West Bengal News LIVE Update: ৩দিন ধরে টানা অনশনে জুনিয়র ডাক্তাররা! পাশে এবার সিনিয়ররাও...

Mon, 07 Oct 2024-10:20 am,

West Bengal News LIVE Update: একনজরে সারাদিনের সব বড় খবর। দেখুন শুধুমাত্র Zee ২৪ ঘণ্টা ডিজিটালে- ধর্মতলার মোড়ে টানা অনশন। এখনও মেলেনি নবান্নের বার্তা। জুনিয়রদের কেউ অসুস্থ হলে কর্মবিরতির হুঁশিয়ারি সিনিয়রদের একাংশের। নবান্নের ভূমিকায় নজর।

Body: জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



​(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • North Bengal: পুজো আসতেই হাতির আনাগোনা বারছে ডুয়ার্সে। আর এতেই আতঙ্কিত সাধারন মানুষ। এরকমই ছবি দেখা গেল মালবাজার মহকুমার মেটেলি ব্লকের বাতাবাড়ি ফার্ম বাজার সংলগ্ন ধান খেত এলাকায়। গতকাল রাতে হঠাৎ গরুমারা জঙ্গল থেকে বিরাট দাতাল হাতিটি বাতাবাড়ির বিভিন্ন রিসোর্টের পাশ দিয়ে ঘুরাঘুরি করে ধান খেতে ঢুকে পড়ে। এরপর ইচ্ছেমতো ধানের গাছ খেতে থাকে। খবর জানাজানি হতেই মানুষজন ভিড় করে এলাকায়।

  • New Town: বাবার বকুনি ও মার খাওয়ার পর রহস্যজনকেভাবে নিখোঁজ ১০ বছরের নাবালিকা। নিউটাউন থানার পুলিস সব দিক খতিয়ে দেখার পরেও খোঁজ পাওয়া যাইনি ওই নাবালিকার। পুলিস এর তরফ থেকে বিভিন্ন জায়গায় নিখোঁজ পোস্টার ও মারা হয়। খুঁজে দিতে পারলে নিউটাউন থানার পুলিস এর তরফ থেকে পুরস্কৃত করা হবে বলে জানানো হয়।

  • BJP Leader: বলাগড়ে বিজেপি নেতাকে মারধর, আহত সমীর হালদারকে ভর্তি করা হয়েছে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার শাসকদলের। সিসিটিভি ফুটেজে ধরা পড়ল টেনে হিঁচড়ে মারধরের ছবি। জানা গিয়েছে, গতকাল রাতে নিজের বাড়ির নিচে দোকানে বসে ছিলেন বিজেপি কিষান মোর্চার বলাগড় ব্লক সভাপতি সমীর হালদার। কয়েকজন মহিলা ও পুরুষ তাকে চেয়ার থেকে টেনে নামিয়ে মারধর শুরু করে।

  • Junior Doctor Protest: অবশেষে সকালবেলা আসলো দুটি বায়ো টয়লেট লাগানো হলো আন্দোলন মঞ্চের সামনে। প্রথম অবস্থায় প্রশাসনিক তরফ থেকে বাধা দেওয়া হয় যে গাড়িটি করে বায়ো টয়লেট দুটি এসেছিল সেই গাড়িটিকে আটকানো হয় পরে সেই খানে থাকা ডাক্তারেরা পুলিশের সঙ্গে কথা বলেন এবং তারা বলেন দুদিনের কাছাকাছি অনশন করছেন ডাক্তারেরা সেই কারণেই তাদের শরীর খারাপ হতে চলেছে দূরে গিয়ে টয়লেট করা তাদের পক্ষে আর সম্ভব হচ্ছে না। তারপরেই এই টয়লেট গাড়ি থেকে নামতে দেয়।

  • Alipurduar: ডুয়ার্সের পর্যটনের হাল ফেরাতে প্যাকেজ ট্যুরের উদ্যোগী হল প্রশাসন। ডুয়ার্সের পর্যটনের প্রধান ঠিকানা জলদাপাড়া জাতীয় উদ্যান। এক শৃঙ্গ গন্ডার দেখতে ভিড় জমান পর্যটকেরা। এই জলদাপাড়ার মুল আকর্ষন ছিল হলং বাংলো। চলতি বছরে ঐতিহ্য বহনকারী হলং বাংলোটি পুড়ে গিয়েছে। পর্যটকের ভাটা যাতে না পরে তার জন্য পূজোর মুখে বেসরকারি সংস্হার সঙ্গে মৌ চুক্তিতে তিনটি বাস দিয়ে প্যাকেজ ট্যুরের ব্যবস্হা করেছে প্রশাসন। 

  • Bhangar: ঘরের জানালা দিয়ে গৃহবধূর গোপন ছবি তুলে ব্ল্যাকমেইল। এরপর ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনায় আতঙ্কে গোটা পরিবার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙ্গড় এক নম্বর ব্লকের গানিরাইট এলাকায় ।

  • Junior Doctor Protest: ধর্মতলায় জুনিয়র ডাক্তারদের অনশন অব্যাহত। যোগ আরজি করের মুখ অনিকেত মাহাতোর। স্বাস্থ্যসচিব অপসারণ-সহ দশদফা দাবিতে অনড় জুনিয়র ডাক্তাররা। তিনদিন ধরে টানা অবস্থান ধর্মতলায়।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link