Bengal News LIVE Update: খড়দহে স্কুলে দুষ্কৃতী হামলা, বোমাবাজি!

Thu, 16 May 2024-12:05 pm,

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • Bombing at School: খড়দহে বেসরকারি স্কুলে বোমাবাজি। কল্যাণী হাইওয়ের ধারে বেসরকারি স্কুলে বোমাবাজি দুষ্কৃতীদের। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে ছবি।

  • WB Lok Sabha Election 2024: ভোটের আগে কাঁথির চণ্ডীপুরে উত্তেজনা। বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডার গাড়িতে আক্রমণ। পুলিস কোনও ব্যবস্থা নেয়নি বলেই অভিযোগ বিজেপি নেতার। 

  • WB Lok Sabha Election 2024: এলাকায় একাধিক বিদ্যুতের সমস্যা। দীর্ঘদিন সমস্যা থাকায় হচ্ছে না কোন সমাধান। বিদ্যুতের একাধিক সমস্যার সমাধানের দাবি নিয়ে ভাঙ্গরের কাশিপুরে বিদ্যুৎ দপ্তরে সামনে বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা। গ্রামবাসীদের অভিযোগ, ভাঙড় কাশিপুর সাতুলিয়া এলাকায় দীর্ঘদিনের বিদ্যুতের সমস্যা। এলাকায় অনিয়ম বিদ্যুৎ পরিষেবা, লো ভোল্টেজ এবং ঘন ঘন বিদ্যুৎ চলে যাওয়া বিদ্যুতের বিল বেশি আশা। এই সমস্ত কারণে সমস্যায় পড়ছে এলাকার অসুস্থ মানুষ থেকে শিশুর। সমস্যায় পড়ছে এলাকার পড়ুয়ার। বারে বারে বিদ্যুৎ দপ্তরে অভিযোগ জানিয়ে কোন সমাধান মেলেনি। বিদ্যুতের ঠিকঠাক পরিসেবার দাবিতে  বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা।

  • পূর্ব মেদিনীপুরের মারিশদা থানা এলাকার দইসাইতে ভয়াবহ বাস ও প্রাইভেট কারের দুর্ঘটনা। ঘটনাস্থলে চারজনের মৃত্যু। ঘটনাস্থলে চারটি দেহ পুলিস বার করতে পারেনি থানায় নিয়ে এসে গ্যাস কাটার দিয়ে কেটে দেহ বার করার চেষ্টা চলছে। কলকাতা গামী বাস ও দীঘা গামী পর্যটক এর গাড়ি বলে প্রাথমিকভাবে পুলিস অনুমান করছে। গাড়ির নম্বর অনুযায়ী নদীয়া থেকে এসেছিল গাড়িটি। ১১৬ বি দীঘা- নন্দকুমার জাতীয় সড়কের উপর দইসাইতে ঘটনা।

  • Abhijit Ganguly: রেখা পাত্র ২০০০ টাকায় বিক্রি হয়। তুমি কত টাতা বিক্রি হও। মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ অভিজিত্ গঙ্গোপাধ্যায়ের।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     

     

     

  • Mamata Banerjee: আজ শুভেন্দুগড়ে মুখ্যমন্ত্রী

  • Jalpaiguri: বেশ কিছুদিন ধরে সন্ধ্যার পর বাড়ির টিনে ঢিল ছুড়ছেন দুষ্কৃতিরা। আতঙ্কে ঘুম উড়েছে জলপাইগুড়ির খরিয়া গ্রাম পঞ্চায়েতের পাঙ্গা সাহেববাড়ি এলাকার বাসিন্দাদের। বাধ্য হয়ে ব্যাগ ভর্তি পাথর নিয়ে জলপাইগুড়ি কোতোয়ালি থানার দারস্থ হলেন বেশ কিছু মহিলা। তারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তাদের দাবি সন্ধ্যার শুরু হয় পাথর পাথর দিয়ে ঢিল ছোড়া। অনেক বাড়িতে বাচ্চা সহ মহিলারা একাই থাকেন। এই পরিস্থিতিতে আতঙ্কে ঘুম উড়েছে তাদের। এনিয়ে পাঙ্গাসাহেববাড়ির এলাকার মহিলারা রীতিমতো আতঙ্কিত।

     

  • Nakashipara| Nadia News: নির্বাচনে খেটে টাকা না পেয়ে গাড়ি চালকদের ক্ষোভ, স্বারকলিপি জমা। নির্বাচনে ভাড়া দেওয়া ছোটো চার চাকা গাড়িগুলির চালকদের প্রাপ্য খোরাকি ও তেল খরচ না পাওয়ায় বিক্ষোভ নাকাশিপাড়া বিডিও অফিসে।গাড়িগুলির মালিক এবং চালকদের অভিযোগ ৮-১০ দিন ধরে তারা গাড়ি গুলি খাটিয়েছেন নির্বাচনের কাজে। অথচ প্রাপ্য খোরাকি ও তেল খরচ এখনো পর্যন্ত পাননি। সেগুলি আদায়ের  দাবিতে  নাকাশীপাড়া বিডিও অফিসের সামনে এসে বিক্ষোভ দেখালেন এবং বিডিও অফিসে তাদের ডেপুটেশন জমা দিলেন তাঁরা।

     

  • Accident: আবারও বাইক আরোহীর মৃত্যুর ঘটনা ঘটল। বুধবার রাতে টোটোর সঙ্গে বাইকের সংঘর্ষ হয় কৃষ্ণনগর কোতোয়ালি থানার অন্তর্গত ঝিটকেপতা গ্রামে। দুই বন্ধু ইদু শেখ,ইসমাইল শেখ বাইক নিয়ে ঘুরতে বেরিয়ে টোটোর সঙ্গে সংঘর্ষে মৃত্যু হয় ইসমাইলের। গুরুতর আহত ইদু শেখ।

  • WB Lok Sabha Election 2024: যে কোনো রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে ও ভোটের আগে গ্রামবাসীদের মনে সাহস জোগাতে সন্দেশখালির বিভিন্ন জায়গার পাশাপাশি রাতে ন্যাজাট থানার বয়ারমারির বাসন্তী রোডে রুটমার্চ শুরু করল কেন্দ্রীয় বাহিনী।

     

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link