Bengal News LIVE Update: তৃণমূলের ব্রিগেডের জের! ১০ মার্চ কলকাতায় বাতিল ডার্বি...

Fri, 01 Mar 2024-10:09 pm,

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 

Latest Updates

  • ঘরের মাঠে জামশেদপুর বধ। আইএসএলে এখন ‘সেকেন্ড বয়’ মোহনবাগান। খেলার ফল ৩-০। মোহবাগানের হয়ে গোল করলেন পেত্রাতোস, কামিংস, সাদিকু।

     

  • তৃণমূলের ব্রিগেড সমাবেশের কোপে আইএসএলের ডার্বি। ব্রিগেডের জন্য ১০ মার্চ কলকাতা যুবভারতীতে হবে না আইএসএল এর ডার্বি বিধান নগর পুলিশ কমিশনারেটের তরফে ডার্বি আয়োজক ইস্ট বেঙ্গল কর্তাদের এমনটাই জানানো হয়েছে। আজ পুলিশ এর সঙ্গে বৈঠক ছিল ইস্টবেঙ্গল কর্তাদের। সেই বৈঠকে পুলিশের তরফে জানানো হয়েছে আইনশৃঙ্খলা জনিত কারণে ১০ মার্চ ডার্বির জন্য পুলিশ দেওয়া সম্ভব নয়। বাংলা থেকে সরতে পারে ১০ মার্চ এর ডার্বি। 

  • কেন্দ্রীয় বাহিনীর চিঠি জেলার বিভিন্ন স্কুলে পৌঁছালো। ইতিমধ্যে জলপাইগুড়ি পলিটেকনিক কলেজের হোস্টেলে থাকার জায়গা করা হয়েছে কেন্দ্র বাহিনীর জন্য। পরিষ্কার পরিচ্ছন্ন করার কাজ চলছে জোর কদম বলে জানালেন পুলিস আধিকারিক গণেশ বর্মন।

     

  • বরানগর পৌরসভার এক অনুষ্ঠানে এসে প্রকাশ্য মঞ্চ থেকে লোকসভা নির্বাচনের আগে নিজের প্রার্থী মনোনয়ন নিয়ে অনিশ্চয়তা প্রকাশ করলেন দমদম লোকসভা কেন্দ্রের সাংসদ সৌগত রায়। সাংসদ সৌগত রায় বলেন, আমার সাংসদের ১৫ বছর সম্পূর্ণ হতে চলল। এরপর কি হবে আমি জানিনা। দল কাকে মনোনয়ন দেবে। যদি আমাকে দেয় আমি জিততে পারবো কিনা। এই সবটাই অনিশ্চয়তা। কিন্তু একটা কথা। আমরা যা করি সেটা যাতে মানুষ মনে রাখে......

     

  • প্রথমবারে বিয়ের কথা দ্বিতীয় স্ত্রী জানতে  পেরে স্বামীকে জিজ্ঞাসা করায় অশান্তি। স্ত্রী সহ বাপের বাড়ি লোকজনকে মারধর করার অভিযোগ তার স্বামীর বিরুদ্ধে। জখম চার। থানায় অভিযোগ দায়ের

     

  • কর্মস্থল বদল হওয়ায় মানসিক অবসাদে হাসপাতাল চত্বরেই বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা হাসপাতাল কর্মীর,  এলাকায় উত্তেজনা 

     

  • লোকসভা নির্বাচনের আগে নিজের প্রার্থী মনোনয়ন নিয়ে অনিশ্চিয়তা প্রকাশ করলেন সাংসদ সৌগত রায়। 

     

