West Bengal News LIVE Update নজরে এবার পুলিস! আরজি কর কাণ্ডে ডিসি (নর্থ)-কে তলব সিবিআইয়ের..

Wed, 11 Sep 2024-9:26 pm,

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • RG Kar Incedent: স্বাস্থ্য ভবনের সামনে অবস্থানে বসেছেন জুনিয়র ডাক্তারেরা। বুধবার দুপুর পেরোলেও অনড় প্রতিবাদী চিকিৎসকরা। এর মধ্যে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের সেখানে যাওয়া ঘিরে উত্তেজনা ছড়াল। অগ্নিমিত্রাকে দেখেই ‘গো ব্যাক’স্লোগান দিতে থাকেন জুনিয়র ডাক্তারেরা।

     

  • Kalna: মঙ্গলবার দুপুরে কালনা কোর্টেরে এজ্লাস থেকে পুলিসের হাত থেকে ছিটকে উধাও হয়ে গেছিল এক আসামি। এরপর থেকেই কালনার একাধিক জায়গায় খোঁজ শুরু করে কালনা থানার পুলিস অভিযুক্ত ওই ব্যক্তির। পরবর্তী সময় দেখা গেল কালনার নেপপাড়া সহ পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায়, টর্চ জ্বালিয়ে অভিযুক্তর খোঁজ চালালো সারা রাত কালনা থানার পুলিস। স্থানীয় বাসিন্দাদের দাবি সন্ধে নাগত অভিযুক্ত ওই ব্যক্তিকে একটি পাঁচিলের উপরে উঠতে দেখেন তারা, এরপরে স্থানীয় বাসিন্দাদের  আওয়াজে সুপারি গাছ ধরে নেমে ফের পালায় অভিযুক্ত। স্বভাবতই পুলিশের হাত থেকে আসামি পালিয়ে যাবার পর থেকে রাতের ঘুম উড়েছে পুলিসের।

  • Anubrata Mondol: গরু পাচার মামলায় সিবিআই এর দায়ের করা মামলায় গত কয়েকদিন আগে সুপ্রিম কোর্ট থেকে শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তারপর, জামিন হলো তার মেয়ে সুকন্যা মণ্ডলের। ইডির দায়ের করা গরু পাচার মামলার অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডল দীর্ঘদিন ধরে জেলে থাকার পর গতকাল দিল্লী হাইকোর্ট থেকে শর্তসাপেক্ষে জানি পেয়েছে। জামিনের খবর জানাজানি হতে খুশিতে আত্মহারা জেলার অনুব্রত ঘনিষ্ঠ নেতাকর্মীরা। সুকন্যা মন্ডলের জামিন হওয়ায় ফিস্ট করে গ্রামবাসীদের খাওয়ানো হলো বীরভূমের নানুরের অঞ্চলের আটকুলা। অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল নেতা আব্দুল কেরিম খান দীর্ঘদিন ধরে কোণঠাসা হয়ে থাকার পর সুকন্যা মন্ডলের জামিন পাওয়ার আনন্দে আতকুলা গ্রামের সমস্ত বাসিন্দাদের রাত্রে খাওয়ানো হয়। খাবারে ছিল , ভাত, মাংস, আলুপোষ, চাটনি।

  • Kestopur: বুধবার ভোরে কেষ্টপুর সমর পল্লী এলাকা লড়ির চাকায় পিষ্ট বৃদ্ধ। এদিন ভোরে কেষ্টপুর সমর পল্লী এলাকা রাস্তা পার হচ্ছিল বছর ৬৬ এর বৃদ্ধ প্রদীপ রায়। সেই সময় লড়ি এসে পিষে দেয় ওই বৃদ্ধকে। বৃদ্ধ ডাক্তার দেখাতে যাচ্ছিল বলে পরিবারের তরফে জানানো হয়। ডাক্তার দেখানোর আগে মন্দিরে নমস্কার করতে যাওয়ার সময় ঘটে যায় এই মর্মান্তিক দুর্ঘটনা। এই ঘটনার পরে অকুস্থলে পুলিস ও স্থানীয় কাউন্সিলরের প্রতিনিধি পৌছালে তাকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন সাধারন মানুষ। গোটা ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত হয়ে পড়ে সাধারন মানুষ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link