Bengal News LIVE Update: হিমাচল প্রদেশে তীব্র ভূমিকম্প! কেঁপে উঠল চাম্বা শহর

Thu, 04 Apr 2024-11:33 pm,

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 


Latest Updates

  •  ফের ভূমিকম্প! রিখটাল স্কেলে তীব্রতা ছিল ৫. ৩। এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই। এবার হিমাচল প্রদেশের চাম্বা চাম্বা শহরে। কাঁপল মানালিও।

  • বৃহস্পতিবার সাত সকালে ধুপগুড়ি ব্লকে বামফ্রন্ট মনোনীত প্রার্থী দেবরাজ বর্মনের সমর্থনে শালবাড়ি জুড়াপানি পানি হাটে নির্বাচনী প্রচার।

     

  • লোকসভা ভোটের মুখে দাঁড়িয়ে পাকা সেতুর দাবি নদীয়ার শান্তিপুর ও ওপারের কালনার বাসিন্দাদের। 

  • আজ দলীয় প্রার্থী নির্মল চন্দ্র রায়ের পক্ষে প্রচারে মালবাজার শহরে আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। স্থানীয় আদর্শ বিদ্যা ভবন মাঠে জনসভা করবেন। মুখ্যমন্ত্রীর আগমন উপলক্ষে শহর জুড়ে সাজো সাজো রব। তৎপর হয়ে উঠেছে দলের নেতা কর্মী থেকে প্রশাসনের লোকজন।

  • কাকভোরে ট্রেনে কাটা পড়ে মৃত্যু হল দুজনের এদিন ঘটনাটি ঘটে ফুলিয়া প্রফুল্ল নগর ৫ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায়। সূত্রের খবর ট্রেন লাইনে বসে দুইজন মদ্যপান করছিল সেই সময় ডাউন ৪.৫৪ শিয়ালদা শান্তিপুর লোকাল ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয় দুজনের।

  • বৃহস্পতিবার সকালে বর্ধমান ১ নম্বর  ব্লকের রায়ান গ্রামের রায়ান হাইস্কুলের মাঠে প্রাত:ভ্রমণে যান বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। এদিন প্রাতঃভ্রমণের পাশাপাশি গ্রামে জনসংযোগ করেন তিনি। এরপর রায়ান গ্রাম চৌমাথা মোড়ে দলীয় কর্মীদের সঙ্গে চায়েপে চর্চায় অংশ নেন দিলীপ ঘোষ।

  • ভোট প্রচারে গ্রামের মানুষ গুগলি খাওয়ালেন তৃণমূল প্রার্থীকে। ভোট প্রচারে সকাল থেকেই গ্রামে গ্রামে পাড়ায় পাড়ায় জনসংযোগ করছেন আরামবাগ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মিতালী বাগ। কখনো হুডখোলা জিপে, কখনো পায়ে হেঁটে কর্মী সমর্থকদের নিয়ে বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছেন তৃণমূল প্রার্থী মিতালী বাগ।  তীব্র দাবদাহের মধ্যেই হেঁটে চলেছেন।প্রত্যন্ত গ্রামের গৃহস্থের বাড়িতে দুপুরের তরকারির খোঁজ নিলেন মিতালী। গুগলির তরকারি হয়েছে শুনেই খাবার ইচ্ছা প্রকাশ করলেন মিতালী। 

  • আর কয়েক ঘন্টা পর কোচবিহারে নির্বাচনী প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। আজ বেলা ৩ টায় তার সভা। ইতিমধ্যেই প্রস্তুতি শেষ পর্যায়ে। শহর ঘিরে আঁটোসাঁটো নিরাপত্তা।

  • দমদম লোকসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী সুজন চক্রবর্তী আজ বিশরপাড়া কোডালিয়া স্টেশন থেকে প্রচার শুরু করলেন তার কর্মী সমর্থকদের নিয়ে । তিনি বিরাটি ও দুর্গানগর স্টেশনেও প্রচার করেন । এবং এর মাঝে তিনি ট্রেনে উঠেও প্রচার সারেন । স্টেশনে থাকা যাত্রী, হকারদের সঙ্গে কথা বলে জনসংযোগ কর্মসূচি চালান বৃহস্পতিবার সকালে । ট্রেনে থাকা যাত্রীদের সঙ্গেও জনসংযোগ করতে দেখা যাচ্ছে তাকে।

  • কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীর কাছ থেকে উদ্ধার ১.৪০১ গ্রাম সোনা ,বাজার মূল্য এক কোটি ২৯ হাজার ৭৪ টাকা।

    গতকাল দুবাই থেকে কলকাতাগামী ফ্লাই এমিরেটের ইকে ৫৭০ বিমানটি কলকাতা বিমানবন্দরে অবতরণ করে সকাল ৭.২৯ মিনিটে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ডাইরেক্টরেট রেভিনিউ ইন্টালিজেন্স আধিকারিকেরা ভারতীয় যাত্রী মোঃ মসিন নেহমুদ আলম আটক করে প্রথমে জিজ্ঞাসাবাদ শুরু করে। পরবর্তী সময় তল্লাশি চালিয়ে ১. ৪০১ গ্রাম সোনা উদ্ধার করে ভারতীয় মুদ্রায় ১ কোটি ২৯ হাজার ৭৪ টাকা। ডাইরেক্টরেট রেভিনিউ ইন্টেলিজেন্স আধিকারিকরা ওই যাত্রীকে গ্রেফতার করে। বাজেয়াপ্ত করা হয় ১.৪০১ গ্রাম সোনা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link