West Bengal News LIVE Update: আনন্দপুরের প্লাস্টিক কারখানায় ভয়াবহ আগুন, আতঙ্কে ঝাঁপ ১ ব্যক্তির

Soumitra Sen Sun, 07 Jul 2024-6:04 pm,

Bengal News LIVE Update: এই মুহূর্তের টাটকা খবর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • পিয়ালি মিত্র: আনন্দপুরের নোডাডাঙার চিনা মন্দিরের কাছে একটা প্ল্যাস্টিকে কারখানাতে আগুন। আতঙ্কে উপর থেকে ঝাঁপ দেয় একজন, এমনটাই খবর স্থানীয় সূত্রে। ঘটনাস্থলে দমকলের ৮টি ইঞ্জিন। আগুন আতঙ্কে যে ঝাঁপ দেয় তাকে ডিসান হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে

  • Terror Attack on Army camp in Jammu and Kashmir's Rajouri: জম্মু-কাশ্মীরে সেনাশিবিরে সন্ত্রাসবাদী হামলা। ঘটনাটি ঘটেছে রাজৌরিতে। মাঁজকোট অঞ্চলে। সন্ত্রাসবাদীদের সঙ্গে ভারতীয় সেনার গুলির লড়াই। পুলিস তদন্তে নেমে পড়েছে।  

  • Tourist Spot of Darjeeling Closed by GTA: এবার অতিবর্ষণের জেরে বন্ধ হয়ে গেল ট্যুরিস্ট স্পট! আর এর জেরে বিষণ্ণ পর্যটকদল। দার্জিলিংয়ের দুটি প্রখ্যাত ট্যুরিস্ট স্পট-- রক গার্ডেন এবং গঙ্গা মাইয়া পার্ক বন্ধ করে দিল জিটিএ। বহু পর্যটকই রক গার্ডেনে যে ঝরনা আছে তার পাশে দাঁড়িয়ে ছবি তোলেন। এতে বিপদ ঘটতে পারে এই আশঙ্কায় আপাতত বন্ধ রাখা হল রক গার্ডেন। শুধু পর্যটকদলই নয়, এ দুটি স্পট স্থানীয়দের কাছেও আপাতত বন্ধ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link