West Bengal News LIVE Update: সিবিআইয়ের ধৃত অভিজিত্‍ মণ্ডলকে সাসপেন্ড লালবাজারের!

Wed, 18 Sep 2024-9:55 pm,

West Bengal News LIVE Update: গভীর রাতে কাঁচরাপাড়া হোটেল ব্যবসায়ী এবং তৃনমুল নেতা রামা শংকর গিরিকে লক্ষ করে পরপর তিন রাউন্ড গুলি চালাল দুস্কৃতীরা। অল্পের জন্য রেহাই ব্যবসায়ীর, তবে গুলিবিদ্ধ এক টোটো চালক।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 

Latest Updates

  • আরজির কর কাণ্ডে এখন সিবিআই হেফাজতে টালা থানার তত্‍কালীন ওসি অভিজিত্‍ মণ্ডল। তাঁকে এবার সাসপেন্ড করল লালবাজার। সরকারি নিয়মে কোনও কর্তব্যরত আধিকারিক যদি ৪৮ ঘণ্টা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বা পুলিসের হেফাজতে থাকেন, তাহলে তাঁকে সাসপেন্ড করতে হয়। সেই নিয়মেই এই সাসপেনসন।

  • One Nation One Election: 'এক দেশ-এক নির্বাচন' পরিকল্পনাকে মঞ্জুরি দিল কেন্দ্রীয় মন্ত্রিসভা। এর আগে প্রাক্তন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের নেতৃত্বে একটি উচ্চপর্যায়ের কমিটি গঠন করেছিল সরকার। রামনাথ কোবিন্দের নেতৃত্বাধীন সেই কমিটি কিছুদিন আগে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর কাছে তাদের সুপারিশ জমা দিয়েছিল।

  • R G Kar Incident: ফের বৈঠকের দাবিতে আজ সকালে ফের মুখ্যসচিব মনোজ পন্থকে মেইল করেন জুনিয়র ডাক্তাররা। দুপুরে এল কার জবাব। আস সন্ধে ছটায় নবান্ন সভাঘরে জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠকের সম্ভাবনা রয়েছে।

  • WB Flood: মাইথন, পাঞ্চেত জলাধারের ছাড়া জলে প্লাবিত হওড়া, হুগলি, পূর্ব মেদিনীপুরের বহু এলাকা। উদয় নারায়ণপুর, ঘাটাল, খানাকুল জলমগ্ন। বন্য পরিস্থিতি দেখতে আজ উদয়নারায়ণপুর যাচ্ছেন মুখ্যমন্ত্রী।

  • Arambagh: ডিভিসির ছাড়া জল এখনও এসে পৌঁছায়নি।তাতেই আরামবাগের হরিণখোলার কাছে মুন্ডেশ্বরী নদী উপচে হুহু করে গ্রাম গুলিতে জল ঢুকতে শুরু করেছে। এরই মধ্যে আরামবাগের বেশ কয়েকটি এলাকায় মুন্ডেশ্বরী নদীর বাঁধ ভেঙ্গে গেছে। এর পর ডিভিসির ছাড়া জল এসে পৌঁছালে আরোও ভয়ংকর আকার ধারণ করবে। ইতিমধ্যেই নদীর জল বিপদসীমার অনেক ওপর দিয়ে বইছে। আর তার জেরেই এলাকায় জল ঢুকছে। যত বেলা বাড়বে ততই আরোও ভয়ংকর আকার ধারণ করবে বলেই ধারণা এলাকা বাসীর। অপরদিকে খানাকুলের পরিস্থিতি আরোও ভয়ংকর। সেখানে রূপনারায়ন নদীর বাঁধ ভেঙ্গে বন্দর এলাকায় জেলে পাড়া ও বেরা পাড়া এলাকা দিয়ে হুহু করে জল ঢুকছে। কারুর কিছুই করার নেই।

  • Ghatal: থমকে আছে বন্যার জল, সমস্যা বাড়ছে ঘাটালের বানভাসি এলাকার মানুষজনের। নিম্নচাপের বৃষ্টির জেরে শিলাবতী নদীর জল স্তর বেড়ে প্লাবিত ঘাটাল মহকুমার বিস্তীর্ণ এলাকা। জলে ডুবেছে একাধিক ঘরবাড়ি, রাজ্য সড়ক থেকে শুরু করে বিস্তীর্ণ এলাকা। নৌকা ও ডিঙ্গি করে চলছে যাতায়াত। আজ সকাল থেকে থমকে আছে ঘাটালের বন্যার জল। জল থমকে থাকলেও সমস্যা কমছে না ঘাটালের মানুষের, ইলেকট্রিক না থাকার কারণে ঘাটালের শ্যামপুর সহ বেশ কিছু এলাকায় পানীয় জলের সংকট, নৌকা ও ডিঙ্গি চড়ে রাজ্য সড়কের উপর পৌরসভার জলের গাড়ি থেকে জল নিয়ে যাচ্ছে বানভাসি এলাকার মানুষজন। সবে মিলিয়ে দুর্যোগ কিছুতেই কাটছে না ঘাটাল মহকুমাবাসীর।

