Bengal News LIVE Update: সুপ্রিম কোর্টে ফের পিছল ডিএ মামলার শুনানি!

SUDESHNA PAUL Mon, 15 Jul 2024-5:32 pm,

বিশ্বকাপের পর কোপা আমেরিকাও জিতে নিল আর্জেন্টিনা। একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • DA: সুপ্রিম কোর্টে ফের পিছল ডিএ মামলার শুনানি। বিস্তারিত শুনানির প্রয়োজন। জানাল শীর্ষ আদালত। পুজোর আগেই শুনানির আবেদন রাজ্য সরকারি কর্মচারীদের। ২ সপ্তাহ পর শুনানির দিন দেওয়া হবে বলে জানিয়েছে সুপ্রিম কোর্ট।

  • C V Ananda Bose: নব নির্বাচিত ৪ বিধানসভা কেন্দ্রের জয়ী প্রার্থীদের শপথ বাক্য পাঠ করানোর জন্য ফের রাজ্যপাল সি ভি আনন্দ বোসের কাছে চিঠি পাঠানো হচ্ছে বিধানসভার তরফে। আজই রাজভবনে বিধানসভার তরফে সেই চিঠি পাঠানোর সম্ভাবনা।

  • Baduria: বাদুড়িয়া পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাবুর বাগান এলাকায় একটি বাড়িতে মধুচক্রের আসর বসার অভিযোগ। সেই মধুচক্রের আসর অবিলম্বে বন্ধ করার দাবিতে ঝাঁটা হাতে বিক্ষোভ এলাকার বাসিন্দাদের। সাধারণ মানুষ থেকে শুরু করে মহিলারা এই  বিক্ষোভে সামিল হন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। পুলিস এসে ব্যাপক বিক্ষোভের মধ্যে পড়ে। পুলিসকে ঘিরেও বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা। 

  • CBI Raid: এস বসু রায় কোম্পানিতে ৪ দিন ধরে ম্যারাথন তল্লাশি করে ৩৬টি হার্ড ডিস্ক ও ২টি সার্ভার বাজেয়াপ্ত করে সিবিআই। সেই হার্ড ডিস্ক ও সার্ভার থেকে মুছে ফেলা তথ্য পুনরুদ্ধারের জন্য দিল্লি এবং হায়দরাবাদের ফরেনসিক বিশেষজ্ঞদের সঙ্গে যোগাযোগ করছে সিবিআই।

     

  • Baruipur Firing: আসামীকে গ্রেফতার করতে গেলে পুলিসকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। ঘটনাটি ঘটেছে কুলতুলি থানা এলাকার জালাবেড়িয়া ২ গ্রাম পঞ্চায়েতের পয়তারহাট এলাকায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, প্রতারণার সঙ্গে যুক্ত সাদ্দাম লস্করকে গ্রেফতার করার জন্য যায় পুলিস। সাদ্দাম সোনার ঠাকুর বিক্রি করার নামে প্রতারণা করে। কেউ কেনার জন্য গেলে তার সর্বস্ব লুঠ করত। কোনরকমে এলাকা ছেড়ে পালিয়ে প্রাণে বাঁচত তারা। এরকমই একটি ঘটনার তদন্তে নেমে তল্লাশি অভিযানে গেলে এদিন সকালে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ২ জন মহিলাকে আটক করেছে পুলিস।

  • Argentina wins Copa Final: বিশ্বকাপের পর কোপা আমেরিকাও জিতে নিল আর্জেন্টিনা। কলম্বিয়াকে ১-০ গোলে হারিয়ে কোপা জয় মেসিদের। ম্যাচে একমাত্র গোল করেন লুইতো মার্টিনেজ। খেলার ৬৬ মিনিটে চোট লেগে মাঠের বাইরে যান মেসি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link