West Bengal News LIVE Update: ওয়েনাড় লোকসভা কেন্দ্রে উপনির্বাচনে কংগ্রেস প্রার্থী প্রিয়াঙ্কা গান্ধী!

Tue, 15 Oct 2024-9:12 pm,

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • বাংলার ৬ টি বিধানসভায় উপনির্বাচনের দিন ঘোষণা করল নির্বাচন কমিশন। ১৩ নভেম্বর সেই ভোট হবে। পাশাপাশি উপনির্বাচন হবে মহারাষ্ট্র, কেরালাসহ অন্যান্য রাজ্যেও। 

     

  • মহারাষ্ট্র বিধানসভার ভোটে ২০ নভেম্বর। ফলাফল ২৩ নভেম্বর। ঘোষণা নির্বাচন কমিশনের। 

     

  • সৌরভ গঙ্গোপাধ্যায় পুজোর কার্নিভালে আমন্ত্রিত ছিলেন। কিন্তু তিনি সেখানে থাকছেন না বলে জানা গিয়েছে। তবে তিনি কী কারণে থাকছেন না, সে বিষয়ে এখনও বিষদে কিছু জানা যায়নি। 

  • প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায় জেরা করতে প্রেসিডেন্সি জেলে সিবিআই টিম। সম্প্রতি এই মামলাতে তাঁকে গ্রেফতার দেখায় সিবিআই। অন্যদিকে আরজিকরে আর্থিক দুর্নীতি মামলাতে সন্দীপ, আফসার ও বিপ্লব সিংহকে জেরা করতে ফের আজ প্রেসিডেন্সি জেলে গিয়েছে ইডির টিম। 

  • পুলিসের নতুন করে জারি করা ১৪৪ ধারা (163) কে চ্যালেঞ্জ জুনিয়র চিকিৎসকদের। প্রধান বিচারপতি কাছে ইমেইল মারফত চ্যালেঞ্জ জানানো হল। বেঞ্চ বসানোর আবেদন।

  • আজ সুপ্রিম কোর্টে আরজিকর ছাড়াও বাংলার দুটি গুরুত্বপূর্ণ মামলার শুনানি। আরজি কর মামলার শুনানি হবে দুপুর ২ টোয়। তার আগে শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে এসএসসি-র প্রায় ২৬ হাজার চাকরি বাতিল মামলার। এছাড়াও ওবিসি সংরক্ষণ মামলার শুনানি রয়েছে সুপ্রিম কোর্টে। তিনটি মামলাই শুনানি হওয়ার জন্য তালিকাভুক্ত হয়েছে প্রধান বিচারপতি ডিওআই চন্দ্রচূড়ের বেঞ্চে।

  • হুগলি এক নম্বর কৃষ্ণপুর সংগ্রামী সংঘ মহিলা পরিচালিত দুর্গাপুজো এবারই প্রথম হয়। পুজো নির্বিঘ্নে কাটলেও গতকাল রাতে প্রতিমা নিয়ে বিসর্জনের যাওয়ার একটি বাইকে থাকা দুইজনের সঙ্গে বচসা হয়। বাইক ঘুরিয়ে অন্য পথ দিয়ে যেতে বললে তারা রাজি হয় না। পরে দলবল নিয়ে এসে পুজো কমিটির সদস্যদের উপর চড়াও হয় বলে অভিযোগ। মহিলাদের মারধর করা হয়। আহত হন কয়েকজন। আহত তিনজনকে ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। লক্ষ্মী পান্ডে নামে পুজো কমিটির এক সদস্যার অভিযোগ তার চশমা ভেঙে দেওয়া হয়, জামা ছিঁড়ে দেওয়া হয়েছে। এক নম্বর কৃষ্ণপুরের বাসিন্দাদের দাবি দোষীদের গ্রেফতার করতে হবে। তারা অভিযোগ জানাতে চুঁচুড়া থানায় জমায়েত হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

  • অধিক রাতে  রাস্তার পাশে দাঁড়ানো ট্রাকে আগুন। দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে ট্রাকে। এলাকার মানুষ এবং দমকলের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনাটি ঘটেছে হাসনাবাদ থানার মুরারীসাহা চৌমাথা এলাকায়। রাতে মুরারীসাহা চৌমাথার ন্যাজাট রোডের ধারে একটি খালি ট্রাক দাঁড় করানো ছিল। হঠাৎই ট্রাকটিতে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে  এলাকার মানুষ দেখতে পেয়ে চিৎকার চেঁচামেচিতে লোকজন এলাকায় জমা হয়ে যায়। তারা প্রাথমিকভাবে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পাশাপাশি দমকলেও খবর দেওয়া হয়। এরপর দমকল থেকে একটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে এবং এলাকার মানুষ এবং দমকলের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হাসনাবাদ থানার পুলিস। গাড়ির ব্যাটারি থেকে শর্ট সার্কিট নাকি কেউ আগুন ধরিয়ে দিল  ট্রাকটিতে  পুরো বিষয়টি খতিয়ে দেখে  তদন্ত শুরু করেছে হাসনাবাদ থানার পুলিস ।

  • মুর্শিদাবাদের সালার থানার মালিহাটি কানাদরা মিল্কি গ্রামে এক তৃণমূল কর্মী খুন হলেন সোমবার রাতে। মৃত তৃণমূল কর্মীর নাম আলাই শেখ বয়স ৫২। পুরনো বিবাদের জেরে খুন বলে পুলিসের অনুমান। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে পায়ে বোমা লাগার পর পড়ে যান আলায় ।তাকে হাসপাতালে নিয়ে আসার পর সেখানেই তার মৃত্যু হয়।

  • দমদমে প্রতিমা নিরঞ্জনকে কেন্দ্র করে উত্তেজনা। সোমবার রাতে দমদম ক্যান্টমেন্টের দুই নম্বর রেলগেট সংলগ্ন অঞ্চল দিয়ে প্রতিমা নিরঞ্জনের জন্য শোভাযাত্রা যাচ্ছিল। সেই সময় এক মোটর সাইকেল চালক সাইড দিতে বলা শোভাযাত্রায় অংশ নেওয়া ব্যক্তিদের সঙ্গে বচসা বাধে ওই মোটর সাইকেল চালকের। মোটর সাইকেল চালকের অভিযোগ, শোভাযাত্রায় তারস্বরে বক্স বাজছিল। তারা সাইড চাওয়া প্রথমে বচসা বাধে। এরপরেই তার সঙ্গে থাকা অসুস্থ মহিলা আরোহীকে মারধর করা হয়। এমনকি মোটর সাইকেল ভাঙচুর করা হয়। এরপরেই ঘটনাস্থলে পৌছায় দমদম থানার পুলিস। তারাই পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link