West Bengal News LIVE Update: থ্রেট কালচারের অভিযোগ! জুনিয়র ডাক্তারদের দেওয়া নাম তালিকায় সবাইকেই ডাকল সিবিআই

Wed, 25 Sep 2024-3:44 pm,

West Bengal News LIVE Update: অ্যাসিড হামলায় মারা গেলেন বেলুড়ের তরুণী। দীর্ঘ একমাসের ওপর মৃত্যুর সঙ্গে হাসপাতালে পাঞ্জা লড়ছিলেন ওই তরুণী। মঙ্গলবার রাত আটটা নাগাদ তার মৃত্যু হয় হাসপাতালে। গত ২১ আগস্ট গভীর রাতে ঘটনাটি ঘটে। অভিযোগ উঠেছিল বাড়ির ঘুলঘুলি দিয়ে অ্যাসিড ছোড়া হয়েছিল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • Basirhat: প্রয়াত বসিরহাট লোকসভার বর্তমান সাংসদ হাজী  নুরুল ইসলাম। দীর্ঘদিন ধরে তিনি দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। বুধবার দুপুরে তার বাসভবন দত্ত পুকুর থানার ছোট জাগুলিয়া বয়রা গ্ৰামে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরে দিল্লি এবং কলকাতার এপোলো হাসপাতালে তার চিকিৎসা চলছিল। দুপুর ১.১০ মিনিট নাগাদ মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৬১ বছর। ১৯৬৩ সালে ১৫ ই নভেম্বর জন্ম। 

  • JK Election: জম্মু ও কাশ্মীরের দ্বিতীয় দফার ভোটগ্রহণ শুরু হয়েছে। জম্মুর তিনটি এবং কাশ্মীরের তিনটি জেলা মিলিয়ে ২৬টি বিধানসভা কেন্দ্রে রয়েছে ভোট। সকাল সাতটা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। চলবে সন্ধ্যা ছটা পর্যন্ত। যাতে শান্তিপূর্ণ ভোট হয় তা নিশ্চিত করতে কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। জম্মু ও কাশ্মীরের পুঞ্চ, রাজৌরি, রইসির নিরাপত্তা জোরদার করা হয়েছে।

  • Jalpaiguri: বাজ পড়ে ডুয়ার্সের নাগরাকাটা ও বানারহাটের দুটি চা বাগানে জখম হল মোট ৯ জন। এর মধ্যে ৫ জন নাগরাকাটার হিলা চা বাগানের শ্রমিক। বাকী ৪ জন চামুর্চি চা বাগানের আপার ডিভিশনের স্কুল পড়ুয়া। হিলার জখমদের নাম যথাক্রমে বিলাসো মুন্ডা (৫৮), সীতা বামুনি (৬০), ইন্দ্রমায়া বামুনি (৫৭), মনু নেওয়ার (৪৬) ও নর্বদা ছেত্রী (৫৮)। প্রত্যেকেই মহিলা শ্রমিক। চামুর্চিতে যে স্কুল পড়ুয়ারা জখম হয় তাঁরা হল যথাক্রমে অনুরাগ ওরাওঁ (১০), কুমোদ গোঁসাই ১২), জিসান আনসারি (১০) ও রোশন মাহালি (১১)। চামুর্চির ঘটনাটি ঘটে গতকাল বিকেল নাগাদ।  চামুর্চিতে ৪ টি গরুও ওই ভয়ঙ্কর বজ্রপাতে মারা যায়। এই ঘটনায় আতঙ্কের পরিবেশ নেমে আসে দুটি স্থানেই।

     

  • Kakdwip: ৫ দিন কেটে গেল, নিখোঁজ মৎস্যজীবীর খোঁজ মিলল না। অন্যান্য মৎস্যজীবীদের সঙ্গে হারুউড পয়েন্ট কোস্টাল থানার মাইতির চক এলাকার বাসিন্দা বছর ৬৬ পাদুরী দাসও গিয়েছিল গভীর সমুদ্রে মাছ ধরতে এফবি বাবা গোবিন্দ নামে একটি ট্রলারে। আর এরপরই গত শুক্রবার সামুদ্রিক ঝড়ের মুখে পড়ে ওই মৎস্যজীবী ট্রলার। ট্রলারে মোট ১৭ জন মৎস্যজীবী থাকলেও আট জনকে জীবিত ও আটজনকে মৃত অবস্থায় উদ্ধার করে প্রশাসন। গত রবিবার ৮ জন মৎস্যজীবী দেহ উদ্ধার করে সনাক্তকরণের জন্য নিয়ে আসে সুন্দরবন জেলার পুলিস প্রশাসন। কিন্তু নিখোঁজ ছিলেন বছর ৬৬ এর পাদুরী দাস। পরিবারের আশা ছিল ওই আটজনের মধ্যে হয়তো তারাও তাদের বাবাকে ফিরে পাবে। কিন্তু একে একে ৮ জন মৎস্যজীবীর দেহ সনাক্তকরণ করা গেলেও দেহ মেলেনি পাদুরী দাসের। আর সেই রবিবার থেকে দিন রাত এক করে কাকদ্বীপ পুলিশ মর্গের সামনেই বসে রয়েছে পাদুরী দাসের মেয়ে ও ছেলে।

  • Howrah: অ্যাসিড হামলায় মারা গেলেন বেলুড়ের তরুণী। দীর্ঘ একমাসের ওপর মৃত্যুর সঙ্গে হাসপাতালে পাঞ্জা লড়ছিলেন ওই তরুণী। মঙ্গলবার রাত আটটা নাগাদ তার মৃত্যু হয় হাসপাতালে। গত ২১ আগস্ট গভীর রাতে ঘটনাটি ঘটে। অভিযোগ উঠেছিল বাড়ির ঘুলঘুলি দিয়ে অ্যাসিড ছোড়া হয়েছিল। ঘটনার তদন্তে নেমে এবং সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পারে পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা। বাইরের কেউ নয় ওই তরুণীর বোন এই ঘটনায় জড়িত। সে অ্যাসিড ছুড়ে খুনের চেষ্টা করেছিল। খুনের চেষ্টার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। তার জেল হেফাজত হয়। তবে আক্রান্ত তরুণীর মৃত্যুর ঘটনার পর খুনের মামলা নতুন করে যুক্ত করবে বলে পুলিস সূত্রে খবর।

     

  • Howrah: উলুবেড়িয়া তপনা রথতলায় বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ গুরুতর জখম অবস্থায় হাসপাতলে ভর্তি চার। মঙ্গলবার বিকেল তপনা রথতলায় হঠাৎই এলাকার মানুষ বিকট শব্দ শুনতে পায়। তারপরই আশেপাশের মানুষ ঘটনার স্থলে গিয়ে দেখতে পায় গুরুতর জখম অবস্থায় পড়ে রয়েছে কয়েকজন। জানা যায় বোমা বিস্ফোরণের ফলে এই দুর্ঘটনা। যে বাড়িতে বোমা বাধা হচ্ছিল বিস্ফোরনে সেই মাটির বাড়ি পুরোপুরি ভেঙে যায়। স্থানীয় সূত্রে জানা যায় সামসুল নামের এক ব্যক্তি কয়েকজনকে নিয়ে এই বোমা বাঁধছিল। তার পরেই এই বিস্ফোরণ। সেখানে বোমা বাঁধা হচ্ছিল না মজুদ করা হচ্ছিল  সমস্তটাই পুলিশ  তদন্ত  করে দেখছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link