Bengal News LIVE Update: স্বরাষ্ট্র মন্ত্রকের অফিসে আগুন!

Tue, 16 Apr 2024-1:05 pm,

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • ডায়মন্ড হারবারে অভিষেকের বিরুদ্ধে প্রার্থী ঘোষণা বিজেপির। বিজেপি প্রার্থী হিসেবে আভিজিৎ দাস ববির নাম ঘোষণা গেরুয়া শিবিরে।

  • হুগলি চুঁচুড়া পুরসভার ১ থেকে ৩০ নম্বর ওয়ার্ডে জনসংযোগ রচনা বন্দ্যোপাধ্যায়ের। এক নম্বর ওয়ার্ডের মোল্লাপোতা শিব মন্দিরে পুজো দিয়ে শুরু হয় প্রচার।রাস্তার দুই পাশে জনতার ভীড় উপচে পরে।তৃনমূল প্রার্থীর হাতে কেউ লক্ষ্মী ভান্ডার তুলে দেন,কেউ মুখ্যমন্ত্রীর সঙ্গে রচনার ছবি বাঁধিয়ে দেন।অনেকেই মালা পড়িয়ে শুভেচ্ছা জানান।প্রচন্ড গরমে চলতে থাকে ভোট প্রচার।প্রথমার্ধে এক থেকে ১৬ নম্বর ওয়ার্ড সাহাগঞ্জ থেকে কেওটা হয়ে বালির মোর হয়ে ব্যান্ডেল স্টেশন রোড,ওলাইচন্ডীতলা দিয়ে সরৎসরণী হয়ে চকবাজার পাঙ্খাটুলি পিয়ারা বাগান পর্যন্ত চলে জনসংযোগ।

  • শ্রীনগরের কাছে ঝিলম নদীর নৌকাডুবির ঘটনায় ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে ১২ জনকে। নৌকাটিতে বেশিরভাগ স্কুলের শিশু এবং কয়েকজন স্থানীয় লোক ছিল। সূত্রের খবর অনুযায়ী, ঘটনায় এখনও পর্যন্ত ৪ জন মারা গেছেন।

  • মঙ্গলবার শ্রীনগরের কাছে ঝিলম নদীতে একটি নৌকা ডুবে বেশ কয়েকজন নিখোঁজ হয়েছেন। রাজ্য দুর্যোগ ত্রাণ বাহিনী নিখোঁজ যাত্রীদের উদ্ধার অভিযান শুরু করেছে। ঘটনাটি ঘটেছে শ্রীনগরের বাটওয়ারা জেলার কাছে। তল্লাশি অভিযান চলছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। গত ৭২ ঘণ্টা ধরে কাশ্মীর উপত্যকায় ভারী বৃষ্টিপাত হচ্ছে যার ফলে জেহলুম নদী বিপদ চিহ্নের কাছাকাছি প্রবাহিত হচ্ছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। 

  • গার্ডেনরিচ বি এন আর রেল হাসপাতালের ওটি রুমের এসি মেশিনে আগুন থেকে ধোঁয়া। ঘটনাস্থলে দমকলের ৬ টি ইঞ্জিন। সকাল সাড়ে ৭ টা নাগাদ দমকলের কাছে কল যায়। প্রাথমিক ধারণা সকালে ওটি রুমে এসি মেসিন চালানো হয়েছিল। তখনই পুরোনো একটি মেসিনের তারে শর্ট সার্কিট হয়। আগুন নিয়ন্ত্রণে।

  • সলমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় পাকড়াও দুই। গুজরাতের ভুজ থেকে দুজনকে গ্রেফতার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের। ধৃতরা বিহারের বাসিন্দা। 

  • ওড়িশায় ভয়াবহ বাস দুর্ঘটনা।পদক্ষেপ নবান্নের।  মুখ্যসচিবের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় নির্দেশ মুখ্যমন্ত্রীর। আহতদের রাজ্যে নিয়ে আসার তোড়জোড়। খোলা হয়েছে কন্ট্রোল রুম।

  • পুরী থেকে কলকাতা আসার পথে ভয়াবহ বাস দুর্ঘটনা। আহতদের মধ্যে পঁচিশজন বাংলার। বারো জন পূর্ব মেদিনীপুরের। একজন উত্তর দিনাজপুরের বাসিন্দাও আহত। মৃতদের আর্থিক সাহায্য  ওড়িশা সরকারের। 

     

  • ওড়িশার জাজপুরে ভয়াবহ দুর্ঘটনা। নিহতদের নামপরিচয়ের জানার চেষ্টায় পুলিস। গ্রাউন্ডজিরোয় জি চব্বিশ ঘণ্টা। দুর্ঘচটনার প্রতি মুহুর্তের খবর দেব আমরাই। চোখ থাকুক দিনভর জি চব্বিশ ঘণ্টায়। 

  • ওড়িশার জাজপুরে ফ্লাইওভার থেকে কলকাতাগামী বাস ছিটকে ভয়াবহ দুর্ঘটনা। এখনও পর্যন্ত মৃত পাঁচ। আহত চল্লিশ। শোকপ্রকাশ ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link