  • হরিদেবপুর থানার কৈলাস ঘোষ রোডের ঘটনা। গৃহবধুর নাম উমা দাস বয়েস ৫২, আজ নিজের বাড়ির মধ্যে থাকা কুঁয়ো থেকে গৃহবধুর দেহ উদ্ধার কে ঘিরে উত্তেজনা এলাকায়। আজ সন্ধ্যা য় উমা দাসের সাথে প্রতিবেশী দের কথা হলে অথাৎ কিছু ক্ষণ পরে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলোনা।কয়েক ঘন্টা পরে রাত ৯ টায় বাড়ির কুঁয়ো থেকে উমা দাসের দেহ উদ্ধার হয়। এলাকার লোকের বক্তব্য দীর্ঘদিন ধরে উমা দাসের স্বামী ছেলে ও পুত্রবধূ উমা দাসের এর উপর অত্যাচার করে, মানসিক অত্যাচার মাঝেমধ্যে শারীরিক অত্যাচার ও করা হয়।   আজ এলাকার একজন কুয়োর মধ্যে উমা দাশকে দেখে খবর দেয় হরিদেবপুর থানার পুলিশ কে । বেশ কয়েক ঘন্টার  চেষ্টায় উমা দাসের দেহ উদ্ধার করা হয়। তারপর এলাকাবাসী উমা দাসের  দেহ আটকে বিক্ষোভ দেখায়। ঘটনাস্থলে ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদীপ পোল্লে আসলে তার ওপর জনতা ক্ষিপ্ত হয়ে যায় এবং বিক্ষোভ দেখাতে থাকে।   এলাকার লোকেদের বক্তব্য উমা দাসকে তার পরিবারের লোকজন মেরে কুয়োর মধ্যে ফেলে দিয়েছে। এবং এই খবর পাওয়া মাত্রই  এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়,দেহ আটকে বিক্ষোভ দেখায় এলাকার লোকজন। এলাকার লোকজনের দাবিতে উমা দাসের পরিবারের সদস্যদের হরিদেবপুর থানার পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে এবং গোটা ঘটনা তদন্ত করে দেখছে কিভাবে  মৃত্যু হল ওমা দাসের। দেহ pm এর জন্য পাঠানো হয়েছে।

  • নিউটাউন সিসি ব্লকের আবাসন থেকে জুবি সাহা কে আটক করলো সন্দেশ খালি থানার পুলিশ। ভোর ছটা নাগাদ তাকে আটক করা হয়। সন্দেশ খালিতে উত্তেজনায় প্ররোচনা দেওয়ার অভিযোগ বলে পুলিশ সূত্রে খবর।

  • ১৫ বছরের পুরনো গাড়ি বাতিল নিয়ে জটিলতার জেরে তৈরি হয়েছে চূড়ান্ত অনিশ্চয়তা। এখনও পর্যন্ত প্রায় রুগ্ন বাস মিনিবাস শিল্পের পুনরুজ্জীবন এবং অন্যান্য বিষয়গুলো নিয়ে কেন্দ্র বা রাজ্য সরকারের তরফে কোনো ইতিবাচক সাড়া নেই।করোনা পরিস্থিতি কাটিয়ে এখনও পর্যন্ত থিতু হতে পারেনি বাস মিনিবাস শিল্প। তারই মধ্যে অনেক টাকা খরচ করে বাধ্যতামূলক ভাবে VLTD বসাতে হয়েছে বাসে। তাতে বাস পিছু মালিকদের প্রায় ৮৫০০ টাকা করে খরচ হয়েছে। এবার ১৫ বছরের খাঁড়া। কীভাবে পরিস্থিতি সমাল দেওয়া যাবে তা ভাবতেই শিউরে উঠছেন মালিকরা। এর বিহিত চেয়ে চলতি মাসের ১৮ ১৯ এবং ২০ তারিখ গোটা রাজ্যে বাস মিনিবাস পথে না নামানোর কথা জানিয়েছেন বেসরকারি গণ পরিবহন অর্থাৎ বাস মিনিবাস মালিকদের বেশ কয়েকটি সংগঠন।

  • ফেব্রুয়ারির শুরুতেই সংসদ অন্তর্বর্তীকালীন বাজেট পেশের আগেই বেড়েছিল এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম। ফের মার্চের পয়লা তারিখ থেকে বাড়ল দাম। শুক্রবার সকাল ৬ টা থেকে কলকাতায় ১৯ কেজির বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের কার্যকরী দাম হল ১৯১১ টাকা। দাম বাড়ল ২৪ টাকা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link