West Bengal News LIVE Update: জুনিয়র চিকিৎসকদের সঙ্গে বৈঠকে কুণাল ঘোষ, লালবাজারেও বৈঠকে প্রতিনিধি দল

Tue, 03 Sep 2024-4:26 pm,

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • Doctor Protest: জুনিয়র চিকিৎসকদের সঙ্গে বৈঠকে কুণাল ঘোষ। ৪ জুনিয়র চিকিত্‍সক কুণাল ঘোষের সঙ্গে বৈঠকে। এই চিকিৎসকরাই রাতভর অবস্থান করেছেন। এরা সবাই আরজি করের আন্দোলনকারী। 

  • Lalbazar Abijaan: ব্যারিকড সরাতে রাজি হল পুলিস। লালবাজারে ঢোকার অনুমতি আন্দোলনরত পড়ুয়াদের। ২০ জনের প্রতিনিধি দল জমা দেবেন ডেপুটেশন। ২২ ঘণ্টার অবস্থান বিক্ষোভের পর রাজি হল লালবাজার। 

  • Aparajita Bill: ধর্ষণের ঘটনায় কঠোর শাস্তি চেয়ে বিধানসভায় অপরাজিতা উইমেন বিল ২০২৪ পেশ আইনমন্ত্রীর। বিলে 'পূর্ণ সমর্থন' থাকার কথা জানালেন শুভেন্দু। সঙ্গে এও বললেন, বিলকে আইনে পরিণত করার দায়িত্ব সরকারের। অপেক্ষায় থাকব বিল কবে আইন হবে!

  • Rg Kar Incident: রাত পেরিয়ে দিন। লালবাজারের সামনে টানা অবস্থানে জুনিয়ররা। সিপির পদত্যাগের দাবিতে অনড়। দাবি পূরণ না হলে নড়বেন না কেউ। সাফ বার্তা জুনিয়র চিকিত্‍সকদের। ফিয়ার্স লেনে ব্যারিকেড। একদিকে জুনিয়ররা। ব্যারিকেডের ওপারে ঠাঁই দাঁড়িয়ে পুলিস। কমিশনার কি দেখা করবেন আন্দোলনকারীদের সঙ্গে? এখনও কোনও ইঙ্গিত নেই। 

  • নাবালিকা ছাত্রীকে দোকানের শাটার নামিয়ে  ধর্ষণের চেষ্টা , অভিজযুক্ত জগদীশ মন্ডল গ্রেফতার। বিষয়টি জানাজানি হলে অভিযুক্ত কে বেঁধে মারধোর করে পুলিসের  হাতে তুলে দেন গ্রামবাসীরা। পুলিস সূত্রে খবর কাঁটামারী বাজারে নাবালিকা ছাত্রী মাছ বাছার কাজে গিয়েছিল। কাঁটামারি বাজারে মুদি দোকানদার জগদীশ, নাবালিকাকে বস্তা তুলতে ডাকে,  সে কাছে যেতেই দোকানদারের ভিতরে তাকে ডেকে নেয় দোকানের শাটার কিছুটা নামিয়ে,  নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে, কোনক্রমে সেখান থেকে ওই নাবালিকা ছাত্রী পালিয়ে তার মাকে পুরো বিষয় জানায় । বিষয়টি জানাজানি হলে, প্রতিবেশীরা অভিযুক্ত কে ধরে বেঁধে মারধোর করেন, পরে কুলতলি থানার পুলিস গিয়ে অভিযুক্ত উদ্ধার করে। রাতেই কুলতলী থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ছাত্রীর মা। অভিযুক্ত জগদীশ মন্ডলকে গ্রেফতার করে কুলতলী থানার পুলিস।

     

  • Patipukur: পাতিপুকুর মাইকেল কলোনিতে কাগজের গোডাউনে আগুন ঘটনাস্থলে দমকলের চারটি ইঞ্জিন দমকলমন্ত্রী সুজিত বসু। ভোর ৫ টায় আগুন লাগে। দমকলের ১০ টি ইঞ্জিন। আগুন আপাতত নিয়ন্ত্রণে। আর ছড়িয়ে পড়ার আশঙ্কা নেই। পকেট ফায়ার আছে।

  • South Point: সাউথ পয়েন্ট স্কুলের তহবিল তছরুপ এর ঘটনায় নাম জড়িয়েছে কৃষ্ণ দামানি এবং সুশীল কুমার দাগার। সেই মামলায় নিউ আলিপুরে সুশীল দাগার বাড়িতে ইডি রেড।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link