পুলিসকর্তারা।  সাদা পোশাকে মহিলা পুলিসও। 

  • পরপর দুদিন। বেনজির ধুন্ধুমারের জেরে আজও ফোকাসে বিধানসভা। পরশুর পর কাল। বিজেপির  বিরুদ্ধে ফের  চিঠি তৃণমূলের। প্রথম নালিশে আগেই FIR।  দ্বিতীয়টিও সচিবের মাধ্যমে  থানায় পাঠিয়েছেন স্পিকার। এবার কী,   নজর বাংলার।  

     

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link