West Bengal News LIVE Update: NEET প্রশ্নফাঁসকাণ্ডে প্রথম গ্রেফতার CBI-র, পাটনা থেকে ধৃত ২

Thu, 27 Jun 2024-5:47 pm,

West Bengal News LIVE Update: সকাল ১১ টায় সংসদে যৌথ অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। তারপর বিরতি। বিরতির পর লোকসভা ও রাজ্যসভায় রাষ্ট্রপতির ভাষণের উপর ধন্যবাদ জ্ঞাপন আলোচনা শুরু হবে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • NEET প্রশ্নফাঁসকাণ্ডের তদন্তে CBI। বিহারের পাটনা থেকে এবার গ্রেফতার করা হল ২ জনকে। ধৃতেরা হলেন মণীশ কুমার ও  আশুতোষ কুমার। পরীক্ষার আগে পরীক্ষার্থীদের তাঁরা প্রশ্নপত্র সরবরাহ করেছিলেন বলে অভিযোগ। 

     

  • Rampurhat : রামপুরহাট শহরে হকার উচ্ছেদ কে কেন্দ্র করে  উত্তেজনা। রামপুরহাট পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সঞ্জীব মল্লিক পুলিস প্রশাসনের সাথে কথা বলতে গেলে রামপুরহাট থানার আইসি ধাক্কা দিয়ে সরিয়ে দিল কাউন্সিলরকে। সঞ্জীব মল্লিক রামপুরহাট পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের বামফ্রন্ট কাউন্সিলর। রামপুর থানার আইসির নাম সুকমল ঘোষ। পাশাপাশি উচ্ছেদ করতে গেলে পুলিশের সাথে বাক-বিতণ্ডায় জড়ায় এলাকার সাধারণ মানুষরাও। তাদের দাবি যে, সময় দেওয়া উচিত ছিল তার পাশাপাশি যেন গোটা শহরে এভাবেই হকার উচ্ছেদ করা হয়।। এরপরেই সাধারণ মানুষের সেই কথা যখন কাউন্সিলর বলতে যাই পুলিস প্রশাসনকে। তখনই রামপুরহাট থানার আইসি এই বাম কাউন্সিলর কে ধাক্কাধাক্কি করে বলে অভিযোগ।

  • Basirhat: বসিরহাট পুরাতন বাজার এলাকায় এক ব্যাক্তির বাড়িতে দুঃসাহসিক চুরি প্রায় ১৭ ভরি সোনার গহনা ও নগদ ১৪ হাজার টাকা ও ব্রিটিশ আমলের বেশ কিছু রুপোর কয়েন নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। বাড়িতে কেউ না থাকারও সুযোগে বাড়ির গেটের তালা ও দরজা ভেঙে সর্বস্ব লুট করে নিয়ে গেল দুষ্কৃতীরা। বসিরহাট থানার পুরাতন বাজার পাড়ায় এই ঘটনায় চাঞ্চল্য।

     

  • Gas Cylinder Blast: স্কুল গ্যাস সিলিন্ডার থেকে আগুন। গুরুতর জখম দুই শিক্ষিকা। আজ সকালে ঘটানাটি ঘটে লিলুয়ার সারদামণি প্রাথমিক বিদ্যালয়ে। জানা গেছে আজ সকালে স্কুলে যখন প্রার্থনা হচ্ছিল তখন জোরে শব্দ হয়। দেখা যায় রান্নাঘরে আগুন জ্বলতে। স্কুলের প্রধান  শিক্ষিকা তাপসী গোস্বামী এবং অন্য এক শিক্ষিকা এমিলি সাহা অগ্নিদগ্ধ অবস্থায় ছটফট করছেন। স্কুলের অন্য শিক্ষিকারা এবং স্থানীয় মানুষজন ছুটে এসে তাদের উদ্ধার করেন। খবর দেওয়া হয় পুলিস ও দমকলে।দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।গ্যাস সিলিন্ডারটি বাইরে বের করে নিয়ে আসা হয়।গুরুতর জখম অবস্থায় অগ্নিদগ্ধ দুই শিক্ষিকাকে কলকাতার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সুকুমার ঘোষ নামে এক শিক্ষক জানান চা বানাতে গিয়ে দুর্ঘটনা ঘটে।গ্যাস লিক করে আগুন লাগে বলে মনে করা হচ্ছে।দুজন গুরুতর জখম।তবে স্কুকের ছাত্রছাত্রী ও অন্যান্যরা নিরাপদে আছে।

