Bengal News LIVE Update: কুয়েতে মৃত ভারতীয় শ্রমিকদের পরিচয় জানতে ডিএনএ টেস্ট

Thu, 13 Jun 2024-12:05 pm,

Bengal News LIVE Update: এলাকার বিধায়ক শওকত মোল্লা জানান, রবীন্দ্রনাথের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত আছে। তিনি একজন তৃণমূল কর্মী-

Latest Updates

  • নিট মামলায় ১৫৬৩ জন, যাঁরা গ্রেস মার্কস পেয়েছিল, তাঁদের পুনরায় পরীক্ষা নেওয়ার সুযোগ দেওয়া হবে বলে সুপ্রিম কোর্টে জানাল কেন্দ্র। তাঁদের গ্রেস মার্কস রদ করে দেওয়া হচ্ছে আগে। তারপর তাঁদের অপশন দেওয়া হবে পুনরায় পরীক্ষা দেওয়ার।

  • Kuwait Fire Tragedy: কুয়েতের মাঙ্গাফ শহরে অগ্নিকাণ্ডে একজন বাঙালি শ্রমিকের মৃত্যু হয়েছে।  মৃত ভারতীয়দের দেহ দেশে ফেরানো হবে।
    আজ রাত অথবা আগামিকাল সকালে ভারতে পৌছবে নিহত শ্রমিকদের দেহ। নিহত মোট ৪৯ জনের মধ্যে বাংলার একজন।
    কেরলের ২১ জন। বাকিরা অন্য রাজ্যের।

  • Jamai Sasthi:  জামাইষষ্ঠীর রাতে গ্রাম জুড়ে দুঃসাহসী চুরি।  দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ বিধানসভার নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের গণেশ নগর এলাকায় বুধবার দিন মধ্যরাতে অর্থাৎ জামাইষষ্ঠীর রাতে গণেশ নগর গ্রাম এলাকায় একাধিক মন্দির থেকে শুরু করে দোকান ও বাড়িঘর দুঃসাহসী চুরি হয়। মূলত গিয়েছে গণেশ নগর এলাকায় আনুমানিক ৫-১০টি বড় মন্দির ,দোকান ঘর, বাড়ি চুরি করে।  আনুমানিক  মন্দির থেকে প্রায় কয়েক লক্ষ টাকার সোনার গহনা  জিনিসপত্র চুরি হয় বলে জানা যাচ্ছে।

     

  • Jagannath Temple: খুলে দেওয়া হবে পুরী জগন্নাথ মন্দিরের ৪টি গেট। মন্দিরের উন্নয়ণের জন্য তৈরি করা হবে ফান্ড। এমনটাই সিদ্ধান্ত নিল রাজ্য নব নির্বাচিত বিজেপি সরকার।

  • Central Force in WB: বিধানসভা উপনির্বাচনেও বিপুল পরিমান কেন্দ্রীয় বাহিনী থাকছে রাজ্যে। মোট ৫৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হচ্ছে। রায়গঞ্জে থাকছে ১২ কোম্পানি, রানাঘাটে ১৫ কোম্পানি, বাগদায় ১৬ কোম্পানি, মানিকতলায় ১২ কোম্পানি।

  • JK Encounter: জম্মু ও কাশ্মীরের ডোডায় জঙ্গিদের সঙ্গে এক এনকাউন্টারে আহত এক জওয়ান। গত ৩ দিনে এটি হল তৃতীয় এনকাউন্টার।

  • Domjur: ডোমজুড়ে সোনার দোকানে ডাকাতির পর এলাকায় অপরাধ ঠেকাতে উলুবেড়িয়া ও বাগনান শহরের সোনার দোকানের মালিকদের নিয়ে বৈঠক পুলিসের। সমস্যার কথা জানালেন ব্যবসায়ীরা। তাঁদের দাবি, মোটেই নিরাপদ নয় উলুবেড়িয়া ও বাগনান শহর ।

  • Canning Death:  ক্যানিং পূর্ব বিধানসভার তামুলদাতে এক তৃণমূল কর্মীকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার গভীর রাতে এই ঘটনাটি ঘটে। ওই তৃণমূল কর্মীর নাম রবীন্দ্রনাথ মন্ডল। এলাকার বিধায়ক শওকত মোল্লা জানান, রবীন্দ্রনাথের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত আছে। তিনি একজন তৃণমূল কর্মী।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link