  • Canning: ক্যানিংয়ে এক তৃণমূল পঞ্চায়েত সদস্যের মাথায় ও ঘাড়ে কুড়ুলের কোপ মারাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বর্তমানে ওই পঞ্চায়েত সদস্য ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক পলাতক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উত্তর ২৪ পরগনা জেলার সন্দেশখালি থানার দুর্গামন্ডপ পঞ্চায়েতের গাববেড়িয়া এলাকায়। জানা গিয়েছে গত প্রায় ৬ মাস আগে এলাকার যুবক সোমনাথ সরদার স্থানীয় এক যুবতীর সঙ্গে অবৈধ ভাবে শারীরিক সম্পর্ক করে। ঘটনা জানাজানি হয়। পরে স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য রণজিত মাইতির নেতৃত্বে গ্রামে শালিশি সভায় বিচার হয়।ওই যুবতির পরিবারের লোকজন যুবতীর অন্যত্র বিয়ে দেয়। এমত অবস্থায় পঞ্চায়েত সদস্য রণজিত মাইতির উপর রাগে ফুঁসছিল সোমনাথ।অভিযোগ এদিন রাতে পঞ্চায়েত সদস্য কে এক পেয়ে আক্রমণ করে।

  • Maithan Dam: মাইথন থেকে জলছাড়ার পরিমান ১ লাখ ৬০ হাজার কিউসেক থেকে কমে ৪০ হাজার কিউসেক  ও পাঞ্চেত থেকে ৯০ হাজার কিউসেক থেকে বেড়ে ১ লাখ ৩০ হাজার কিউসেক জল ছাড়া হচ্ছে। অর্থাৎ দামোদর নদী বেয়ে ১লাখ ৭০ হাজার কিউসেক জল যাচ্ছে দুর্গাপুর ব্যারেজে। সেই জল চলে যাচ্ছে পূর্ব বর্ধমান, হাওড়া হুগলি জেলার দামোদর নদী তীরবর্তী এলাকায়। ফলে বন্যার আশঙ্কা থাকছেই।

  • Kancharapara:গভীর রাতে কাঁচরাপাড়া হোটেল ব্যবসায়ী এবং তৃনমুল নেতা রামা শংকর গিরিকে লক্ষ করে পরপর তিন রাউন্ড গুলি চালাল দুস্কৃতীরা। অল্পের জন্য রেহাই ব্যবসায়ীর, তবে গুলিবিদ্ধ এক টোটো চালক। তার অবস্থা আশংকাজনক। সেই  টোটো চালককে কল্যাণী JNM হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও সমস্ত ঘটনায় বিজপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে এবং  একজনকে আটক করে জিজ্ঞাসা বাদ করছে। কিন্তু কারা, কি উদ্দেশ্যে ব্যবসায়ী রামা শংকর গিরিকে লক্ষ্য করে গুলি চালালো  সেটাই তদন্ত করছে বীজপুর থানার পুলিস।

     

  • Kharagpur: রাতে খড়গপুর স্টেশনে মহিলাদের নিরাপত্তা সুরক্ষিত করতে এবারে নামানো হলো পিঙ্ক মোবাইল টিম। খড়গপুর স্টেশনে মহিলারা বিভিন্ন সময়ে বসে থাকেন। সেই সময় তাদেরকে যাতে কেউ ইভটিজিং না করে তার জন্যই এই টিম। এছাড়া মহিলা কামরায় বহুবার পুরুষ ছেলেরা উঠে যায়। তাও ঠেকাবে এই পিঙ্ক টিম। রাজ্য পুলিশের তরফে বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত মহিলা কর্মীদের নিয়ে তৈরি হয়েছে এই পিঙ্ক মোবাইল টিম। রাত হতেই বিভিন্ন ট্রেনে এবং বিভিন্ন স্টেশনে বসে থাকা মহিলাদের সঙ্গে কথা বলেন পিঙ্ক টিমের কর্মীরা। মহিলারা যাতে সুরক্ষিত থাকতে পারে তার প্রতিশ্রুতিও দিয়েছেন এই মহিলা বাহিনী।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link