  • Lal Krishna Advani: প্রবীণ বিজেপি নেতা লালকৃষ্ণ আদবানিকে দিল্লি এইমসে ভর্তি করা হয়েছে। বুধবার গভীর রাতে এইমসের প্রাইভেট ওয়ার্ডে ভর্তি করা হয়েছে ৯৬ বছরের প্রবীণ নেতাকে। হাসপাতাল সূত্রে খবর, লালকৃষ্ণ আদবানির শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

     

  • Hooghly: বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে মারধর-হেনস্থার অভিযোগে গ্রেফতার রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংকের এক উচ্চ পদস্থ অফিসার। দীর্ঘদিন ধরে  বিবাহ বহির্ভূত সম্পর্ক রেখে চলছিলেন একটি রাষ্ট্রায়ত্ব ব্যাংকের চিফ ম্যানেজার সত্যম। এমনই অভিযোগ করেন তার স্ত্রী। এর জেরে মানসিক ও শারীরিক নির্যাতন করা হচ্ছিল স্ত্রীকে। চিফ ম্যানেজার পোস্টে কর্মরত সত্যমকে  এ জে সি বোস  বি গার্ডেন থানার পুলিm গ্রেপ্তার করে। পুলিm সূত্রে জানা গেছে ঘটনার সূত্রপাত বেশ কয়েক বছর আগে। কলকাতায় স্ত্রীকে নিয়ে বসবাস করলেও তাকে চেন্নাইতে বদলি করা হয়। তিনি তখন স্ত্রীকে তার বাপের বাড়ি জামসেদপুরে পাঠিয়ে দেন। দুই বছর পর সত্যম পদোন্নতি নিয়ে ফের কলকাতায় ফিরে আসে।। দু বছর আগে আসানসোলের এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। এই  সম্পর্কের বিষয় জানাজানি হতে পারিবারিক অশান্তি শুরু হয়। নির্যাতনের অভিযোগ করেন স্ত্রী অলকা সোনি।

     

  • Jalpaiguri: মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশের পরই আসরে নামলো জেলা পুলিস। বুধবার রাতে জলপাইগুড়ি শহরের একাধিক এলাকায় ফুটপাত অভিযান শুরু করল জলপাইগুড়ি জেলা পুলিস। উল্লেখ্য গত কয়েকদিন আগেই সরকারি জমি দখল-সহ রাস্তা দখল করে ফুটপাত দখলের বিরুদ্ধে অভিযোগ করেছিল খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় প্রতিটি পৌরসভা থেকে শুরু একাধিক সরকারি আমলা দের মুখ্যমন্ত্রীর ক্ষোভের মুখে পড়তে হয়েছিল। অবশেষে সেই ধমকের পর আসরে নামল পুলিস প্রশাসন। বুধবার রাতে জলপাইগুড়ি শহরের একাধিক জায়গায় ফুটপাত হাঁটালো পুলিস। জলপাইগুড়ি পুলিস অতিরিক্ত সুপারের নেতৃত্বে ছিলেন ডিএসপি, কোতয়ালি থানার বিশাল পুলিস বাহিনী। অভিযানের একাধিক ব্যবসায়ীদের কার্যত সতর্ক করা হয়। জলপাইগুড়ি জেলা পুলিস সুপার খান্ডবাহালে উমেশ গণপত এবং জেলা শাসক শামা পারভীন বলেন জেলা জুড়েই এধরনের অভিযান লাগাতার চলবে।

  • Car Accident: গলফ গ্রিন থেকে লডসের মোড়ে আসার পথে পিজিএম সাহা রোডে উল্টে গেল অত্যাধুনিক চার চাকার গাড়ি। আহত একজন। মদ্যপ অবস্থায় গাড়ি  চালাচ্ছিলেন  চালক ।গলফ গ্রিন থেকে লর্ডসের মোড়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। আহত গাড়ি চালককে নিয়ে যাওয়া হয় হসপিটালে । গলফ গ্রিন থানার পুলিস এসে গাড়িটিকে থানায় নিয়ে যায়।

  • President Draupadi Murmu: সকাল ১১ টায় সংসদে যৌথ অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। তারপর বিরতি। বিরতির পর লোকসভা ও রাজ্যসভায় রাষ্ট্রপতির ভাষণের উপর ধন্যবাদ জ্ঞাপন আলোচনা শুরু হবে। চলবে আগামী কয়েক দিন। দুই কক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণ দিয়ে শেষ হবে এবারের অধিবেশন।

  • Siliguri: মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারির পরই অ্যাকশন। জমি কেলেঙ্কারিকাণ্ডে গ্রেফতার শিলিগুড়ির তৃণমূল নেতা দেবাশিস প্রামাণিক। ডাবগ্রাম ফুলবাড়ির এই নেতার বিরুদ্ধে আগেও বহু অভিযোগ ছিল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link