Bengal News LIVE Update: বার্তা বিজেপি-কে, মমতার প্রচার শুরু মহুয়ার কেন্দ্র থেকে

Wed, 27 Mar 2024-7:17 am,

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


Latest Updates

  • আজ দিল্লিতে আপ এবং বিজেপির বিক্ষোভ কর্মসূচি। একদিকে কেজরিওয়ালের মুক্তির দাবি অন্যদিকে কেজরিওয়ালের ইস্তফার দাবি। উভয় পক্ষের শক্তি প্রদর্শন। আম আদমি পার্টির সদর দফতর থেকে প্রধানমন্ত্রী মোদীর বাসভবন ঘেরাও কর্মসূচি। কামাল আতাতুর্ক মার্গ, অশোক রোড, তুঘলক রোডে যান চলাচল বন্ধ। বন্ধ লোক কল্যাণ মার্গ মেট্রো স্টেশন। বন্ধ সেন্ট্রাল সেক্রেটারিয়েট এবং পাটেল চক মেট্রো স্টেশনের কয়েকটি গেটও। উল্টোদিকে, দিল্লি বিজেপির তরফে আইটিও থেকে সচিবালায় পর্যন্ত মিছিলের ডাক দেওয়া হয়েছে।

  • এক অপরিচিত বৃদ্ধর ছিন্নভিন্ন দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছে চুপাড়াড়া এলাকায়। ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের চুনপাড়া এলাকার জঙ্গলে আজ সকাল নাগাদ স্থানীয় বাসিন্দারা হঠাৎ করে দেখতে পান একটি ছিন্নভিন্ন দেহ পড়ে থাকতে। দেহে কাপড় ছিল না। কাপড় জামা কিছুটা দূরে জড়ো করে রাখা ছিল। সামনেই পড়ে থাকতে দেখা যায় রাষ্ট্রীয় স্বাস্থ্যবিমা যোজনার কার্ড। তাতে নাম লেখা লালমোহন মাহাত, বয়স ৬৯। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে ঝাড়গ্রাম জেলা মেডিকেল কলেজে।

  • গোসাবায় দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে তৃণমূল বিজেপির মধ্যে সংঘর্ষ। একে অপরের বিরুদ্ধে অভিযোগ। ঘটনায় আহত মোট ৫ জন। এলাকায় গুলি চলারও অভিযোগ উঠেছে। তৃণমূলের জেলা পরিষদ সদস্য অনিমেষ মন্ডল জানান যে তাঁদের দলীয় কর্মীরা সুন্দরবন কোস্টাল থানার কুমিরমারী এলাকায় রাস্তায় দাঁড়িয়ে ছিল। বিজেপি বাহিনী তাদেরকে দেখে কুকথা বলে। তারা প্রতিবাদ করলে তাদেরকে বেধড়ক মারধর করে বিজেপি বাহিনী। গুলিও চালায় বলে অভিযোগ। বন্দুকের বাট দিয়ে মারধর করা হয়। জখমদের কুমিরমারী হাসপাতালে  নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। পালটা এলাকার বিজেপি নেতা বিকাশ সরদার জানান, সম্পূর্ণ মিথ্যা কথা বলছে তৃণমূল। দলীয় পতাকা তারা ওই এলাকায় বিভিন্ন জায়গায় লাগাচ্ছিলেন। এরপর তৃণমূল বাহিনী পতাকা লাগাতে বাধা দেয়। সেই নিয়ে বচসা ও তাদেরকে মারধোর করা হয়। এলাকায় গুলি চালানো হয়। বন্দুকের বাট দিয়ে মারাও হয়। ২ কর্মী গুরুতর আহত হয়েছে। কুমিরমারী হাসপাতালে চিকিৎসাধীন তারা। এই ঘটনায় সুন্দরবন কোস্টাল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস তদন্ত শুরু  করেছে।

  • হোলির পরদিন সাতসকালে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ঘাটালে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল পুরসভার ১৭ নম্বর ওয়ার্ড গোবিন্দপুর এলাকায়। বাবা মারা যাওয়ার পর থেকে মা সন্ধ্যা মাইতির সাথে ঘাটালের গোবিন্দপুর এলাকায় মামা বাড়িতেই থাকত ১৯ বছরের যুবক। পেশায় গাছ কাটার কাজ করত ওই যুবক। এদিন সকালে বাড়ির পাশে রাস্তা থেকে কিছুটা দূরে পুকুরপাড়ে একটি গাছে ওই যুবককে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় মানুষজন। খবর পেয়ে ঘাটাল থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঘাটাল মহকুমা হাসপাতালে পাঠায়। খুন নাকি আত্মহত্যা, মৃত্যুর কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। ময়নাতদন্তের  রিপোর্ট হাতে আসলেই মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভব বলে পুলিসের তরফে জানানো হয়েছে।

  • ১৯ ঘণ্টা অতিক্রান্ত হয়ে যাওয়ার পরেও উদ্ধার করা গেল না পানিহাটি আনন্দময়ী আশ্রম ঘাটে গঙ্গায় তলিয়ে যাওয়া ২ কিশোরকে। চরম উৎকণ্ঠায় নিখোঁজ ২ কিশোরের পরিবারের লোকজন। নৌকো ও ডুবুরি দিয়ে তল্লাশির কাজ চালাচ্ছে ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ ও খড়দহ থানার পুলিস। শুধু নীরজ বলে এক কিশোরের দেহ উদ্ধার হয়েছে। 

  • বিজেপির করার অপরাধে বাড়িতে ঢুকে মহিলা বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ। তৃণমূলের পঞ্চায়েত সদস্যার স্বামী ও তার লোকজনের বিরুদ্ধে মারধরের অভিযোগ। বহরমপুরের কাঁঠালিয়ার ঘটনায় উত্তেজনা। পুলিস কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। রাতেই বহরমপুর থানার দ্বারস্থ বিজেপি জেলা নেতৃত্ব। বিজেপি করার অপরাধেই এই হামলা চালিয়েছে তৃণমূল, দাবি বিজেপির। ঘটনায় ৩ জন গুরুতর জখম হয়েছে। তাদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • প্রার্থী ঘোষণা হওয়ার পরই সিপিআইএম-এর বর্ষীয়ান নেতা তড়িৎবরণ তোপদারের কাছে আশীর্বাদ চাইতে ছুটলেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। তৃণমূলের প্রার্থী পথ ঘোষণা হওয়ার পর তাঁর বাড়িতে গিয়েছিলেন তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকও। অর্জুন সিং বলেন, তিনি তড়িৎ তোপদারের কাছ থেকে রাজনীতির অনেক কিছুই শিখেছেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link