Bengal News LIVE Update: সন্দেশখালিকাণ্ডে এবার রাজ্যের কাছে রিপোর্ট তলব স্বরাষ্ট্রমন্ত্রকের!

Soumitra Sen Tue, 09 Jan 2024-7:23 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার আরএসএস কর্মী। ধৃত সংঘকর্মীর নাম সৌমিত্র তেওয়ারি ওরফে ছোটু। সোমবার সন্ধ্যাবেলা ঘটনাটি ঘটেছে আসানসোল উত্তর থানার অন্তর্গত কন্যাপুর সেনর‍্যালে কারখানা এলাকায়। খবর পেয়ে কন্যাপুর ফাঁড়িতে ছুটে যান বিজেপি রাজ্য কোর কমিটির সদস্য তথা আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল। অন্য দিকে, ফাঁড়িতে পৌঁছে যান স্থানীয় পাঁচগাছিয়া পঞ্চায়েত প্রধান তৃণমূল কংগ্রেসের নেতা মনোরঞ্জন বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্য তৃণমূলকর্মী-সমর্থকেরাও। কন্যাপুর ফাঁড়িতে দুই দলের মধ্যে স্লোগানের লড়াই চলে। একে অপরের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করে। পরিবেশ উত্তপ্ত হওয়ায় আরও পুলিস কন্যাপুর ফাঁড়িতে এসে পৌঁছয়। পরে পুলিস অগ্নিমিত্রা পালকে বলে, আগ্নেয়াস্ত্র-সহ তারা সৌমিত্র তেওয়ারিকে গ্রেফতার করেছে। এক্ষেত্রে আইনত যা নিয়ম রয়েছে, সেই মতোই তাঁকে আদালতে পেশ করা হবে। এখানে কোনও রাজনৈতিক বিষয় নেই!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • উত্তরপ্রদেশের হলেও বাংলাকে ভালোবেসে এখানেই থেকেছেন রশিদ খান। আজ রাতে পিস ওয়ার্ল্ডে রাখা থাকবে তাঁর দেহ। কাল গান স্যালুটের পর দেহ যাবে বাড়িতে।

  • ৫৫ বছর বয়সে প্রয়াত হলেন বিশিষ্ট সঙ্গীতশিল্পী রশিদ খান। 

  • ইডির সঙ্গে বৈঠক যোগ দিতে এলেন আয়কর দপ্তরের প্রিন্সিপাল ডিরেক্টর পঙ্কজ কুমার, এলেন সিআইএসএফের আইজি। এলেন সিআরপিএফের আইজিও।

  • গড়িয়া মত্ত যুবকের তাণ্ডব। কাকভোরে বন্দুক হাতে তাণ্ডব। গ্রেফতার ১।

  • আজ, মঙ্গলবার সাত সকালে গড়িয়া-পাটুলি অটো স্ট্যান্ডে চাঞ্চল্য। অটো চালকদের পিস্তল দেখিয়ে ভয় দেখানো ও হুমকি। গ্রেফতার ১। আটক ১। আটক হয়েছে গাড়িও। থানায় চলছে জিজ্ঞাসাবাদ। 

  • বসিরহাটে সক্রিয় পুলিস। রাস্তায় রাস্তায় চলছে নাকা চেকিং।

  • বিজেপির নির্বাচনী বৈঠক আজ, মঙ্গলবার। লোকসভা ভোটকে পাখির চোখ করেই এই বৈঠক হতে চলেছে বলে জানা গিয়েছে। থাকছেন বিধায়ক-সাংসদেরা।

     

  • ডাউন ক্যানিং লোকালের মহিলা কামরায় নিত্যযাত্রীদের মধ্যে ঝামেলা। বেধড়ক মারধরে গুরুতর জখম হল দুই নাবালিকা যাত্রী। ঘটনাটি ঘটেছে শিয়ালদহ দক্ষিণ শাখার পিয়ালি স্টেশনে। যে দুজন নাবালিকা গুরুতর জখম হয়েছে তাদের একজন চতুর্থ শ্রেণির, আর একজন দশম শ্রেণির ছাত্রী।

  • শহরে এলেন ইডি ডিরেক্টর  রাহুল নবীন। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন কলকাতার তিন জন আধিকারিক। সূত্রের খবর, আজ, মঙ্গলবার সকালেই সল্টলেকের ইডি অফিসে আধিকারিকদের সঙ্গে বিশেষ বৈঠক করবেন তিনি।

     

  • ঘন কুয়াশায় আচ্ছন্ন হয়ে পড়ল গোটা জলপাইগুড়ি। সঙ্গে হাড়-কাঁপানো ঠান্ডা। গতকাল সোমবার রাত থেকেই কুয়াশার দাপট বৃদ্ধি পেতে থাকে আর মঙ্গলবার ভোর থেকেই যেন কুয়াশার চাদরে মোড়া গোটা জলপাইগুড়ি। এদিকে সোমবার থেকে ঘন কুয়াশার  চাদরে ঢেকেছে বসিরহাট অঞ্চলও। আর আজ, মঙ্গলবার ভোর ছ'টা নাগাদ সূর্যোদয় হলেও কুয়াশার চাদর ভেদ করতে পারেনি ভোরের প্রথম সূর্যোলোক। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link