West Bengal News LIVE Update: আরজি কর-কাণ্ডে শাহকে চিঠি নির্যাতিতার বাবা-মায়ের!

Tue, 22 Oct 2024-11:46 am,

Summary: West Bengal News LIVE Update: একনজরে সারাদিনের সব বড় খবর। দেখুন শুধুমাত্র Zee ২৪ ঘণ্টা ডিজিটালে- গভীর নিম্নচাপে পরিণত হবে। আগামীকাল ঘূর্ণিঝড়ে‌ রূপ নেবে। এর প্রভাবে আজ বিকেলের পর আবহাওয়ার পরিবর্তন উপকূলের জেলাতে। বুধবার থেকে শুক্রবার ভারী থেকে অতি ভারী বৃষ্টির সতর্কতা। বৃষ্টি হবে উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের সব জেলাতে। মৎস্যজীবীদের জন্য সতর্কবার্তা। কাল থেকে সমুদ্রে যেতে মানা।

Body: জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • R G Kar Case: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করার আর্জি জানিয়ে চিঠি আরজি করের নির্যাতিতার বাবা-মায়ের। চিঠিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সময় চেয়েছেন তাঁরা। অমিত শাহের সঙ্গে দেখা করে সেদিনের ঘটনা ও বর্তমান পরিস্থিতি নিয়ে কথা বলতে চেয়েছেন তাঁরা। এটাও জানিয়েছেন যে তাঁরা অসহায় বোধ করছেন ও ভীষণরকম মানসিক চাপের মধ্যে রয়েছেন। শাহ তাদের সঙ্গে দেখা করলে তাঁরা কৃতজ্ঞ থাকবেন বলেও জানিয়েছেন নির্যাতিতার বাবা-মা।

  • Patashpur Incident: পটাশপুরের মহিলার মৃত্যুর ঘটনায় আদালতে দ্বারস্থ হতে চলেছে মৃতের পরিবার। সিবিআই তদন্ত এবং দেহের দ্বিতীয়বার ময়নাতদন্তের আবেদন। আজ কলকাতা হাইকোর্টে বিচারপতি কৌশিক চন্দের এজলাসে দ্বারস্থ হতে চলেছে পরিবার। বধূকে ধর্ষণ করে কীটনাশক খাইয়ে প্রাণে মেরে ফেলার অভিযোগ উঠেছিল প্রতিবেশীর বিরুদ্ধে।

  • Suvendu Adhikari: মঙ্গলবার সকালে দিল্লির উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে কলকাতা বিমানবন্দরে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জুনিয়র চিকিৎসকদের অন্দোলন নিয়ে বলেন, যারা দাবি করেছিলেন তাদের বলুন, যারা দাবি করেছিলেন তারা কি নিয়ে অনশন আর অন্দোলন তুললেন তারাই বলতে পারবেন। গতকাল জুনিয়র চিকিৎসকদের সঙ্গে বৈঠকে মুখ্যমন্ত্রীর আচরণ নিয়ে বলেন, আমি উনার কথার উত্তর দেবো না, উনি কখন হাসেন কাদেন বলতে পারবো না।

  • West Medinipore: বাড়ি থেকে স্কুলে আসার একমাত্র রাস্তা এতটাই ভয়ঙ্কর হয়ে রয়েছে যে ছোট ছোট পড়ুয়ার স্কুলে পাঠিয়েও রীতিমতো আতঙ্কে থাকতে হচ্ছে গোটা গ্রামকে। রাস্তার ভাঙাচোরা দশা তো আগেই ছিল কিন্তু সম্প্রতি বন্যায় ধুয়ে মুছে সাফ হয়ে গিয়েছে কংক্রিটের সেতুর দুই ধারের অংশ। মালবাহী গাড়ি যাওয়া তো দূরের কথা সাইকেল নিয়ে যাতায়াত করাটা রীতিমতো ঝুঁকিপূর্ণ। স্থায়ী সমাধানের আশায় গ্রামবাসীরা।গ্রাম পঞ্চায়েত বিজেপির তাই সরকারি সাহায্য থেকে বঞ্চিত অভিযোগ বিজেপি বিধায়কের, দাবি নস্যাৎ তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির।

  • Junior Doctor Protest: অনশন মঞ্চ যেন আজ ভাঙা হাট। টানা ১৭ দিন পর গতকাল মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর অনশন তুলে নেয় জুনিয়র ডাক্তার। তার পরেই আজ সকাল থেকে খুলে ফেলা হচ্ছে অনশন মঞ্চ। তড়িঘড়ি বাঁশের কাঠামো ট্রিপল খুলে ফেলা হচ্ছে। রাস্তা দিয়ে সরিয়ে ফেলে রাস্তার যান চলাচল স্বাভাবিক করা হচ্ছে।

