Bengal News Live Update: কমলনাথকে সরিয়ে ওবিসি নেতা জিতু পাটওয়ারি প্রদেশ সভাপতি পদে আনল মধ্যপ্রদেশ কংগ্রেস

Sat, 16 Dec 2023-9:42 pm,

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • পশ্চিমবঙ্গের অ্যাডভোকেট জেনারেল হলেন কিশোর দত্ত। এর আগেও তিনি অ্যাডভোকেট জেনারেল ছিলেন। বছর দুয়েক আগে তিনি ওই পদ থেকে সরে যান। কিশোর দত্তের আগে ওই দায়িত্বে ছিলেন সৌমেন্দ্রনাথ মুখোপাধ্যায়।

  • বিধানসভা নির্বাচনে মধ্যপ্রদেশে শোচনীয় ফলাফলের পর কমলনাথের পরিবর্তে ওবিসি নেতা জিতু পাটওয়ারিকে প্রদেশ কংগ্রেসের সভাপতি করল কংগ্রেস। সাউ বিধানসভা আসনে বিজেপি প্রার্থীর কাছে ৩৫ হাজার ভোটে হেরেছেন পাটওয়ারি। তার পরেও জিতুকেই প্রদেশ সভাপতি পদে আনল কংগ্রেস।

     

  • সংসদ আক্রমণ কাণ্ডে ষষ্ঠ গ্রেফতার

  • একই গ্রামের তিন ছাত্রীর নিখোঁজের ঘটনায় চাঞ্চল্য এলাকা জুড়ে। প্রায় ৬ দিন কেটে গেলেও এখনো মেলেনি তাদের খোঁজ। আতঙ্কে পুরো গ্রাম। ঘটনা ইংরেজবাজার ব্লকের কোতুয়ালী অঞ্চলের মিহির দাস কলোনি পাহাড়পুর গ্রামের।

  • সংসদের নিরাপত্তা লঙ্ঘনের ঘটনার পুনর্নির্মাণ করবে দিল্লি পুলিসের স্পেশাল সেল। জানা গিয়েছে, হয় আজ নয়তো কাল অভিযুক্তদের সংসদ চত্বরে নিয়ে এসে হবে পুনর্নির্মাণ। সঙ্গে কালার স্প্রে নিয়ে কীভাবে তারা সংসদের নিরাপত্তা লঙ্ঘন করতে সমর্থন হল, তা খুঁটিয়ে দেখা হবে। বুধবারের সংসদ হানার পরই ঘটনার পুনর্নির্মাণ করতে চায় দিল্লি পুলিস। কিন্তু সংসদে তখন অধিবেশন চলায় তা সম্ভব হয়নি। তাই এবার সপ্তাহের শেষে অসমাপ্ত কাজ শেষ করতে চায় তারা। গত পনেরো দিনে অভিযুক্তরা কাদের সঙ্গে ফোনে যোগাযোগ করে , তার একটি তালিকা তৈরি করেছে পুলিস। তদন্তকারীরা জানতে চান, শুধু ছ'সাতজন ধৃতই ঘটনায় যুক্ত ছিল, নাকি আর কারও এতে হাত রয়েছে। 

     

  • ললিত ঝার তৃণমূল যোগ নিয়ে সরব বিজেপি। সুকান্ত মজুমদার একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তাপস রায় ও তৃণমূলের যুব নেতা সৌম্য বক্সির সঙ্গে ললিত ঝার ছবি দেখিয়ে তৃণমূল যোগের অভিযোগ করেছেন বিজেপি রাজ্য সভাপতি। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন।   

  • ছুটির শনিতেও সরগরম সংসদ। বুধের হানায় পুনর্নিমাণের তোড়জোড়। আগেই ফরেন্সিকের  নমুনা সংগ্রহ। এবার সরেজমিনে দিল্লি পুলিস। আজ-কাল অধিবেশন না থাকায়  অভিযুক্তদের এনেই ঘটনার রিকন্সট্রাকশন করতে পারে স্পেশাল সেল।  

  • ললিতের শিকড় কলকাতায়। ফের সরব শুভেন্দু। রাজ্যে  শহুরে নকশালদের লালন-পালনের ইকোসিস্টেম। ললিত তৃণমূল যুব কংগ্রেসের পদাধিকারী। দাবি বিরোধী দলনেতার। পাল্টা কুণালের।  

  • সংসদ হানার মাস্টারমাইন্ড ললিত ঝার সাত দিনের পুলিস হেফাজত। সংসদে ভয়ের পরিবেশ তৈরির ষড়যন্ত্র। কোনও সন্ত্রাসবাদী সংগঠনের সঙ্গে যুক্ত? জেরা করে জানতে চায় দিল্লি পুলিস। 

  • দিল্লিতে মোদী মমতার সাক্ষাতের দিনই বাংলায় পাল্টা বিজেপির। বুধবার  প্রধানমন্ত্রীর বৈঠকে বকেয়া বরাদ্দে শান  মুখ্যমন্ত্রীর। ২০ তারিখই বঞ্চনা ইস্যুতে কলকাতার রাজপথে শুভেন্দুরা। রাজভবনের সামনেও ধরনার তোড়জোড়।

  • সম্পত্তি বিবাদ মামলায় আজ হাইকোর্টের বিচারপতির স্বামীকে তলব CIDর। নোটিস পাঠিয়ে সকালেই ভবানী ভবনে হাজিরার নির্দেশ। প্রভাব খাটিয়ে তদন্তে হস্তক্ষেপের অভিযোগ। বৃদ্ধার মামলায় ফের জিজ্ঞাসাবাদের তোড়জোড়।  

  • ২০১৪ সালে কিশোরীকে ধর্ষণ। দীর্ঘ নবছরপর সাজা। আইনের মারপ্যাঁচেও অধরা কবচ। ২৫ বছরের জেল সোনভদ্রের বিজেপির বিধায়কের। সঙ্গে সাড়ে দশ লাখের জরিমানা। এবার রামদুলার গোন্ডের MLA পদ খারিজ? নজর যোগীরাজ্যে। 

  • সাতদিনের IT অভিযানে বাজেয়াপ্ত সাড়ে তিন কোটি। ঝাড়খণ্ড-কাণ্ডে কংগ্রেসের অস্বস্তিতে কিছুটা মলম। দলের সঙ্গে টাকার সম্পর্ক নেই। পারিবারিক ব্যবসার আয়। পরে সব হিসাব। সাফাই সাংসদের। আগেই দায় এড়ায়  হাতশিবিরও

  • রেলপথে ফের বড় বিপদ থেকে রক্ষা। এবার উলুবেড়িয়ার কাছেই অঘটন। বীরশিবপুর স্টেশন ছাড়তেই  ছুটন্ত বম্বে মেলে খুলল কাপলিং। অনেকটা এগিয়ে তামল ইঞ্জিন-সহ প্রথম বগি। আপলাইনে পরিষেবা বন্ধ রেখে রাতেই  মেরামতি। 

  • দূরপাল্লার যাত্রায় বারবার দুর্ঘটনা। এবারেও বড় ক্ষয়ক্ষতি থেকে অল্পের জন্য রক্ষা। ঝাঁকুনিতে আতঙ্ক। হাওড়া-খড়গপুর শাখায় দীর্ঘক্ষণ ভোগান্তি। যাত্রী সুরক্ষা, নিরাপত্তার দায় কার? ফের প্রশ্নে রেল। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link