West Bengal News LIVE Update: সুপ্রিম কোর্টে আরজি কর মামলার শুনানি স্থগিত!

Wed, 04 Sep 2024-7:13 pm,

West Bengal News LIVE Update: ফের আদিবাসী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরে। বালুরঘাট ব্লকের জলঘর গ্রাম পঞ্চায়েতের এক তরুণীকে প্রকাশ্য দিবালোকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ঘরে আটকে রেখে দুদিন ধরে একাধিক বার ধর্ষণের অভিযোগ উঠেছে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • আরজি কর কাণ্ডের তদন্তে সিবিআই। আগামীকাল, বৃহস্পতিবার মামলাটি শুনানি হওয়ার কথা ছিল সুপ্রিম কোর্টে। তবে সেই শুনানি আপাতত স্থগিত। কেন? বৃহস্পতিবার থাকছে না সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি  ডি ওয়াই চন্দ্রচূড়।

  • Chandranath Sinha: কলকাতার ইডি দফতরে ডেকে পাঠানো হয়েছিল রাজ্যের মন্ত্রী তথা বোলপুরের বিধায়ক চন্দ্রনাথ সিনহাকে।। রাজ্যের কারাগার মন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর, প্রথম ডেকে পাঠানো হলো মন্ত্রী চন্দনাথ সিনহা কে।  জানা গিয়েছে শিক্ষা নিয়োগ দুর্নীতি মামলায় তাকে ডেকে পাঠানো হয়েছে।। উল্লেখ্য এর আগেও একবার ইডির তরফে রেইড করা হয়েছিল চন্দ্রনাথ সিনহার বাড়িতে।। সেই সময় তার বাড়ি থেকে ৪৪ লক্ষ টাকার নগদ পাওয়া গিয়েছিল। কলকাতার ইডির দফতরে হাজিরা দিতে পৌঁছালেন মন্ত্রী চন্দ্রনাথ সিনহা।

  • Asansol Robbery: অস্ত্র দেখিয়ে রেল আবাসনে রেলকর্মীর অনুপস্থিতিতে লুটপাট চালাল দুষ্কৃতীরা। বুধবার ভোররাতে আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত দোমোহানি রেল কলোনিতে হয় এই ঘটনা। রেল কর্মী ভূপেন্দ্র কুমারের স্ত্রী শ্বেতা সিং জানান তিনি ও তার দুই পুত্র সন্তানকে নিয়ে বাড়িতে শুয়ে ছিলেন। রেল আবাসনের মূল দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দুষ্কৃতীরা। সেই আওয়াজ শুনে উঠে পড়তেই মুখে কাপড় বাঁধা অবস্থায় দুজন দুষ্কৃতি তাদের গলায় অস্ত্র ঠেকিয়ে চুপ করে শুয়ে থাকতে বলে। তারপর আলমারির তালা ভেঙে সোনা চাঁদি গয়না ও নগদ টাকা-সহ প্রায় ১০ লক্ষ টাকার সম্পত্তি নিয়ে চম্পট দেয়। তিনি জানান আসানসোল দক্ষিণ থানার পুলিস খবর পেয়ে তদন্ত শুরু করেছে। শ্বেতা সিং জানান জরুরী কাজে তার স্বামী ভূপেন্দ্র কুমার গ্রামের বাড়ি গিয়েছেন। সেই সুযোগে একা পেয়ে মহিলাকে ও তার দুই পুত্র সন্তানকে ভয় দেখিয়ে অবাধে লুটপাট চালায় তারা। রেল দরজা জানলা মেরামতি না করার জন্যই অবাধে লুটপাট চালালো দুস্কৃতীরা।

  • New Town Shoot out: নিউটাউনের ইকোপার্কে নাসিরুদ্দিন খুনের ঘটনায় গ্রেফতার শার্প শ্যুটার সফিকুল লস্কর। ঘটনার পর থেকে জীবন তলা এলাকায় গা ঢাকা দিয়ে ছিল। পুলিস গোপন সূত্রে খবর পেয়ে গতকাল হানা দিয়ে তাকে গ্রেফতার করে। উদ্ধার হয়েছে খুনে ব্যবহার করা বাইকটিও। আজ ধৃতকে বারাসাত কোর্টে তোলা হবে। তবে এই খুনের ঘটনায় আর কে কে জড়িত আছে, কত টাকায় ডিল হয়েছিল, আগ্নেয়াস্ত্র কোথায় রয়েছে এই সব বিষয় জানতে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস। এই ঘটনায় গ্রেফতার হল তিন জন। প্রথমে পরাগ, দ্বিতীয় বাকিবুল্লা, তৃতীয় সফিকুল লস্কর।

