Bengal News LIVE Update: বাগুইআটিতে পিটিয়ে খুন! তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জের?

Sun, 28 Apr 2024-10:32 am,

Bengal News LIVE Update দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 


Latest Updates

  • তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে শনিবার রাতে উত্তপ্ত হয়ে উঠল বাগুইআটি অর্জুনপুর পশ্চিমপাড়া এলাকা। দফায় দফায় সংঘর্ষ ইট বৃষ্টি। এই ঘটনায় আহত হয় বেশ কয়েকজন। ঘটনাস্থলে পুলিস আসলে খানিকটা প্রশমিত হয়। পুনরায় এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিয়ে সংঘর্ষ বাঁধে এরপরেই সঞ্জীব দাস ওরফে পটলা ইটের আঘাতে আহত হয়। তারপরেই তাকে টেনে নিয়ে এসে রাস্তায় ফেলে রড লাঠি দিয়ে ইট দিয়ে মাথায় আঘাত করা হয়। এরপরই তাকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা আর জি কর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। এরপরেই উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনাস্থলে বাগুইআটি থানার বিশাল পুলিস বাহিনী। পুলিসকে ঘিরে ধরে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। পরবর্তী সময়ে পরিস্থিত আরো জটিল হলে পুলিসকে র‍্যাফ নামতে হয়। এরপরেই পুলিসি আশ্বাসে উত্তেজনা প্রশমিত হয়। ঘটনাস্থলে পুলিস পিকেট বসানো হয়।

  • নদী বাঁধেরনকাজ নিয়ে বড়সড় দুর্নীতির অভিযোগ উঠলো জলপাইগুড়ি জেলার বানারহাটে। ঘটনায় চাঞ্চল্য।

     

  • শুধু ভোট বয়কটের ডাক নয়, এলাকায় রাজনৈতিক প্রচার বন্ধ করে দিয়েছেন পূর্ব বর্ধমানের মেমারির দিলালপুর অঞ্চলের মানুষ। 

     

  • লোকসভা নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্বে এক অন্ধ শিক্ষক। নির্বাচন কমিশনের চিঠি হাতে  দায়িত্ব থেকে অব্যাহতির জন্য প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছেন সমীর ধারা।

  • নদী বাঁধেরনকাজ নিয়ে বড়সড় দুর্নীতির অভিযোগ উঠলো জলপাইগুড়ি জেলার বানারহাটে। ঘটনায় চাঞ্চল্য।

     

  • সাত সকালের মর্মান্তিক পথ দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস, দুর্ঘটনায় আহত প্রায় ৮ জন। 

  • 'নো রোড নো ভোট,নো ব্রীজ নো ভোট',ভোট আসে ভোট যায় আমরা শুধু প্রতিশ্রুতি পাই,৪০ বছরের যন্ত্রণা থেকে মুক্তি পাবো কবে?'এমনই প্রশ্ন তুলে বেহাল রাস্তার হাল ফেরাতে ও ভগ্ন কাঠের সেতুর পরিবর্তে স্থায়ী সেতুর দাবিতে ভোট বয়কটের ডাক দিয়ে গ্রামবাসীদের তরফে দেওয়া পোস্টারে ছয়লাপ এলাকায়।

  • গোপন খবর পেয়ে এলাকায় হানা দিয়ে  প্রায় ১১০ কেজির মত নিষিদ্ধ শব্দ বাজি উদ্ধার করল পুলিস। 

  • রাতের অন্ধকারে সিপিএমের অস্থায়ী নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও সেখানে থাকা দলীয় পতাকা অন্যান্য সামগ্রী পুড়িয়ে দেওয়ার ঘটনায় চাঞ্চল্য।

     

  • মনিপুরে জঙ্গি হামলায় শহিদের দেহ পৌঁছাল বাঁকুড়ার পাঁচালের বাড়িতে, জনস্রোতের চোখের জলে শেষ বিদায় 

  • রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর জনসভার সময় পরিবর্তন। ঠিক হয়েছিল দুপুর  ১টায় মালদা উত্তর লোকসভা হবিবপুরে সভা হবে। তারপর মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্র সুজাপুর বিধানসভাতে হবে। কিন্তু তা পরিবর্তন করা হয়েছে। প্রথমে দুপুর ১টায় মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্র সুজাপুর বিধানসভাতে হবে। তারপর তিনটে সময় মালদা উত্তর লোকসভা হবিবপুরে সভা হবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link