  • Abdur Rahim Bakshi: মালদার হরিশ্চন্দ্রপুরে বক্তব্য রাখতে গিয়ে জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সীকে আক্রমণ সিপিআইএম নেতা শতরূপ ঘোষের। ডাক্তাররা কর্ম বিরতি করছে। পুলিস একবেলা কর্মবিরতি করলে মানুষ জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সিকে বাঁদর নাচ নাচাবে। বেলাগাম আক্রমণ সিপিএম মুখপাত্র শতরূপ ঘোষের। পাগলদের উত্তর দেওয়ার দরকার নেই পাল্টা জেলা তৃণমূল সভাপতি। 

  • Kane Williamson: কুঁচকির চোটের কারণে ভারতের বিরুদ্ধে কেন উইলিয়ামসন ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না। যা নিউজিল্যান্ডের কাছে একটি বড় ধাক্কা। তাঁর অনুপস্থিতি নিউজিল্যান্ডের জয়ের ধারা বজায় রাখার বিষয়ে প্রশ্ন উঠছে।

  • Cyclone Dana Update: সকাল থেকে দিঘার ওয়েদার এখন আপাতত স্বাভাবিক আছে। দিঘার পুলিস প্রশাসন গতকাল মাইকিং চালিয়েছে পর্যটকদের উদ্দেশ্যে মৎস্যজীবীদের উদ্দেশ্যে। দিঘা শংকরপুর উন্নয়ন পরিষদের পক্ষ থেকেও আজ সকালে মাইকিং করা হয়েছে। পর্যটকের ভিড় থাকায় নজরদারি রাখা হয়েছে। আজ সকাল থেকে নুলিয়া ডিজাস্টার ম্যানেজমেন্টের কর্মীদের মোতায়েন করা হয়েছে।

  • Jalpaiguri: নাবালিকা নির্যাতন ও হত্যার বিরুদ্ধে প্রতিবাদে বিক্ষোভ মিছিল জলপাইগুড়িতে। রাজ্যজুড়ে নাবালিকা ও নারীদের ওপর অত্যাচার, ধর্ষণ, ও হত্যার ঘটনার বিরুদ্ধে জলপাইগুড়ি শহরের শিক্ষক ভবন থেকে শুরু করে কদমতলা মোড় পর্যন্ত একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলের আয়োজন করেন শিক্ষকদের সংগঠন ABTA ও ABPTA, উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য নেতৃত্ব বিপ্লব ঝা ও প্রসেনজিৎ রায়।

  • Bhangar: ভাঙ্গড়ে গলা কেটে খুন করা হল এক ব্যক্তিকে এলাকায় চাঞ্চল্য তদন্ত পুলিস। ঘটনাটি ঘটেছে ভাঙ্গড় এক নম্বর ব্লকের শাকসার এলাকায়। জানা যায়, ওই এলাকায় ওই ব্যক্তির একটি চায়ের দোকান আছে সেই দোকানে তিনি থাকতেন সেই মতো গতকাল রাতে দোকানে শুয়ে ছিলেন এবং রাতে দোকানের ভিতরে ঢুকে ওই ব্যক্তির গলা কেটে খুন করা হয়েছে বলে মনে করছে স্থানীয়রা তবে কে বা কারা খুন করেছে, এখনও জানা যায়নি, তদন্তে পুলিস।

  • Cyclone Dana Update: দক্ষিণ ২৪ পরগনা উপকূলবর্তী এলাকায় বসবাসকারী স্থানীয় বাসিন্দাদের মাইকিং এর মাধ্যমে গঙ্গাসাগর নামখানা পাথরপ্রতিমা কাকদ্বীপ এলাকার মানুষকে সতর্কবার্তার পাশাপাশি আপৎকালীন ভাঙ্গা বাঁধের কাজ শুরু করেছে নামখানার ফ্রেজারগঞ্জ নারায়নতলা এলাকায় যাতে ডানার ঝড়ে ক্ষয়ক্ষতির আশঙ্কা যাতে কম হয় সেই কারণে প্রশাসনের পক্ষ থেকে একাধিক বৈঠক করা হয়েছে জনপ্রতিনিধিদের সঙ্গে কাকদ্বীপে এসডি অফিসে কন্ট্রোল রুম খুলে ডানার গতিবিধি লক্ষ্য রাখছেন প্রশাসনের আধিকারিকরা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link