  • Bardhaman Medical Collage: বর্ধমান মেডিক্যাল কলেজে দীর্ঘদিন দাদাগিরির অভিযোগ ছিল হাসপাতালের ডাক্তার বীরূপাক্ষ বিশ্বাসের বিরুদ্ধে। সম্প্রতি তাঁর বিরুদ্ধে এক ছাত্রকে হুমকি দেওয়ার অভিযোগ উঠিছিল। শেষপর্যন্ত বীরূপাক্ষ বিশ্বাসকে কাকদ্বীপে বদলি করা হল।

     

  • Maa Flyover: মা উড়াল পুলে দুর্ঘটনা। ওপর থেকে নিচে পড়ল বাইক। বাইক আরোহী এসএসকেএম হাসপাতালে ভর্তি। সকাল আটটা থেকে পৌনে নটার মধ্য়ে মা উড়ালপুলের সায়েন্স সিটির কাছে উড়ালপুলট যেখানে দুভাগে ভাগ হচ্ছে সেখানেই ওই দুর্ঘটনা ঘটে। বাইক আরোহী ডিভাইডারে ধাক্ক মারেন। তারপর তিনি উড়ে গিয়ে প্রায় ৮০ ফুট নীচে পড়ে যান। বাইক রয়ে যায় সেতুর উপরে।  

     

  • Damodor: দামোদর নদে স্নান করতে নেমে  তলিয়ে গেল বাবা ও দুই ছেলে। জানা গিয়েছে কলকাতার একবালপুর থানার ১৯ বি হুসেন শাহ রোডের বাসিন্দা মহঃ ফিরোজ তার দুই ছেলে মহঃ আসিফ এবং মহঃ তসিফ ডুবে যান। সারারাত তল্লাশি চালিয়ে বাবা ও এক ছেলের দেহ উদ্ধার করে স্থানীয় উদ্ধারকারী দল। একজনের খোঁজে  চলছে নদীতে তল্লাশি।।

  • Kakdwip: বুধবার ভোরবেলা কাকদ্বীপ বিধানসভার কালিনগর দাসপাড়া এলাকায় এক মৎস্যজীবির জালে উঠলো একটি কুমির শাবক। যার জেরেই চাঞ্চল ছাড়ায় এলাকায়। স্থানীয় সূত্রে খবর, কৃষ্ণ মন্ডল নামে ওই মত্সজীবী গতকাল মুড়িগঙ্গা নদীতে মাছ ধরার জাল পেতেছিলেন। আজ ভোররাত্রে সেই জাল তুলতে গিয়ে দেখেন তার মধ্যে করেছে একটি কুমিরের শাবক। তা দেখতেই ভিড় জমিয়েছে এলাকার মানুষ। অন্যদিকে ওই মৎস্যজীবী জানান কুমিরের শাবকটিকে বনদপ্তরের হাতে তুলে দেওয়া হবে ইতিমধ্যেই খবর দেয়া হয়েছে বনদপ্তরকে।

  • Dakshin Dinajpur: ফের আদিবাসী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরে। বালুরঘাট ব্লকের জলঘর গ্রাম পঞ্চায়েতের এক তরুণীকে প্রকাশ্য দিবালোকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ঘরে আটকে রেখে দুদিন ধরে একাধিক বার ধর্ষণের অভিযোগ উঠেছে। অবশেষে এদিন তার পরিবার খোঁজ পেয়ে, তরুণীর বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে একটি বাড়ি থেকে, ওই তরুণীকে উদ্ধার করে। মঙ্গলবার রাতে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের হতেই, পুলিস অভিযুক্তকে গ্রেফতার করেছে। এ বিষয়ে ডিএসপি সদর বিক্রমপ্রসাদ বলেন অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেফতার করা হয়েছে পাশাপাশি পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

  • PM Modi in Brunei: ব্রুনেই সফরে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ তিনি দেখা করবেন ব্রুনেইয়ের সুলতান হাসানাল বলখিয়ের সঙ্গে। বিলাসে ব্রুনেইয়ের সুলতান পাল্লা দেন আরবের শেখদের। সুলতানের রাজপ্রাসাদ নুরুল ইমান প্যালেসের স্থান রয়েছে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড। প্রাসাদে রয়েছে ১৭৮৮ কামরা, ২৫৭ বাথরুম, বিভিন্ন পাথরে তৈরি ৪৪টি সিঁড়ি। সুলতানের সম্পত্তির পরিমাণ ৩০ বিলিয়ন ডলার।

     

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link