West Bengal News LIVE Update: `নবান্নের বার্তা আন্দোলনের জন্য অপমানজনক, তাই সাড়া দিচ্ছি না`!

Tue, 10 Sep 2024-7:45 pm,

Latest Updates

  • মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার প্রস্তাব ফিরিয়ে দিলেন আন্দোলনকারী চিকিত্‍সকরা। কেন? জুনিয়র ডাক্তারা সাফ জানালেন, 'নবান্নের বার্তা আন্দোলনের জন্য অপমানজনক, তাই সাড়া দিচ্ছি না'।

  • সুপ্রিম কোর্টের ডেডলাইন পার।  থামছে না আন্দোলন! স্বাস্থ্য ভবনের সামনে যখন অবস্থান বিক্ষোভে জুনিয়র ডাক্তাররা, তখন আন্দোলনকারীদের সঙ্গে  বৈঠকে বসার ইচ্ছা প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী। কবে? আজ, মঙ্গলবারই। নবান্ন থেকে মেল পাঠানো হল, আন্দোলনকারী ছাত্র-ছাত্রীরা চাইলে এখনই নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর  বৈঠক করতে পারেন।

     

  • R G Kar Protest: সুপ্রিম নির্দেশের পরেও অনড়, স্বাস্থ্যভবন অভিযানে জুনিয়র ডাক্তাররা। আজ বিকেল ৫টার মধ্যে কাজে ফেরার নির্দেশ সুপ্রিম কোর্টের। যদিও কাল রাতেই জুনিয়র ডাক্তাররা জানিয়ে দেন, সরকারের তরফে তাদের দাবি না মানা পর্যন্ত আন্দোলন চলবে।

  • Arindam Sil: অভিনেতা পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের ৷ একটি শুটিং চলাকালীন তিনি এক অভিনেত্রীর শ্লীলতাহানি করেছেন বলে অভিযোগ ৷ ৩ এপ্রিল অভিযোগ দায়ের করা হয় ৷ অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস৷ বিষ্ণুপুর থানা এলাকার একটি বাগানবাড়িতে শুটিং চলাকালীন এই ঘটনা ঘটে ৷ অভিনেত্রীকে জোর করে তাঁর কোলে বসানো হয় বলে অভিযোগ ৷ তাঁর শরীরের বিভিন্ন অংশে হাত দেওয়া হয় ও চুমু খাওয়া হয় বলে অভিযোগ ৷

  • R G Kar Protest: মণ্ডপে ঢাক-গান-ধুনুচি নাচ নয়, এবার পুজোয় আনন্দ নয়, দাবি একটাই বিচার চাই, অনুদান ফেরাল বেহালা চৌরাস্তার সবেদা বাগান ক্লাব। বেহালা চৌরাস্তার সবেদা বাগান ক্লাবের সিদ্ধান্ত, এবার পুজোতে কোনও ঢাক বাজানো হবে না। গান বাজবে না। সমস্ত আনন্দ থেকে বিরত থাকবে সবেদা বাগান পুজো কমিটি। তাঁদের স্পষ্ট বক্তব্য, শুধুমাত্র নিয়মরক্ষায় কোনও রকমে এবার পুজো করা হবে শুধু। এবার পুজোয় শুধুমাত্র একটাই দাবি, তিলোত্তমার খুনের বিচার চাই। আর তাই প্রতিবাদ হিসেবেই সরকারি ৮৫০০০ টাকা অনুদান প্রত্যাখ্যানের সিদ্ধান্ত ক্লাব কর্তৃপক্ষের।

     

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link