West Bengal News LIVE Update: দেহ অর্ধনগ্ন ছিল, শরীরে ছিল ক্ষতচিহ্ন, সুপ্রিম কোর্টে জানাল সিবিআই

Mon, 09 Sep 2024-11:48 am,

West Bengal News LIVE Update: গতকাল রাত দখলের নামে প্রতিবাদ হয়েছে টালিগঞ্জ, শ্যামবাজার, নিউ টাউন, রাসবিহারী, গড়িয়াহাট, কুমারটুলি, নৈহাটিতে। এছাড়াও শহরের বিভিন্ন জায়গায় হয়েছে প্রতিবাদ মিছিল।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • R G Kar Incident: তুষার মেহতা বলেন ২টি নমুনা মিলেছে। প্রধান বিচারপতি বলেন, এনিয়ে আদালতে কিছু বলতে চাই না। এতে তদন্তে প্রভাব পড়বে।

     

  • R G Kar Incident: সওয়াল জবাব শেষ সুপ্রিম কোর্টের তরফে বলা হয় আগামী মঙ্গলবার পরবর্তী শুনানি হবে। তার আগে ফের তদন্তের স্টেটাস রিপোর্ট জমা দিতে হবে সিবিআইকে।

  • RG Kar Incident: প্রধান বিচারপতি বলেন, সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে অভিযুক্ত কখন ঢুকছে, কখন বেরোচ্ছে। ফুটেজ সিবিআইকে দেওয়া হয়েছে ? রাজ্য ও সিবিআইয়ের তরফে বলা হয় 'হ্যাঁ'।
    প্রধান বিচারপতি আরও প্রশ্ন করেন, কলকাতা পুলিস কি ওই ২৭ মিনিটের ফুটেজ সিবিআইকে দেওয়া হয়েছে?  সিবাল - হ্যাঁ। তথ্যপ্রমাণ ৮:৩০-১০:৪৫ এর দুটো ভাগে দেওয়া হয়েছে। কিছু প্রযুক্তিগত সমস্যা হয়েছিল।

  • RG Kar Incident: তুষার মেহতা বলেন, সিএফএসএল রিপোর্ট বলছে, মেয়েটির জিন্স ও অন্তর্বাস ছিল না। সেমি নেকেড ছিল। গুরুত্বপূর্ণ বিষয় হল নমূনা কারা সংগ্রহ করেছিলেন, সেটি গুরুত্বপূর্ণ। সিবিআই নমূনা এইমস ও অন্য হাসপাতালের ল্যাবে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে।

  • RG kar incident: আরজি কর মামলায় স্টেটাস রিপোর্ট জমা দিল রাজ্য। সুপ্রিম কোর্টের রায়ের দিকে তাকিয়ে রয়েছে যেমন নির্যাতিতার পরিবার তেমনি এলাকার বাসিন্দারা। এলাকার বাসিন্দারা চান সঠিক বিচার সুপ্রিম কোর্ট সে বিচার দেবে এমনটাই তাদের আশা যদিও এখনো পর্যন্ত তাদের কাছে সেই একই জায়গায় দাঁড়িয়ে রয়েছে তদন্ত তাই সর্বোচ্চ নেয় আদালতের কাছে তাদের আবেদন যেন সঠিক বিচার হয়। 

  • Bankura: হজ করতে পাড়ি দিলেন বাড়ির মালিক, বাড়ির তালা ভেঙে সর্বস্ব লুঠ করে নিয়ে গেল চোর। হজ করার উদ্যেশ্যে গতকালই বাড়ি থেকে বের হয়েছিলেন পেশায় ব্যবসায়ী সাবির আলি খাঁ। কলকাতা বিমানবন্দরে তাঁকে ছাড়তে যান পরিবারের অন্যান্যরা। বাড়ি ফাঁকা থাকার সুযোগে বাড়ির একাধিক তালা ভেঙে সর্বস্ব লুঠ করে নিয়ে গেল চোরের দল। রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর থানার ভালুকা গ্রামে।

     

  • Asansol: চোর সন্দেহে বেধড়ক মারধর করল কেন্দ্রীয় বাহিনী। তার জেরেই মৃত্যু হল এক যুবকের। অন্যজন গুরুতর আহত। এমনই অভিযোগ উঠছে সিআইএসএফের বিরুদ্ধে। আসানসোলের কুলটির ঘটনা।

  • Narendrapur: আরজিকর আবহের মধ্যেই বাড়িতে ঢুকে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ। শুধু তাই নয় গৃহবধূর সন্তানকে খুনের হুমকি দিয়ে তার মুখ বন্ধ রাখার চেষ্টা। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকায়। এই ঘটনায় রবিবার রাতে নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এখনো পর্যন্ত অধরা মূল অভিযুক্ত।

  • Katwa: হাসপাতালের খাবারে মরা কেন্নো। এক শিশুকে দেওয়া খাবারে মরা কেন্ন দেখতে পায় তার পরিবারের লোকেরা। গতকাল রাত্রে কাটোয়া মহকুমা হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ডের ভর্তি থাকা ওই শিশুকে হাসপাতাল থেকে খাবার দেওয়া হলে সেই খাবারে মরা কেন্নো দেখতে পায় তার বাড়ির লোকেরা। এর মধ্যেই ওই খাবার খেয়েও ফেলেছিল অনেকে। খাবারে মরা কেন্নো পড়ে থাকতে দেখে ঘেন্নায় বমি করতে থাকে তারা। অভিযোগ ওই খাবার পাল্টে দিতে বললে ঠিকাদার সংস্থার কর্মী বলেন "যা পারেন তাই করে নিন" যদিও ঠিকাদার সংস্থার ওই কর্মী বলেন আমি এই কথা বলিনি, ভুলবশত এটা হয়ে গেছে। আমরা পুরো খাবারটাই পাল্টে দেওয়ার ব্যবস্থা করব।

  • Jalpaiuri: ৯ সেপ্টেম্বর সোমবার রাত নটায় জলপাইগুড়ি ৯ মিনিটের জন্য শব্দ হীন হোক। রাত দখলের পর সোমবার ভোরে মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদের ডাক জলপাইগুড়ির নাগরিক সংসদের। রাত দখল পার্ট থ্রি তে জলপাইগুড়িতে ভোরে মিছিল করে মোমবাতি প্রজ্জ্বলন জাতীয় সংগীতের মধ্য দিয়ে শেষ হলো রাত দখল পার্ট থ্রি।

  • R G Kar Incident: গতকাল  রাত দখলের নামে প্রতিবাদ হয়েছে টালিগঞ্জ, শ্যামবাজার, নিউ টাউন, রাসবিহারী, গড়িয়াহাট, কুমারটুলি, নৈহাটিতে। এছাড়াও শহরের বিভিন্ন জায়গায় হয়েছে প্রতিবাদ মিছিল।

  • R G Kar Incident: গতকাল সারারাত প্রতিবাদের পর এখনও যাদবপুর ও আরজি করে চলছে প্রতিবাদ। নিহত চিকিত্সকের ন্যায় বিচারের দাবিতে কোথাও চলছে স্লোগান, কোথাও ছবি এঁকে করা হচ্ছে প্রতিবাদ। আরজি কর হাসপাতালে তুলির টানে আঁকা হয়েছে দুর্গার ত্রিনয়নী মূর্তি। সেই মূর্তির তিনটি চোখ নিহত চিকিত্সকের নামে করা হয়েছে। গতকাল রাতেও অনেকে ছবি এঁকেছেন। সেইসব ছবি রাখা হয়েছে প্রতিবাদমঞ্চে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link